FreePrograms.me

pCloud 4.1.4

সুইস ডেটা স্টোরেজ সলিউশন পিক্লাউড হল যেকোনো আধুনিক ব্যবহারকারীর জন্য আদর্শ অল-ইন-ওয়ান সমাধান।

এই টুলটি আপনাকে ফাইল শেয়ার করতে এবং আপনার কর্মচারী, বন্ধু এবং পরিবারের সাথে সহযোগিতা করতে দেয়। আপনাকে একটি বোতামে ক্লিক করে আপনার মূল্যবান স্মৃতিগুলিকে পিক্লাউডে ব্যাক আপ করার অনুমতি দেয়৷ এটি আপনাকে ফাইলগুলিকে তাদের বিন্যাসের উপর ভিত্তি করে ফিল্টার করতে সহায়তা করবে৷

আপনি pCloud এ কতগুলি ফটো এবং ফোল্ডার সঞ্চয় করেন না কেন, আপনার কাছে সর্বদা আপনার নখদর্পণে সমস্ত তথ্য থাকবে৷ ব্রাউজার, ডেস্কটপ বা ফোনের মাধ্যমে আপনি কীভাবে আপনার ক্লাউড স্পেস পরিচালনা করেন না কেন - আপনার ফাইলগুলি পরিচালনা করা সত্যিই সহজ৷

Поиск

অনুসন্ধান ক্ষেত্রটি pCloud ব্রাউজার ইন্টারফেসের সবচেয়ে দৃশ্যমান অংশে এবং মোবাইল অ্যাপ্লিকেশন ইন্টারফেসে উপলব্ধ। আপনাকে যে ফটো বা ফোল্ডারটি খুঁজে বের করতে হবে তার নাম লিখতে হবে এবং এটি অবিলম্বে পাওয়া যাবে।

শ্রেণীবিন্যাস

আপনি তাদের বিন্যাস অনুযায়ী ফাইল সংগঠিত করতে পারেন. পিক্লাউডের ফিল্টারগুলি মেনুর বাম দিকে সহজে খুঁজে পাওয়া আইকনগুলি (ব্রাউজারে এবং মোবাইল অ্যাপ্লিকেশনের পৃষ্ঠাগুলির জন্য): নথি, অডিও, ছবি, ভিডিও এবং আর্কাইভ৷ তাদের উপর ক্লিক করলে আপনার শ্রেণীবদ্ধ ফাইলগুলির একটি তালিকা খোলে।

কেনাকাটা

আপনার পিক্লাউড অ্যাকাউন্ট থেকে আপনি যে ফাইলগুলি মুছে ফেলেছেন সেগুলি আপনি যে পরিকল্পনা করছেন তার উপর ভিত্তি করে নির্দিষ্ট সংখ্যক দিনের জন্য ট্র্যাশ ফোল্ডারে সংরক্ষণ করা হবে। বিনামূল্যের প্ল্যানের জন্য, স্টোরেজ সময়কাল 15 দিন। প্রিমিয়াম/প্রিমিয়াম প্লাস/লাইফটাইম প্ল্যানের জন্য - 30 দিনের মেয়াদ। স্বাভাবিকভাবেই, আপনি যেকোনো সুবিধাজনক সময়ে আপনার ট্র্যাশ খালি করতে পারেন।

কিভাবে ফাইল শেয়ার করবেন

pCloud অ্যাপ এবং ওয়েব ইন্টারফেসের মাধ্যমে "শেয়ার" বৈশিষ্ট্যগুলি উপভোগ করুন! আপনি অন্যান্য পিক্লাউড ব্যবহারকারীদের সাথে সহযোগিতা করুন বা না করুন, আপনার সমস্ত ফাইল সহজেই আপনার ইচ্ছামত পাঠানো যেতে পারে।

একটি ফোল্ডার শেয়ার করা হচ্ছে

পিক্লাউডের "বিশেষ ফোল্ডার ভাগ করে নেওয়ার আমন্ত্রণ" বৈশিষ্ট্যের সাথে, আপনি আপনার বন্ধু, পরিবার এবং সহকর্মীদের সাথে ফোল্ডারগুলি ভাগ করতে পারেন এবং তারা সামগ্রীটি দেখতে বা সম্পাদনা করতে পারে কিনা তা কাস্টমাইজ করতে পারেন৷ যে ব্যবহারকারীরা একবার আপনার আমন্ত্রণ গ্রহণ করেন তারা আপনার দেওয়া অনুমতি অনুযায়ী ফাইলগুলি ব্যবহার করতে পারেন। আপনি ওয়েব প্ল্যাটফর্ম বা পিক্লাউড থেকে যেকোনো অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনার নিজস্ব কার্যকরী শেয়ার্ড ফোল্ডারগুলি পরিচালনা করতে পারেন। আপনি এই ধরনের একটি শেয়ার করা ফোল্ডারের অপারেশনকে বিরতি দিতে পারেন বা যেকোনো সুবিধাজনক সময়ে অনুমতি সেটিংস পরিবর্তন করতে পারেন।

ডাউনলোড লিঙ্ক এবং ডাউনলোড

পিক্লাউডের মাধ্যমে, প্রতিটি ব্যবহারকারী ডাউনলোড এবং ডাউনলোড লিঙ্ক তৈরি করতে পারে যা কাউকে পাঠানো যেতে পারে। লিঙ্ক তৈরি করে, ব্যবহারকারীরা সহজেই তাদের ব্যক্তিগত কম্পিউটার, ল্যাপটপ বা স্মার্টফোনে আপনার তথ্য ডাউনলোড করতে পারে। লিঙ্কের মাধ্যমে, আপনি আপনার বন্ধুদের সরাসরি আপনার pCloud অ্যাকাউন্টে ফাইল আপলোড করার অনুমতি দিতে পারেন।

সরাসরি লিঙ্ক

একটি ভাগ করা ফোল্ডার হল আপনার pCloud ফাইলের কাঠামোর একটি বিশেষ ফোল্ডার যা আপনাকে ফাইল এবং ফোল্ডারগুলির সরাসরি লিঙ্ক তৈরি করতে দেয়। স্ট্যাটিক এইচটিএমএল ওয়েবসাইট তৈরি করতে, ছবি পোস্ট করতে বা আপনার ইচ্ছামত ফাইল শেয়ার করতে হোস্টিং পরিষেবা হিসাবে আপনার pCloud ব্যবহার করুন। সর্বজনীন ফোল্ডারে পোস্ট করা সমস্ত ফটো ব্যক্তিগতকৃত ডিরেক্টরিতে উপলব্ধ থাকবে৷

আপনি নীচে pCloud সংস্করণ 4.1.4 ডাউনলোড করতে পারেন

আপনি কোন ডিরেক্টরিতে অফলাইন অ্যাক্সেস পেতে চান তা চয়ন করতে পারেন৷ ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেলেও সংশ্লিষ্ট ফাইলগুলি আপনার জন্য প্রদর্শিত হবে৷ ক্লাউডের সাথে সংযোগ পুনরুদ্ধার হওয়ার সাথে সাথে পরিবর্তনগুলি সিঙ্ক করা হয়৷

24 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন