FreePrograms.me

Autodesk Pixlr 1.1.1.0

Pixlr তাদের জন্য আদর্শ যারা চলতে চলতে কাজ করে এবং সবচেয়ে সাধারণ ইচ্ছা পূরণ করে, সেইসাথে উন্নত ফটো এডিটিং ফিচারও। অন্তর্নির্মিত AI-চালিত ব্যাকগ্রাউন্ড রিমুভারের সাহায্যে ব্যাকগ্রাউন্ড অপসারণ থেকে শুরু করে ফটো রিটাচ করা, ডিজাইন এবং কোলাজ তৈরি করা এবং একটি ফাঁকা ক্যানভাস দিয়ে শুরু করা এবং ব্রাশের বিস্তৃত সংগ্রহের মাধ্যমে আপনি যা চান তা পেইন্ট করা পর্যন্ত সবকিছু। আপনি যদি এটি কল্পনা করতে পারেন, Pixlr আপনাকে এটি তৈরি করতে সহায়তা করতে পারে।

Pixlr হল একটি সম্পাদনা সফ্টওয়্যার যা আপনাকে ব্যাকগ্রাউন্ড মুছে ফেলতে, ফটো ক্রপ করতে, প্রভাব, ফ্রেম, ওভারলে এবং আরও অনেক কিছু যোগ করতে দেয়। আপনি আপনার ছবিগুলি দ্রুত সম্পাদনা করতে রিটাচ বৈশিষ্ট্যটিও ব্যবহার করতে পারেন।
Pixlr এর ইন্টারফেস খুবই স্বজ্ঞাত। বাম দিকে এডিটিং টুল, লেয়ার প্রিভিউ এবং অন্যান্য ফাংশনগুলির জন্য চলমান প্যানেল রয়েছে যা আপনার পছন্দ অনুসারে সহজেই সরানো যেতে পারে। প্যানেলগুলি ছাড়াও, প্রোগ্রামটিতে একটি কার্যকলাপের ইতিহাস রয়েছে যা আপনাকে আপনার ক্রিয়াকলাপগুলির মাধ্যমে নেভিগেট করতে এবং আপনার সম্পাদনাগুলিকে পূর্বাবস্থায় ফেরাতে বা পুনরায় করতে দেয়৷
প্রোগ্রামটি আপনাকে দ্রুত সংশোধন বৈশিষ্ট্য ব্যবহার করে আপলোড করা চিত্রের সমস্ত দিক স্বয়ংক্রিয়ভাবে সম্পাদনা করতে দেয়। আপনি যদি নিজের ছবিগুলি ম্যানুয়ালি সম্পাদনা করেন, আপনি রঙ সামঞ্জস্য করতে পারেন, এক্সপোজার এবং ফ্রেম যোগ করতে পারেন এবং ওভারলে বৈশিষ্ট্য ব্যবহার করে আপনার সম্পাদনার স্তরগুলি দেখতে পারেন৷
এছাড়াও, Pixlr আপনাকে ছবি থেকে লাল চোখ সরাতে, কম্পন বা অস্পষ্টতা যোগ করতে এবং পটভূমির বিভিন্ন অংশ অপসারণ করতে দেয় যদি আপনি না চান যে সেগুলি আপনার ফটোতে দেখা যাক।

Pixlr-এ অনেক ইমেজ এডিটিং ফিচার রয়েছে। প্রথমত, এটিতে অনেকগুলি প্রভাব রয়েছে যা আপনি প্রিসেট ইফেক্ট বৈশিষ্ট্য ব্যবহার করে বা ক্রিয়েটিভ, সূক্ষ্ম, নরম, সলিড, ভিনটেজ এবং খুব পুরানো বোতামগুলি ব্যবহার করে আপনার চিত্রগুলিতে যোগ করতে পারেন৷ প্রতিটি বিভাগে দশটির বেশি অতিরিক্ত প্রভাব রয়েছে যেমন হ্যাগ্রিড, হেলেনা, ফ্রেড ইত্যাদির মতো অসামান্য নাম সহ।
ইফেক্টের মতো, প্রোগ্রামটি বিভিন্ন বিভাগের সাথে ওভারলে বিকল্পগুলির একটি পরিসীমা অফার করে। আপনি যদি একজন শিক্ষানবিস হন, আপনি প্রিসেট ওভারলে বিভাগ থেকে শুরু করতে পারেন এবং আপনার ছবিতে পরিবর্তন করতে পারেন। যাইহোক, আপনার কাছে আতশবাজি, ধোঁয়া, হালকা পেইন্টিং, কালার গ্রেডিং, স্পেস এবং আরও অনেক কিছুর মতো ওভারলে বিকল্প রয়েছে।
আপনার ইমেজ টেক্সট যোগ করতে চান? Pixlr আপনাকে এটি করতে দেয়। আপনি ব্যবহার করার জন্য ফন্ট চয়ন করতে পারেন, পাঠ্যের আকার বাড়াতে পারেন, সম্পাদনা প্যানেল ব্যবহার করে বিভিন্ন শৈলী অন্বেষণ করতে পারেন, বা এমনকি আপনার প্রয়োজন অনুসারে পাঠ্যের রঙ পরিবর্তন করতে পারেন। এই বৈশিষ্ট্যটির সাহায্যে, আপনি সহজেই আপনার সামাজিক মিডিয়া প্রোফাইলের জন্য আমন্ত্রণপত্র, পোস্টার, ওয়েবসাইটের ছবি এবং ব্যানার তৈরি করতে পারেন।

আপনি নীচে Autodesk Pixlr সংস্করণ 1.1.1.0 ডাউনলোড করতে পারেন

Autodesk Pixlr প্রকৃতপক্ষে একটি সুচিন্তিত সম্পাদক, ব্যবহারকারীদের একটি বিস্তৃত পরিসরকে লক্ষ্য করে এবং গ্রাফিক ফাইল সম্পাদনা করার জন্য পেশাদার সরঞ্জাম রয়েছে, যা আপনাকে ডিজাইনার কার্ড প্রস্তুত করার সময় বা ফটোগ্রাফ উন্নত করার সময় আশ্চর্যজনক ফলাফল অর্জন করতে দেয়।

 

24 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন