FreePrograms.me

সাইবারলিংক ফটোডিরেক্টর 10 এসেনশিয়াল আল্ট্রা 10.0.2103.0

ডিজিটাল ক্যামেরার মালিকদের কাছে কন্টেন্ট সংগঠিত, সঞ্চয়, সুন্দরভাবে প্রক্রিয়াকরণ এবং শেয়ার করার জন্য শক্তিশালী, সহজে ব্যবহারযোগ্য টুল থাকবে। এই প্যাকেজের মাধ্যমে, এমনকি নবীন ফটোগ্রাফাররাও সাধারণ ফটোগ্রাফকে শিল্পের কাজে পরিণত করতে পারেন। ফটোডিরেক্টর চালু করার সাথে সাথে, আপনি একটি বোতামের কয়েকটি ক্লিকের মাধ্যমে উপলব্ধ ডিজিটাল চিত্রগুলিকে অ্যাপ্লিকেশনটিতে লোড করতে পারেন এবং সেগুলি সম্পাদনা শুরু করতে পারেন৷ আমদানি প্রক্রিয়া চলাকালীন, ব্যবহারকারীরা চিত্রগুলিতে রেডিমেড বিশেষ প্রভাব প্রয়োগ করতে, চিহ্ন যুক্ত করতে বা ফাইলগুলির নাম পরিবর্তন করতে সক্ষম হবেন।

আরও উত্পাদনশীল কাজের জন্য, ফটোডিরেক্টরের সমস্ত উপলব্ধ ফাংশন এবং সরঞ্জামগুলিকে তিনটি বিভাগে বিভক্ত করা হয়েছে।

  • অ্যাডজাস্টমেন্ট গ্রুপে ইমেজ রিটাচিং, সাদা ভারসাম্য নিয়ন্ত্রণ, রঙ সংশোধন, শব্দ কমানো, ছবির উজ্জ্বলতা এবং বৈপরীত্য সামঞ্জস্য করা, ছবির ত্রুটি দূর করা এবং লাল-চোখ দূর করার সরঞ্জাম অন্তর্ভুক্ত রয়েছে;
  • লাইব্রেরি গ্রুপে ফটোডিরেক্টরে ইমেজ লাইব্রেরির সাথে কাজ করার জন্য টুল রয়েছে;
  • শেষ গ্রুপ হল স্লাইডশো। এই সাইবারলিঙ্ক ফটোডিরেক্টর টুলের সাহায্যে ব্যবহারকারী ইমেজ লাইব্রেরিতে থাকা ফটোগুলি থেকে উচ্চ মানের স্লাইডশো তৈরি করতে পারেন।

PhotoDirector সংস্করণে বেশ কিছু আকর্ষণীয় উন্নতি রয়েছে। ব্যবহারকারীরা জানতে আগ্রহী হবেন যে অ্যাপ্লিকেশনটি ফটোগ্রাফে মানুষের মুখ চিনতে এবং ট্যাগ করতে শিখেছে। এই দরকারী কার্যকারিতা আপনাকে আপনার বিস্তৃত ফটো আর্কাইভের বিষয়বস্তুগুলিকে সংগঠিত করতে সাহায্য করবে, চিত্রগুলির সাজানো সহজতর করবে এবং আপনাকে নির্দিষ্ট লোকেদের ছবিগুলি দ্রুত খুঁজে পেতে অনুমতি দেবে৷ আরেকটি উল্লেখযোগ্য উদ্ভাবন হল অবাঞ্ছিত বস্তু অপসারণের জন্য স্মার্ট টুল। প্রোগ্রামটি স্বয়ংক্রিয়ভাবে রচনার অবাঞ্ছিত উপাদানগুলিকে নির্মূল করে এবং ফলে শূন্যস্থান পূরণ করতে পটভূমির টুকরো ব্যবহার করে
বডি শেপার নামে একটি নতুন ইউটিলিটি মানুষের ফটোতে ক্যাপচার করা হাত, মুখ এবং দেহের আকৃতি সাবধানে পরিবর্তন করে প্রতিকৃতি ছবির গুণমান উন্নত করবে। আসুন মনে রাখবেন যে ফটোডিরেক্টরের পূর্ববর্তী সংস্করণগুলিতে ত্বককে মসৃণ করতে, বলি এবং দাগ দূর করতে, দাঁত সাদা করতে এবং চোখকে একটি প্রাকৃতিক চকচকে দেওয়ার জন্য ডিজাইন করা অনেক "কসমেটিক" সরঞ্জাম ছিল। এগুলির সাহায্যে, যে কোনও ব্যবহারকারী সহজেই একটি চকচকে ম্যাগাজিনের প্রচ্ছদ থেকে একটি সাধারণ ফটোকে একটি ফটোতে পরিণত করতে পারে।

ফটোডিরেক্টর "অ-ধ্বংসাত্মক" ছবি সম্পাদনা করার ক্ষমতা প্রদান করে। এর মানে হল যে ব্যবহারকারীর দ্বারা করা সমস্ত পরিবর্তনগুলি নতুন ফাইল হিসাবে সংরক্ষিত হবে এবং মূল চিত্রগুলি অস্পর্শিত থাকবে। অবশেষে, বিকাশকারীরা বন্ধু এবং পরিবারের সাথে সামগ্রী ভাগ করার ক্ষমতার যত্ন নিয়েছে। ফটোডিরেক্টর আপনাকে উচ্চ-মানের স্লাইডশো তৈরি করতে এবং ইউটিউবে প্রকাশ করতে বা ডিভিডিতে বার্ন করার জন্য প্রস্তুত একটি ভিডিও ফাইলে রূপান্তর করার অনুমতি দেবে। এছাড়াও আপনি সহজেই আপনার প্রক্রিয়াকৃত ছবি প্রিন্ট করতে পারেন।

আপনি নীচে সাইবারলিঙ্ক ফটোডিরেক্টর 10 এসেনশিয়াল আল্ট্রা সংস্করণ 10.0.2103.0 ডাউনলোড করতে পারেন

CyberLink PhotoDirector Ultra 10.0.2103.0 ফটো এডিটিং টুল আপনাকে জটিল প্রশিক্ষণের প্রয়োজন ছাড়াই পেশাদার ফলাফল অর্জনে সহায়তা করবে। এটি এক্সক্লুসিভ এআই টুল, কুইক লেয়ার টেমপ্লেট এবং কাস্টম টেমপ্লেটের মতো বৈশিষ্ট্য অফার করে।

12 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন