FreePrograms.me

ভিডিও ট্রিমিংয়ের জন্য অনলাইন পরিষেবা

Обрезка видео онлайн



যখন আপনাকে একটি নির্দিষ্ট ভিডিও ট্রিম করতে হয় তখন প্রায়ই পরিস্থিতি তৈরি হয়। উদাহরণস্বরূপ, যখন ফিল্মটির কিছু অংশ খুব দরকারী এবং আকর্ষণীয় বলে মনে হয়েছিল, বা শুরুতে অপেশাদার রেকর্ডিং খারাপ মানের ছিল।

একটি ভিডিও ফাইল সম্পাদনা করার জন্য একটি সাইট নির্বাচন করা



কাটার জন্য একটি ফাইল নির্বাচন করার পরে, আপনার একটি অনলাইন সংস্থান নির্বাচন করা উচিত যা কাজটি সম্পন্ন করবে। পোর্টালগুলিকে অগ্রাধিকার দেওয়া ভাল যেগুলি বিনামূল্যে এটি করে এবং রেজিস্ট্রেশন বা ফোন নম্বরের প্রয়োজন হয় না। এটি গুরুত্বপূর্ণ যে সাইটটি আপনার রেকর্ডিং সংরক্ষিত বিন্যাসের ভিডিও রেকর্ডিংয়ের সাথে কাজ করতে পারে৷ রূপান্তর একটি পৃথক শ্রম-নিবিড় প্রক্রিয়া, এবং অনেক সংস্থান এটি ছাড়া সর্বাধিক পরিচিত ফর্ম্যাটের সাথে কাজ করে।

একটি ভিডিও ট্রিম করা একটি কঠিন কাজ নয়. তবে এটি মনে রাখা মূল্যবান যে ব্যবহারকারীরা অনলাইনে পোস্ট করা সমস্ত ভিডিও, এক বা অন্যভাবে, ইন্টারনেটে থেকে যায়। অতএব, আপনি যে রেকর্ডগুলি সর্বজনীন করতে চান না তার জন্য, আপনি অন্যান্য প্রোগ্রামগুলি ব্যবহার করতে পারেন যার জন্য ডাউনলোড এবং ইনস্টলেশন প্রয়োজন৷ এগুলি সরলও হতে পারে, অনুরূপ কার্যকারিতা থাকতে পারে এবং রাশিকৃত হতে পারে। অনলাইনে কাজ করার প্রধান সুবিধা হল প্রক্রিয়াকরণের গতি। উপরন্তু, অপারেটিং সিস্টেমের দিকে মনোযোগ না দিয়ে ক্রপ করা যেতে পারে - আপনার শুধুমাত্র ইন্টারনেট অ্যাক্সেস প্রয়োজন। একটি ফাইল ছাঁটাই করার সময়, এটি গুরুত্বপূর্ণ যে এটির প্রথম ফ্রেম, পাশাপাশি এটির শেষটি অর্থপূর্ণ এবং অস্পষ্ট হয়৷ এটি ছবির উপলব্ধি সহজতর করবে এবং রেকর্ডিং সামগ্রিক এবং বোধগম্য দেখাবে।

পদ্ধতি 1: অনলাইন কাটার



আপনি যদি সবচেয়ে জনপ্রিয় ইন্টারনেট রিসোর্সগুলির মধ্যে বেছে নেন যা ভিডিও ট্রিম করার ক্ষমতা প্রদান করে, তালিকার প্রথমটি হবে অনলাইন-কাটার ওয়েবসাইট। ইন্টারফেসটি বেশ সহজ এবং কোনও অসুবিধা সৃষ্টি করবে না, উপরন্তু, এটি সমস্ত রাশিয়ান ভাষায়।

অনলাইন-কাটার ওয়েবসাইটে যান https://online-video-cutter.com/ru/

  1. প্রথমে আপনাকে ক্লিক করতে হবে "খোলা ফাইল" - উইন্ডোর মাঝখানে সক্রিয় বোতাম।



  2. আপনাকে একটি ফাইল নির্বাচন করতে বলা হবে। তদনুসারে, এটি কম্পিউটারে হতে হবে। একটি ভিডিও নির্বাচন করার পরে, অনলাইন প্রসেসর এটি আরও সম্পাদনার জন্য ডাউনলোড করবে।

    Процесс загрузки видео на сайт Online-cutter



  3. ডাউনলোড করার পরে, আপনি একটি নতুন ফাইল হিসাবে সংরক্ষণ করতে চান যে এলাকা নির্বাচন করতে পারেন. দুটি স্লাইডার সহ একটি ভিডিও ক্রম পর্দার নীচে প্রদর্শিত হবে, প্রথমটি শুরুর জন্য দায়ী, দ্বিতীয়টি শেষের জন্য৷ তাদের দ্বারা সীমিত এলাকা চালু এবং দেখা যাবে। এরপরে, পছন্দসই খণ্ডটি নির্বাচন করার পরে, ক্লিক করুন "ফসল".

    Процесс обрезки видео на сайте Online-cutter




পদ্ধতি 2: YouTube বিল্ট-ইন টুল



জনপ্রিয় সাইটটি এই ফাংশনটিও অফার করে, তবে শুধুমাত্র অনুমোদনের পরে নিবন্ধিত ব্যবহারকারীদের জন্য। এখানে নিবন্ধন বিনামূল্যে এবং নিরাপদ. দুর্ভাগ্যবশত, আপনি শুধুমাত্র আপনার প্রোফাইলে যোগ করা ভিডিও ট্রিম করতে পারেন। কিন্তু ভবিষ্যতে সহজেই শেয়ার করা যাবে।

YouTube ওয়েবসাইটে যান https://www.youtube.com/

  1. আপনার অ্যাকাউন্টে লগ ইন করার পরে, নির্বাচন করুন "একটি ভিডিও যোগ করুন". যদি এটি সর্বজনীন দেখার উদ্দেশ্যে না হয়, তাহলে পরামিতি যোগ করার সময় অবশ্যই মান থাকতে হবে "লিংকের মাধ্যমে অ্যাক্সেস".

    Загрузка видео на YouTube



  2. অ্যাকাউন্ট শীটে একটি নতুন এন্ট্রি প্রদর্শিত হওয়ার পরে, আপনাকে এটি নির্বাচন করতে হবে এবং ক্লিক করতে হবে "ভিডিও উন্নত করুন". পর্দার ডান কোণে একটি বিকল্প থাকবে "কাটিং".

    Обрезка видео на YouTube



  3. ফলাফলটি সংরক্ষণ করা যেতে পারে এবং এটি ইতিমধ্যে চ্যানেলে একটি পরিবর্তিত আকারে থাকবে। আপনার কম্পিউটারে ফাইলটি ডাউনলোড করা এবং সর্বজনীন অ্যাক্সেস থেকে মুছে ফেলাও সম্ভব।


একটি ভিডিও আপলোড করার সময়, ইউটিউব একটি ছবি ছেড়ে দেওয়ার প্রস্তাব দেয় যা লোড হওয়ার আগে প্রদর্শিত হবে৷ এটি একটি ফাইল থেকে একটি ফ্রেম বা একটি তৃতীয় পক্ষের ছবি হতে পারে৷ সাইটের বিকাশকারীরা প্রায়শই এটি আপডেট করে, তাই এই পাঠে যা প্রস্তাব করা হয়েছে তার থেকে অ্যালগরিদম কিছুটা আলাদা হতে পারে।


পদ্ধতি 3: Wincreator



একটি ইংরেজি-ভাষা সংস্থান যা শুধুমাত্র একটি ছোট ভিডিও প্রক্রিয়া করতে পারে। তবে অন্যথায়, এটি অন্যান্য প্রসেসর থেকে খুব বেশি আলাদা নয়।

Wincreator ওয়েবসাইটে যান http://www.wincreator.com/video-cutter

  1. আপনাকে ক্লিক করে ফাইলটি ডাউনলোড করতে হবে "ফাইল পছন্দ কর". এটি একটি কম্পিউটার বা সংযুক্ত স্টোরেজ ডিভাইসে সংরক্ষণ করা আবশ্যক।

    Загрузка видео для обрезки на сайт Wincreator



  2. ডাউনলোড করার পরে, আপনি স্লাইডার 1 এবং 2 ব্যবহার করে ভিডিও পরিবর্তন করতে পারেন, সাইটটি স্বয়ংক্রিয়ভাবে অবশিষ্ট অংশটি চালাবে। সব manipulations পরে, আপনি টিপুন আবশ্যক "আমি সম্পন্ন করেছি, তৈরি করুন!".

    Процесс обрезки видео на сайт Wincreator



  3. ভিডিওটি সম্পাদনা করা হয়েছে, যা বাকি আছে তা ডাউনলোড করা!

    Скачивание обрезанного видео с сайта Wincreator


কিছু সাইট এবং প্রোগ্রাম অতিরিক্ত এবং বৈচিত্র্যপূর্ণ কার্যকারিতা প্রদান করে, যার জন্য আপনি ব্যাকগ্রাউন্ড মিউজিক, আসল প্রভাব এবং অন্যান্য অস্বাভাবিক বৈশিষ্ট্য যোগ করতে পারেন যা একটি ফিল্ম বা ভিডিওকে বিশেষ করে সুন্দর এবং জনপ্রিয় করে তুলবে।

সেপ্টেম্বর 15, 2018 8
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 20:46
    অনেক প্রয়োজনীয় অনলাইন সেবা! যা ভিডিও খুব ভালো কাটে! 
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 21:05
    আমি ভাবিনি যে আপনি অনলাইনে একটি ভিডিও ট্রিম করতে পারেন, আমি ভেবেছিলাম আপনাকে কিছু ডাউনলোড করতে হবে
  3. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 10:14
    সমস্ত পদ্ধতি শীতল এবং কার্যকর. তারা নিখুঁতভাবে তাদের কাজ করে।
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 13:44
    বাহ, আমি ভাবিনি আপনি অনলাইনে ভিডিও সম্পাদনা করতে পারবেন
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 23:23
    ভিডিও কাটার জন্য সর্বোত্তম পরিষেবা, আপনি সহজেই মুহূর্তটি ছাঁটাই করতে পারেন যা প্রয়োজন হয় না