FreePrograms.me

ভিডিওমাস্টার 12.8

"ভিডিওমাস্টার" একটি শক্তিশালী এবং সুবিধাজনক ভিডিও কনভার্টার যা ভিডিও ফাইলগুলির সাথে কাজ করার জন্য বিস্তৃত ফাংশন অফার করে৷ এটির সাহায্যে, আপনি সহজেই যেকোনো ক্লিপ, চলচ্চিত্র বা কনসার্ট ডাউনলোড করতে পারেন এবং আপনার প্রয়োজন অনুযায়ী তাদের বিন্যাস পরিবর্তন করতে পারেন। কিন্তু যে সব হয় না!

প্রোগ্রামের মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল ডিভিডিতে ভিডিও বার্ন করার ক্ষমতা। এখন আপনি আপনার পছন্দের সিনেমা বা ভিডিও ক্লিপগুলি দিয়ে আপনার নিজস্ব ডিস্ক তৈরি করতে পারেন এবং আপনার টিভির বড় পর্দায় সেগুলি দেখতে উপভোগ করতে পারেন৷ এই সফ্টওয়্যারটিতে ব্যবহৃত উন্নত প্রযুক্তির জন্য ভিডিওর মান চমৎকার থাকবে।

VideoMASTER সমস্ত প্রয়োজনীয় পরামিতি ম্যানুয়ালি কনফিগার করার ক্ষমতাও দেয়। সর্বোত্তম গুণমান এবং ফাইলের আকার পেতে আপনি সহজেই ভিডিও রেজোলিউশন পরিবর্তন করতে পারেন, বিটরেট এবং অডিও চ্যানেলগুলি সামঞ্জস্য করতে পারেন৷ আপনি যদি কম্পিউটার, টিভি বা ফোনের মতো বিভিন্ন ডিভাইসে আপনার ভিডিও মানিয়ে নিতে চান তবে এটি বিশেষভাবে কার্যকর।

"ভিডিওমাস্টার" রাশিয়ান ভাষা সমর্থন করে, যা এটি রাশিয়ান-ভাষী ব্যবহারকারীদের জন্য সুবিধাজনক এবং অ্যাক্সেসযোগ্য করে তোলে। আপনি প্রোগ্রামের সমস্ত বৈশিষ্ট্য উপভোগ করতে পারেন এবং আপনার স্থানীয় ভাষায় আপনার প্রশ্নের উত্তর পেতে পারেন।

যারা তাদের ভিডিও ফাইলের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ রাখতে চান তাদের জন্য "ভিডিওমাস্টার" হল আদর্শ সমাধান। এটি একটি ব্যবহারকারী-বান্ধব এবং স্বজ্ঞাত ইন্টারফেসে শক্তিশালী ডিভিডি রূপান্তর, বার্নিং এবং প্যারামিটার সেটিংসকে একত্রিত করে। ভিডিও দেখার জন্য আপনি যে ডিভাইসই ব্যবহার করুন না কেন, VideoMASTER আপনাকে নিখুঁত গুণমান পেতে এবং যে কোনো সময়, যে কোনো জায়গায় দেখতে উপভোগ করতে সাহায্য করবে।

প্রোগ্রাম ডাউনলোড করুন VideoMASTER 12.8

VideoMASTER হল একটি সার্বজনীন সফ্টওয়্যার যা XP থেকে 10 পর্যন্ত উইন্ডোজের সমস্ত সংস্করণ সমর্থন করে৷ এতে 32-বিট এবং 64-বিট উভয় সিস্টেমই রয়েছে৷ প্রোগ্রামটির অন্যতম সুবিধা হল সিস্টেম রিসোর্সে এর কম লোড। এটি মসৃণভাবে চলে এবং আপনার কম্পিউটারকে ধীর করে না। প্রোগ্রামটির একটি ছোট ফাইলের আকার রয়েছে, যা এটি ইনস্টল এবং আনইনস্টল করা সহজ করে তোলে। প্রক্রিয়াটির ইনস্টলেশন সহজ এবং ব্যবহারকারীর পক্ষ থেকে ন্যূনতম প্রচেষ্টা প্রয়োজন। VideoMASTER একটি ব্যবহারকারী-বান্ধব ভিডিও টুল যা আপনাকে ভিডিও ফাইল রূপান্তর, সম্পাদনা এবং প্লে করতে সাহায্য করতে পারে। এটি প্রচুর পরিমাণে ভিডিও এবং অডিও ফর্ম্যাটগুলিকে সমর্থন করে, আপনাকে যে কোনও ধরণের ফাইলের সাথে কাজ করতে দেয়৷


জানুয়ারী 08, 2024 6
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. পারভিনা
    9 জানুয়ারী, 2024 19:25
    এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি যেকোনো ভিডিও এবং মিউজিক ডাউনলোড করতে পারবেন 
  2. হারভি
    9 জানুয়ারী, 2024 20:21
    সুবিধাজনক প্রোগ্রাম, মাত্র কয়েক মিনিটের মধ্যে এটি বের করে ফেললাম
  3. ইলকা জেনোভিচ
    9 জানুয়ারী, 2024 22:51
    কুল ভিডিও কনভার্টার, রূপান্তরের জন্য অনেক ফাংশন 
  4. ডেম্বিক
    9 জানুয়ারী, 2024 22:56
    আমি প্রোগ্রামটি ডাউনলোড করেছি, উইজার্ডটি দেখেছি, সবকিছু ভাল কাজ করে, ব্যবহার করা খুব সুবিধাজনক
  5. P7ay3r5
    9 জানুয়ারী, 2024 22:57
    ভিডিওর সাথে কাজ করার জন্য চমৎকার উপযোগিতা