FreePrograms.me

কম্পিউটার অ্যাকাউন্টিং 2.802 ডাউনলোড করুন

কম্পিউটার অ্যাকাউন্টিং প্রোগ্রামটি কম্পিউটার, অফিস সরঞ্জাম, টেলিফোন এবং সংস্থার অন্যান্য বস্তুর হিসাব করার জন্য ডিজাইন করা হয়েছে। এটি কর্মচারীদের অ্যাকাউন্টিং বিষয়বস্তু বরাদ্দ করার এবং বিভাগ এবং শাখা দ্বারা তাদের গঠন করার সুযোগ প্রদান করে।

ফাংশন প্রোগ্রামি

কম্পিউটার অ্যাকাউন্টিং প্রোগ্রাম ব্যবহার করে, আপনি সম্পাদিত মেরামত, ভোগ্য সামগ্রী এবং উপাদানগুলির প্রতিস্থাপন, প্রতিরোধমূলক রক্ষণাবেক্ষণ এবং ইনস্টল করা সফ্টওয়্যারগুলি ট্র্যাক করতে পারেন। আপনি রেডিমেড টেবিল ব্যবহার করতে পারেন এবং আপনার প্রয়োজনীয়তা অনুযায়ী আপনার নিজস্ব টেবিল তৈরি করতে পারেন। প্রোগ্রামটি আপনাকে কাস্টম ক্ষেত্রগুলি তৈরি করতে দেয়, যার মধ্যে SELECT টাইপ সূত্র সহ গণনা করা ক্ষেত্রগুলি, সেইসাথে চিত্রগুলি সংরক্ষণের জন্য ক্ষেত্রগুলিও রয়েছে৷ আপনি টেমপ্লেটের উপর ভিত্তি করে নথি তৈরি করতে এবং ইমেল পাঠাতে পারেন।

বিন্যাস সমর্থন

কম্পিউটার অ্যাকাউন্টিং প্রোগ্রামটি নির্বাচিত ক্ষেত্রগুলির উপর ভিত্তি করে শ্রেণিবদ্ধ ডেটা কাঠামো তৈরি করার ক্ষমতা প্রদান করে, মোট গণনা করে, সারিগুলি রঙ করার নিয়মগুলি সংজ্ঞায়িত করে এবং বিভিন্ন ধরণের অধীনস্থ টেবিলের সাথে সম্পর্ক স্থাপন করে। প্রোগ্রামটি MS Excel, MS Word বা CSV টেক্সট ফরম্যাটে একাধিক বাছাই, অনুসন্ধান এবং রপ্তানি টেবিল সমর্থন করে। অন্যান্য উত্স থেকে ডেটা আমদানি করাও সম্ভব।

বিশ্বাসযোগ্যতা

কম্পিউটার অ্যাকাউন্টিং প্রোগ্রামটি আপনার প্রতিষ্ঠানের কম্পিউটার এবং সরঞ্জামগুলির সুবিধাজনক এবং কার্যকর অ্যাকাউন্টিং প্রদান করে এবং আপনাকে বিভিন্ন প্রতিবেদন তৈরি করতে এবং সিদ্ধান্ত নেওয়ার জন্য ডেটা বিশ্লেষণ করার অনুমতি দেয়।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 


ডিসেম্বর 12, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন