FreePrograms.me

অটো ডার্ক মোড X 10.4.1.1

উইন্ডোজ 11 অবশেষে একটি সুন্দর এবং সুবিধাজনক নাইট মোড যুক্ত করেছে। অন্ধকার থিমটি প্রথম "টেন" এ উপস্থিত হয়েছিল, তবে সেখানে এটি এখনও এলিয়েন দেখাচ্ছে। তবে নতুন সংস্করণের ডিজাইন স্টাইল খুবই ভালো।

যাইহোক, মাইক্রোসফ্ট, বরাবরের মতো, একটি গুরুত্বপূর্ণ বিশদ সম্পর্কে ভুলে গেছে: সিস্টেমটি স্বয়ংক্রিয়ভাবে আলো এবং অন্ধকার মোডগুলি স্যুইচ করতে পারে না।

অটো ডার্ক মোড এক্স এই ত্রুটি সংশোধন করে। এই অ্যাপের সাথে, দিনের সময়ের উপর নির্ভর করে থিমগুলি পরিবর্তিত হবে। প্রথমত, এটি আপনার চোখ বাঁচাতে সাহায্য করে এবং দ্বিতীয়ত, উইন্ডোজ 11 আরও ভাল দেখায়।

অটো ডার্ক মোড X আপনাকে আপনার পছন্দের উপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে হালকা এবং অন্ধকার মোডের মধ্যে স্যুইচ করতে দেয়। বেশিরভাগ অ্যাপ এবং অপারেটিং সিস্টেমগুলি এখন সম্পূর্ণরূপে ডার্ক মোড সমর্থন করে তার জন্য আপনাকে একটি সময়সূচী সেট করার অনুমতি দেয়৷ যদিও প্রত্যেকে তাদের পছন্দের উপর ভিত্তি করে একটি বা অন্য মোড বেছে নিতে পারে, তবে এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে উভয় মোডের নিজস্ব ব্যবহারের ক্ষেত্রে রয়েছে। অন্ধকার মোড দিনের বেলা জায়গার বাইরে দেখতে পারে, যেমন রাতে দুটি মোডের মধ্যে স্যুইচ করা সবচেয়ে কঠিন কাজ নয়, কিন্তু সময়ের সাথে সাথে ক্রমাগত পরিবর্তন করা অসুবিধাজনক হয়ে ওঠে। অটো ডার্ক মোডের লক্ষ্য হল এই প্রক্রিয়াটিকে স্বয়ংক্রিয় করা, হালকা মোডকে অন্ধকার মোডে পরিণত করার ক্ষমতা সহ - এবং এর বিপরীতে - আপনার পছন্দ অনুযায়ী।
উজ্জ্বল সূর্যের আলোতে অন্ধকার বিষয়বস্তু দেখতে ক্লান্ত? কিন্তু রাতের বেলায় হঠাৎ করেই সব কিছু উজ্জ্বল হয়ে যায়? অটো-ডার্কিং মোড আপনার জন্য সমাধান। অ্যান্ড্রয়েড, আইওএস এবং ম্যাকোস ইতিমধ্যে দিনের সময়ের উপর নির্ভর করে সিস্টেম ডিজাইন পরিবর্তন করার ক্ষমতা প্রদান করে। আমরা উইন্ডোজে এই বৈশিষ্ট্যটির ব্যবহার প্রসারিত করছি।
স্বয়ংক্রিয়-অন্ধকার মোড আপনাকে আরও উত্পাদনশীল হতে সাহায্য করে। কারণ আপনাকে দিনে একাধিকবার উইন্ডোজ সেটিংস পরিবর্তন করার বিষয়ে চিন্তা করতে হবে না। একবার সূর্য ডুবে গেলে, আমরা আপনার চোখের যত্ন নেব। যেহেতু কেবল নকশা পরিবর্তন করা খুব বিরক্তিকর হবে, তাই স্বয়ংক্রিয় অন্ধকার মোড অনেক দরকারী বৈশিষ্ট্য সহ আসে। উদাহরণস্বরূপ, আমরা আপনার ডেস্কটপ ওয়ালপেপার পরিবর্তন করতে বা কাস্টম স্ক্রিপ্ট চালাতে পারি।

অটো ডার্ক মোড অ্যাপের বৈশিষ্ট্য:
  • ব্যবহার করা সহজ এবং স্বজ্ঞাত ইউজার ইন্টারফেস;
  • ব্যবহারকারী দ্বারা নির্দিষ্ট সময়ের উপর নির্ভর করে ডিজাইন থিম পরিবর্তন করা;
  • ব্যবহারকারীর অবস্থানের উপর নির্ভর করে থিম পরিবর্তন করা (পরিবর্তনগুলি সূর্যোদয় এবং সূর্যাস্তের পরে প্রয়োগ করা যেতে পারে);
  • ডেস্কটপ ব্যাকগ্রাউন্ড সুইচ;
  • স্টার্ট মেনু বা টাস্কবার থেকে দ্রুত থিম পরিবর্তন করুন;
  • শুধুমাত্র অ্যাপ্লিকেশন তাদের থিম পরিবর্তন করা উচিত কিনা তা চয়ন করার ক্ষমতা, অথবা উভয় অ্যাপ্লিকেশন এবং সিস্টেম ইন্টারফেস;
  • টাস্কবারে অ্যাকসেন্ট রঙের জন্য সমর্থন;
  • ছোট প্রোগ্রাম আকার;
  • প্রশাসকের অধিকারের প্রয়োজন নেই।

আপনি নীচে অটো ডার্ক মোড এক্স সফ্টওয়্যার প্যাকেজ সংস্করণ 10.4.1.1 ডাউনলোড করতে পারেন

স্বয়ংক্রিয় অন্ধকার মোড আপনার কম্পিউটারে স্বয়ংক্রিয় থিম ট্রানজিশনের জন্য একটি সুবিধাজনক সমাধান অফার করে, এটি বিভিন্ন আলোর অবস্থার সাথে মানিয়ে নেওয়া এবং সামগ্রিক ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করে।
রঙের বৈচিত্র সহ থিম পরিবর্তনের সময়সূচী করার ক্ষমতা এবং দক্ষ অপারেশন এই অ্যাপটিকে যেকোনো Windows 10/11 ব্যবহারকারীর টুলবক্সে একটি মূল্যবান সংযোজন করে তোলে।
ম্যানুয়াল থিম কাস্টমাইজেশনকে বিদায় বলুন এবং স্বয়ংক্রিয় অন্ধকার মোডের ঝামেলা-মুক্ত, মুড-বর্ধক সুবিধা উপভোগ করুন।



02 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন