FreePrograms.me

ফটোমাস্টার 17.0


ফটোমাস্টার একটি শক্তিশালী ফটো এডিটিং প্রোগ্রাম। এর সাহায্যে, আপনি ফটোগ্রাফের মান উন্নত করে দ্রুত এবং দক্ষতার সাথে প্যারামিটারগুলি পরিবর্তন করতে পারেন।

প্রোগ্রামের প্রধান কার্যাবলী

প্রোগ্রামের মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এক্সপোজার সংশোধন। আপনি মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে সহজেই আপনার ফটোতে হাইলাইট এবং অন্ধকার এলাকা ঠিক করতে পারেন। আপনি পছন্দসই প্রভাব অর্জন করতে স্যাচুরেশন, রঙ, তীক্ষ্ণতা এবং অন্যান্য পরামিতিগুলির সাথে পরীক্ষা করতে পারেন।
PhotoMASTER এছাড়াও ছবির রচনা সম্পাদনা করার ক্ষমতা প্রদান করে৷ আপনি একটি কাত দিগন্ত বা বিকৃতি ঠিক করতে পারেন, চিত্রটি ক্রপ করতে পারেন এবং একটি ভিননেট প্রভাব যুক্ত করতে পারেন৷
প্রোগ্রামটি ফটো রিটাচিংয়ের জন্য ফাংশনও অফার করে। আপনি একটি ফটো থেকে অবাঞ্ছিত বস্তু বা উপাদান অপসারণ করতে স্ট্যাম্প টুল ব্যবহার করতে পারেন। অ্যাডজাস্টমেন্ট ব্রাশ আপনাকে আপনার ফটোতে পৃথক বস্তুর রঙ এবং টোন পরিবর্তন করতে দেয়, যখন গ্রেডিয়েন্ট ফিল্টার ল্যান্ডস্কেপ ফটোগুলিকে উন্নত করতে সহায়তা করে।

ফটোমাস্টার রেডিমেড প্রসেসিং ইফেক্টের একটি সংগ্রহও অফার করে যা শুধুমাত্র একটি ক্লিকে ফটোতে প্রয়োগ করা যেতে পারে। আপনি আধুনিক ফটোগুলিকে বিপরীতমুখী শটে পরিণত করতে পারেন বা অনন্য প্রভাব তৈরি করতে অতিরিক্ত বিবরণ যোগ করতে পারেন।
প্রোগ্রামটিতে পাঠ্য যোগ করার জন্য একটি ফাংশন রয়েছে। আপনি উজ্জ্বল কার্ড তৈরি করতে পারেন বা শ্লোকে অভিনন্দন সহ ছবি সাজাতে পারেন। ক্যাপশন বিভাগ আপনাকে ফটোতে পাঠ্য যোগ করতে এবং আপনার পছন্দ অনুযায়ী এর চেহারা কাস্টমাইজ করতে দেয়।

আপনি নীচের আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি ফটোমাস্টার প্রোগ্রাম সংস্করণ 17.0 ডাউনলোড করতে পারেন

PhotoMASTER ফটো সম্পাদনার জন্য বিস্তৃত সরঞ্জাম এবং ক্ষমতা প্রদান করে, যা আপনাকে আপনার সৃজনশীল ধারণা উপলব্ধি করতে এবং উচ্চ-মানের এবং আকর্ষণীয় ছবি তৈরি করতে দেয়।


জানুয়ারী 13, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন