FreePrograms.me

DDU 18.0.7.3

প্রোগ্রামটি আপনাকে সিস্টেম থেকে ড্রাইভারগুলিকে সম্পূর্ণরূপে অপসারণ করতে দেয়। প্রোগ্রামটি সম্পূর্ণরূপে ড্রাইভারগুলিকে সরিয়ে দেয় - ডিস্ক থেকে, ডিভাইস ম্যানেজার থেকে, উইন্ডোজ ড্রাইভার স্টোর এবং অপারেটিং সিস্টেমের অন্যান্য জায়গা থেকে। অপসারণের পরে, আপনি একটি সম্পূর্ণ পরিষ্কার, প্রাথমিক ইনস্টলেশন চালাতে পারেন। এছাড়াও, ড্রাইভারগুলিকে সম্পূর্ণরূপে অপসারণ করা এমন পরিস্থিতিতে সাহায্য করবে যেখানে আপনাকে ড্রাইভারের একটি পুরানো সংস্করণ ইনস্টল করতে হবে, তবে একটি নতুন ইনস্টল করা এটিকে বাধা দেয়।

সহজ এবং ব্যবহার সহজ

DDU হল এমন একটি টুল যা এমনকি ন্যূনতম প্রযুক্তিগত জ্ঞান থাকা লোকেরাও ব্যবহার করতে পারে। এটি ইনস্টলেশন বা জটিল সেটিংস প্রয়োজন হয় না. প্রোগ্রাম ফাইলগুলি হার্ড ড্রাইভের যেকোনো অংশে বের করা যায়। আপনি এমনকি একটি USB ড্রাইভের মতো কম প্রচলিত স্টোরেজ ডিভাইসে যন্ত্রটিকে সংরক্ষণ করতে পারেন। এটি ন্যূনতম প্রচেষ্টার সাথে যেকোনো কম্পিউটারে টুলটি চালানো সহজ করে তোলে। তদুপরি, টুলটি একাধিক ভাষা সমর্থন করে, এটির ভাল প্রতিক্রিয়া সময়ের জন্য পরিচিত, এবং এটি চালানোর জন্য বেশি RAM বা CPU প্রয়োজন হয় না। ফলস্বরূপ, আপনার কম্পিউটারের সামগ্রিক কর্মক্ষমতা প্রভাবিত হবে না.

পরিষ্কার ইন্টারফেস

টুলটি ব্যবহার করার শুরু থেকেই, ডিডিইউ ব্যবহারকারীদের উইন্ডোজ রেজিস্ট্রি সেটিংস পরিবর্তন করার পরিকল্পনা সম্পর্কে অবহিত করে, ব্যবহারকারীদের সেটিংসকে ডিফল্টে পুনরায় সেট করার জন্য একটি সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট প্রস্তুত করার পরামর্শ দেয়। স্থিতিশীলতার সমস্যা পরে দেখা দিলে এই ব্যাকআপ পরিমাপ কাজে আসবে। এটি আপনার কম্পিউটারকে নিরাপদে বা নিরাপদ মোডে পুনরায় চালু করতেও সহায়তা করে। বন্ধুত্বপূর্ণ ইউজার ইন্টারফেসের একটি উইন্ডো এবং একটি নিয়মিত লেআউট রয়েছে। অ্যাপ্লিকেশনটি স্পষ্টভাবে উইন্ডোজ বৈকল্পিক সনাক্ত করে এবং আপনাকে একটি গ্রাফিক্স ড্রাইভার নির্বাচন করতে দেয়। অন্য কথায়, আপনি টুলটিকে আপনার কম্পিউটার পরিষ্কার এবং পুনরায় চালু করতে বাধ্য করতে পারেন, আপনার কম্পিউটার পুনরায় চালু করতে বা আপনার কম্পিউটার সম্পূর্ণরূপে বন্ধ করতে পারবেন না।

AMD/NVIDIA ভিডিও ড্রাইভারগুলি সাধারণত উইন্ডোজ কন্ট্রোল প্যানেল থেকে সরানো যেতে পারে, এই ড্রাইভার আনইনস্টলারটি এমন ক্ষেত্রে ব্যবহার করার জন্য ডিজাইন করা হয়েছিল যেখানে স্ট্যান্ডার্ড ড্রাইভার আনইনস্টলেশন ব্যর্থ হয়, বা যে কোনও ক্ষেত্রে যেখানে আপনাকে NVIDIA এবং ATI ভিডিও কার্ড ড্রাইভারগুলিকে পুঙ্খানুপুঙ্খভাবে সরাতে হবে। এই সফ্টওয়্যারটি Guru3D.com দ্বারা সমর্থিত এই ড্রাইভার অপসারণ সরঞ্জামটি ব্যবহার করার পরে বর্তমান প্রভাবটি একই হবে যখন আপনি প্রথম একটি নতুন ড্রাইভার ইনস্টল করার সময় একই রকম হবে, ঠিক যেমনটি উইন্ডোজের একটি নতুন, পরিষ্কার ইনস্টলেশনের সাথে।

আপনি নীচের DDU প্রোগ্রাম সংস্করণ 18.0.7.3 ডাউনলোড করতে পারেন

যখন স্ট্যান্ডার্ড উইন্ডোজ সিস্টেম পদ্ধতি ড্রাইভার অপসারণ করতে ব্যর্থ হয়, বা অবশিষ্টাংশ থেকে পরিষ্কার করার পুঙ্খানুপুঙ্খতা সম্পর্কে সন্দেহ থাকলে অ্যাপ্লিকেশনটি কার্যকর হবে। ডিভাইস ম্যানেজার এবং উইন্ডোজ ড্রাইভার স্টোর থেকে বর্তমান এবং পূর্ববর্তী ভিডিও ড্রাইভারগুলি সরিয়ে দেয়। DDU ব্যবহার করে, আপনি অনেক সাধারণ গ্রাফিক্স ড্রাইভার সম্পর্কিত সমস্যার সমাধান করতে পারেন। DDU ব্যবহার করার পরে ড্রাইভার ইনস্টল করা একটি পরিষ্কার ইনস্টলেশনের অনুরূপ।

 

জুন 07, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন