FreePrograms.me

উইনারো Tweaker 1.62.1.0

অপারেটিং সিস্টেমের উইন্ডোজ পরিবার সবসময়ই বেশ কাস্টমাইজযোগ্য। সুতরাং, প্রায় সমস্ত উইন্ডোজ ওএসে (অবশ্যই, সর্বশেষ 11 সহ) যথেষ্ট পরিমাণে কাস্টমাইজেশন বৈশিষ্ট্য রয়েছে (উদাহরণস্বরূপ, আপনি থিম, সাউন্ড স্কিম এবং আরও অনেক কিছু পরিবর্তন করতে পারেন), এবং তারা আপনাকে সামগ্রিক ব্যবহারকারীর ইন্টারফেসকে উপযোগী করার অনুমতি দেয়। আপনার ব্যক্তিগত পছন্দ অনুযায়ী। কিন্তু যদিও এই সেটিংসগুলির বেশিরভাগই ব্যবহারকারীদের কাছে বেশ অ্যাক্সেসযোগ্য, সেগুলি খুঁজে পেতে সাধারণত অনেকগুলি বিকল্প এবং মেনু অন্বেষণ করতে হয় এবং এটি সবচেয়ে সুবিধাজনক বিকল্প নয় এখানে WinAero Tweaker প্রোগ্রাম - এটি আপনাকে এতে সহায়তা করবে৷ লাইটওয়েট এবং ব্যবহার করা খুব সহজ, এটি একটি শক্তিশালী ইউটিলিটি যা আপনাকে উইন্ডোজে সবকিছু কনফিগার করতে দেয়। সুতরাং, আপনি যদি লগইন স্ক্রীনে পরিবর্তন করতে চান, উইন্ডো অ্যানিমেশনের গতি কমাতে চান, বুট মেনু কাস্টমাইজ করতে চান বা এই জাতীয় কিছু করতে চান, এই সফ্টওয়্যারটি আপনাকে মাউসের কয়েকটি ক্লিকে এই সব এবং আরও অনেক কিছু করতে সাহায্য করবে।

Winaero Tweaker ইন্টারফেস নিজেই স্বাভাবিক দুই-প্যানেল আকারে উপস্থাপিত হয়: উপলব্ধ বিকল্পগুলি বাম দিকে অবস্থিত, এবং তাদের প্রতিটির জন্য সেটিংস ডানদিকে রয়েছে। এটি সুবিধাজনক যে প্রতিটি বিকল্পের জন্য প্যারামিটারটিকে তার আসল অবস্থায় পুনরায় সেট করার জন্য একটি লেবেল রয়েছে (অবশ্যই, অভিজ্ঞ ব্যবহারকারীরা রেজিস্ট্রি সম্পাদনা করে এই সমস্ত ক্রিয়া সম্পাদন করতে পারেন, তবে উইনেরো টুইকারের সাহায্যে সবকিছু অনেক সহজ। এবং আরও সুবিধাজনক, তাই এমনকি নতুনরাও সহজেই নিজেদের জন্য সিস্টেমটি কাস্টমাইজ করতে সক্ষম হবে।
এটি উল্লেখ করার মতো যে সিস্টেম ফাইলগুলির কোনও পরিবর্তন অপারেটিং সিস্টেমের অপারেশনে ক্র্যাশ এবং সমস্যার কারণ হতে পারে। তাই সেটিংস নিয়ে পরীক্ষা করার আগে, গুরুত্বপূর্ণ তথ্য ব্যাক আপ করার এবং একটি সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করার পরামর্শ দেওয়া হয়।
প্রোগ্রাম ব্যবহার করা খুবই সহজ এবং মাত্র কয়েকটি ক্লিকের প্রয়োজন। মূলত, আপনাকে যা করতে হবে তা হল আপনি বাম প্যানেলে যে বিকল্পটি সামঞ্জস্য করতে চান সেটিতে যান এবং ডান প্যানেলে প্রদর্শিত তার পছন্দসই মান নির্বাচন করুন। যখনই কোন পরিবর্তন করা হয়, অ্যাপ্লিকেশনটি আপনাকে উইন্ডোজ থেকে লগ আউট করতে অনুরোধ করবে। এটি করুন এবং আপনি যখন আবার লগ ইন করবেন, পরিবর্তনটি প্রয়োগ করা উচিত।
আমি নোট করতে চাই যে অনেক সাইট, ব্যবহারকারীদের অনুসরণে, দাবি করে যে তারা রাশিয়ান ভাষায় উইনারো টুইকার ডাউনলোড করতে পারে বা উইনারো টুইকার ক্র্যাক ডাউনলোড করতে পারে এবং কেউ কেউ উইনারো টুইকার পোর্টেবল রাস অ্যাসেম্বলিও খুঁজে পায়, আসলে, এটি সম্পূর্ণ বাজে কথা এবং সেখানে এটি চালানোর কোন প্রয়োজন নেই, দুর্ভাগ্যবশত, আমাদের কাছে এখনও আমাদের প্রয়োজনীয় স্থানীয়করণ নেই, তাই সমস্ত ব্যবহারকারী দ্রুত সেটিংস নেভিগেট করতে সক্ষম হবেন না, এটি অবশ্যই একমাত্র ত্রুটি যা আমি নিজের জন্য খুঁজে পেয়েছি, কিন্তু আপনি যদি একটু ইংরেজি জানেন, আমি মনে করি কোন সমস্যা হবে না।
উইন্ডোজ ওএস লাইনে সর্বদা অনেকগুলি কনফিগারেশন ফাংশন অন্তর্ভুক্ত থাকে, তবে সেগুলি খুঁজে পাওয়া এত সহজ নয় এবং কখনও কখনও আপনি জানেন না যে কোনও বিকল্প রয়েছে। বিশেষত নবীন ব্যবহারকারীদের জন্য, এটি একটি সম্পূর্ণ সমস্যা, কারণ সবকিছু এক বা দুটি ক্লিকের উপর নির্ভর করে না, কখনও কখনও আপনাকে একটি অনুসন্ধান করতে হবে বা এমনকি সিস্টেম রেজিস্ট্রিতে খনন করতে হবে। এটি এমন ক্ষেত্রে যে এই জাতীয় প্রোগ্রামগুলি সাহায্য করে, এখানে আমার মতে সবচেয়ে যোগ্য একটি, আমি আপনার সাথে সর্বশেষ সংস্করণটি ভাগ করে নিতে ত্বরা করছি, আমি আশা করি এটি সিস্টেমটিকে সাজাতে এবং আপনার প্রয়োজন অনুসারে এটিকে অপ্টিমাইজ করতে সহায়তা করবে।
সর্বশেষ তথ্য প্রোগ্রাম সিস্টেম কনফিগার করা অনেক সহজ করে তোলে।

  • সিস্টেম এবং অ্যাপ্লিকেশন ডিজাইন অন্তর্ভুক্তি;
  • মেনু আকার এবং বিভিন্ন ফন্টের উন্নতি;
  • শিরোনাম রঙ প্যালেট;
  • বিভিন্ন স্বয়ংক্রিয় আপডেট অপসারণ।

অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা সহজ এবং অপারেশনে উল্লেখযোগ্য প্রচেষ্টার প্রয়োজন হয় না। রাশিয়ান ভাষায় সর্বশেষ প্রোগ্রাম ডাউনলোড করা সম্ভব। আপনি যদি রাশিয়ান ভাষায় প্রোগ্রামটি খুঁজে না পান তবে এই উদ্দেশ্যে Russifier ব্যবহার করুন। আপনি এই পৃষ্ঠা থেকে Winaero Tweaker পোর্টেবল rus ইনস্টল করতে পারেন।

আপনি নীচে উইনেরো টুইকার ইউটিলিটি সংস্করণ 1.62.1.0 ডাউনলোড করতে পারেন

Winaero Tweaker আপনাকে আপনার অপারেটিং সিস্টেমে বড় আকারের পরিবর্তন করতে দেয়। ইন্টারফেসে ছোট এবং বড় পরিবর্তন করে আপনার অপারেটিং সিস্টেমকে কাস্টমাইজ করুন এবং এই স্বজ্ঞাত এবং সহজ অ্যাপ্লিকেশনটির সাথে আপনার স্বাদ অনুসারে এর আচরণকে প্রভাবিত করুন।

05 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন