FreePrograms.me

এসডিআই ঘ

একটি পুরানো মাদারবোর্ডে নতুন উইন্ডোজ ব্যবহার করার প্রয়োজন হলে প্রোগ্রামটি জীবন রক্ষাকারী হয়ে উঠতে পারে। যদি প্রস্তুতকারকের ওয়েবসাইটে সর্বশেষ অপারেটিং সিস্টেমের জন্য কোন ড্রাইভার না থাকে, তাহলে স্ন্যাপি ড্রাইভার ইনস্টলার সম্ভবত এটি খুঁজে পাবে।

আপনার কম্পিউটার/ল্যাপটপে প্রোগ্রামটি ব্যবহার করতে, আপনাকে শুধু বিশেষ তথ্য ফাইল ডাউনলোড করতে হবে - সূচীগুলি। এর পরে, প্রোগ্রামটি ডিভাইসগুলিকে স্ক্যান করবে এবং তাদের জন্য প্রয়োজনীয় ড্রাইভারগুলির একটি তালিকা প্রদর্শন করবে, যা ইন্টারনেটের মাধ্যমে ইনস্টল করা যেতে পারে কম্পিউটার সরঞ্জামগুলির একটি বড় বহরের পরিষেবা প্রদানকারী বিশেষজ্ঞরা সমস্ত ড্রাইভারের একটি স্বতন্ত্র সেট খুঁজে পাবেন৷ এটি করার জন্য, আপনাকে সূচীগুলি এবং সমস্ত ড্রাইভার প্যাকগুলি ডাউনলোড করতে হবে এই সেটটি বাহ্যিক মিডিয়াতে স্থাপন করা যেতে পারে এবং ইন্টারনেট অ্যাক্সেস ছাড়াই যে কোনও জায়গায় ব্যবহার করা যেতে পারে৷ 

এটি ব্যবহারের আগে একটি সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করার সুপারিশ করা হয়। সৌভাগ্যবশত, এটি সরাসরি এই অ্যাপ্লিকেশন থেকে উপলব্ধ - উপযুক্ত বাক্সটি চেক করুন৷

আপনি নীচের SDI সফ্টওয়্যার প্যাকেজ সংস্করণ 1.23.9 ডাউনলোড করতে পারেন

লঞ্চের পরে, এসডিআই প্রোগ্রামটি সিস্টেমটি স্ক্যান করবে এবং আপডেট করার প্রয়োজন এমন সমস্ত ড্রাইভার খুঁজে পাবে - "ইন্টারনেট থেকে উপলব্ধ আপডেটগুলি" বার্তাটি উপস্থিত হবে। আপনাকে যা করতে হবে তা হল এই এন্ট্রিতে ক্লিক করুন এবং ইনস্টলেশনের জন্য প্রয়োজনীয় ড্রাইভারগুলি চিহ্নিত করুন, তারপরে ইনস্টলেশন প্রক্রিয়া নিজেই শুরু হবে। যদি ড্রাইভারদের আপডেট করার (বা ইনস্টলেশন) প্রয়োজন না হয়, তাহলে আপনি "ড্রাইভার আপ টু ডেট" বার্তাটি দেখতে পাবেন।
ইন্টারফেসের জন্য, এটি সহজ এবং এতে কোন জটিল সেটিংস নেই। একটি সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করার জন্য ইতিমধ্যে উল্লিখিত লেবেল রয়েছে, ড্রাইভার ইনস্টল করার পরে পিসি রিবুট করা, বেশ কয়েকটি ভিজ্যুয়াল থিম এবং একটি বিশেষজ্ঞ মোড। তদতিরিক্ত, এটি লক্ষণীয় যে প্রোগ্রামটি আকারে ছোট এবং সম্পূর্ণরূপে বহনযোগ্য, যা আপনাকে এটিকে একটি ফ্ল্যাশ ড্রাইভে রাখতে এবং আপনি যেখানেই থাকুন না কেন এটি সর্বদা হাতে রাখতে দেয়।



জুন 06, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন