FreePrograms.me

জয় 10 Tweaker PRO 19.4

Win 10 Tweaker PRO একটি ছোট কিন্তু খুব শক্তিশালী প্রোগ্রাম যা আপনাকে কয়েক ক্লিকে উইন্ডোজকে সম্পূর্ণরূপে অপটিমাইজ এবং পরিষ্কার করতে দেয়। এটি ব্যবহারকারীকে একচেটিয়াভাবে সর্বাধিক জনপ্রিয় পরামিতি এবং বিকল্পগুলি অফার করে, উদাহরণস্বরূপ, অন্তর্নির্মিত টেলিমেট্রি প্যারামিটারগুলি অক্ষম করা, ইন্টারফেস এবং প্রসঙ্গ মেনু ব্যক্তিগতকৃত করা, সমস্ত অব্যবহৃত উইন্ডোজ পরিষেবাগুলি অক্ষম করা, আগে থেকে ইনস্টল করা অ্যাপ্লিকেশনগুলি সরানো, স্টার্টআপ প্রোগ্রামগুলি পরিচালনা করা ইত্যাদি সম্ভব। .

ইউটিলিটির একটি ন্যূনতম আকার রয়েছে, তবে আপনাকে শুধুমাত্র মৌলিক পরিষেবা এবং উপাদানগুলি কনফিগার করতে দেয় না, তবে ডিস্ক পরিষ্কার করতে, টেলিমেট্রি অক্ষম করতে, এসএসডিগুলির জন্য অপ্টিমাইজ করতে, ভাইরাসগুলির জন্য পরীক্ষা করতে এবং আরও অনেক কিছু করতে দেয়!
প্রধান সুবিধা:
বিস্তারিত বর্ণনা এবং টিপস: প্রতিটি প্রোগ্রাম আইটেম বিশদ বিবরণ এবং টিপস দ্বারা সংসর্গী হয়, যা প্রতিটি বিকল্প বোঝা সহজ করে তোলে.
অতিরিক্ত মডিউলের অভাব: অপ্রয়োজনীয় অতিরিক্ত মডিউলের অনুপস্থিতি যেমন nircmd, SFX আর্কাইভ এবং লাইব্রেরিগুলি স্বয়ংক্রিয়ভাবে নিষ্কাশন করা অ্যাপ্লিকেশনটিকে কমপ্যাক্ট এবং দক্ষ করে তোলে।
গোপনীয়তা এবং নিরাপত্তা: প্রোগ্রামটি লগ সংরক্ষণ করে না, সিস্টেম রেজিস্ট্রিতে এন্ট্রি তৈরি করে না এবং স্বয়ংক্রিয় পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করে না, উচ্চ স্তরের গোপনীয়তা এবং সুরক্ষা প্রদান করে।
সিস্টেম মান পুনরুদ্ধার করা হচ্ছে: সিস্টেম মান পুনরুদ্ধার করার ক্ষমতা, যা তাদের জন্য দরকারী যারা পূর্ববর্তী সেটিংস পুনরুদ্ধার করতে জানেন না।
সামঞ্জস্য এবং সমর্থন: উইন্ডোজ 7 এবং 8.1 এর সাথে সম্পূর্ণ সামঞ্জস্য, পাশাপাশি উইন্ডোজের x86 এবং x64 সংস্করণগুলির জন্য সমর্থন।
ব্যবহারকারী সমর্থন: ব্যবহারকারী সমর্থন অন্তর্ভুক্ত করা হয়েছে, প্রয়োজনে আপনাকে সরাসরি লেখকের কাছে একটি বার্তা লিখতে অনুমতি দেয়।
সুবিধাজনক আপডেট সিস্টেম: প্রোগ্রামটি প্রাসঙ্গিকতা এবং দক্ষ অপারেশন বজায় রাখার জন্য একটি সুবিধাজনক আপডেট সিস্টেম সরবরাহ করে।

বিপুল সংখ্যক সুবিধা থাকা সত্ত্বেও, ইউটিলিটির অনেক নেতিবাচক পর্যালোচনা রয়েছে। একটি টুইকারে একটি ব্যাকডোর সম্পর্কে সুপরিচিত কেলেঙ্কারি আলোড়ন সৃষ্টি করেছিল, তবে এটি কেবল একটি প্রতারণা ছিল। আধুনিক অ্যান্টিভাইরাস এবং ডিফেন্ডার এখনও ইউটিলিটিতে নেতিবাচক প্রতিক্রিয়া জানাতে পারে। প্রতিক্রিয়াটি এই কারণে যে প্রোগ্রামটি মূলত অপারেটিং সিস্টেমের সেটিংস এবং সিস্টেম উপাদানগুলিতে সরাসরি অ্যাক্সেস লাভ করে।

আপনি সরাসরি আমাদের ওয়েবসাইটে Win 10 Tweaker PRO 19.4 ডাউনলোড করতে পারেন

Win 10 Tweaker ব্যবহারকারীদের সুরক্ষা এবং ব্যবহারের সহজতা নিশ্চিত করার সাথে সাথে উইন্ডোজকে কার্যকরভাবে কাস্টমাইজ এবং অপ্টিমাইজ করার জন্য সরঞ্জাম সরবরাহ করে।

04 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন