FreePrograms.me

কিভাবে একটি কম্পিউটারে একটি ভিডিও ছাঁটা?

Как обрезать видео на компьютере?

যদি তুমি চাও কিছু ভিডিও ট্রিম করুন, তাহলে আমরা অবিলম্বে বলতে পারি যে এই উদ্দেশ্যে 2টি পদ্ধতি ব্যবহার করা যেতে পারে। প্রথম পদ্ধতি হল কম্পিউটারে ভিডিও ট্রিম করা। এবং দ্বিতীয় উপায় হল অনলাইন ভিডিও ছাঁটাই. প্রথম এবং দ্বিতীয় পদ্ধতি উভয়ই অত্যন্ত সহজ, তবে আজ আমরা প্রথম পদ্ধতিটি বিবেচনা করব। অনলাইনে ভিডিও ছাঁটাই করার একটি পদ্ধতি ইতিমধ্যেই আমাদের ওয়েবসাইটে রয়েছে এবং আপনি যেকোনো সময় এটির সাথে নিজেকে পরিচিত করতে পারেন। সুতরাং, আপনি যদি একটি কম্পিউটারে একটি ভিডিও ট্রিম করার সিদ্ধান্ত নেন, তাহলে অনুমান করা সহজ যে এই উদ্দেশ্যে আপনার একটি বিশেষ প্রোগ্রামের প্রয়োজন হবে। এই ধরনের প্রোগ্রাম আজ বেশ অনেক আছে. কিন্তু আজ আমরা ভিডিওমাস্টার নামে একটি শেয়ারওয়্যার ভিডিও কনভার্টার ব্যবহার করে ভিডিও ট্রিমিং দেখব।

এই প্রোগ্রামের সুবিধা হল যে এটি অত্যন্ত স্পষ্ট। উপরে বলা হয়েছিল যে এই প্রোগ্রামটি শেয়ারওয়্যার, তবে এটি 10 ​​দিনের জন্য সীমাবদ্ধতা ছাড়াই ব্যবহার করা যেতে পারে।

আপনি এই প্রোগ্রামটি ইনস্টল করার পরে, আপনাকে এটি খুলতে হবে এবং ক্লিক করতে হবে "যোগ". এর পরে আপনাকে বোতাম টিপতে হবে "ফসলএর পরে, নিম্নলিখিত উইন্ডোটি খুলবে।
Как обрезать видео на компьютере?


পরবর্তী, ভিডিওতে স্লাইডারগুলিতে মনোযোগ দিন। এটি তাদের সাহায্যে যে আপনি ভিডিও ক্রপ করার জন্য পছন্দসই এলাকা নির্বাচন করতে পারেন। তারা এই মত চেহারা.


আপনি কাটিয়া এলাকা সম্পর্কে সিদ্ধান্ত নেওয়ার পরে, আপনাকে ক্লিক করতে হবে "এখন ক্রপ করুন"। আপনি এই বোতামটি ক্লিক করার সাথে সাথেই, আপনাকে ভিডিওটিকে তার আসল বিন্যাসে বা AVI বিন্যাসে সংরক্ষণ করতে বলা হবে। আপনাকে শুধুমাত্র উপযুক্ত সংরক্ষণ বিকল্পটি নির্বাচন করতে হবে। একটি ভিডিও ট্রিম করার বিভিন্ন উপায় রয়েছে। তার মধ্যে একটি হল এই নিবন্ধে উপস্থাপিত এটি করতে, আপনি শুধুমাত্র ভিডিওমাস্টার প্রোগ্রাম ডাউনলোড করতে হবে.

ভিডিওমাস্টার বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.softportal.com/getsoft-22451-ideo-2.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
16 মে, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    5 ডিসেম্বর 2023 17:08
    ভাল, যদিও ভিডিও মাস্টার বিনামূল্যে নয়, এটি ভাল এবং দ্রুত ভিডিও কাটে। 
  2. হারভি
    9 জানুয়ারী, 2024 20:23
    প্রোগ্রামের মাধ্যমে ছাঁটাই করা সুবিধাজনক, পিসির চেয়ে অনেক সহজ