FreePrograms.me

ফ্র্যাপস 3.5.99

যদি একটি প্রোগ্রাম বা গেম OpenGL এবং Direct3D ব্যবহার করে চলে, তাহলে FPS এর জন্য গণনা করা যেতে পারে, অন্য কথায়, এটি প্রতি সেকেন্ডে ফ্রেমের সংখ্যা। গেমটি কতটা ভালোভাবে চলবে তা নির্ভর করে এই মানের উপর, অর্থাৎ, এই প্যারামিটারটি যত বড় হবে, অ্যাপ্লিকেশনের গ্রাফিক্স তত ভালো হবে। FPS প্রধানত ইনস্টল করা ভিডিও কার্ড, এবং অবশ্যই কেন্দ্রীয় প্রসেসরের উপর নির্ভর করে। সাধারণভাবে, আপনার হার্ডওয়্যার যত শক্তিশালী হবে, এই সূচকটি তত বেশি। এই ধরনের একটি মান গণনা করতে সক্ষম হতে, আপনার Beepa Fraps প্রোগ্রামের প্রয়োজন, যা এটি সহজভাবে করে।

Fraps প্রজেক্ট হল বিপুল সংখ্যক ব্যবহারকারীর জন্য একটি অনন্য সমাধান যারা পিসিতে গেম খেলতে পছন্দ করেন। এই জাতীয় পণ্য ব্যবহার করে, আপনি প্রতি সেকেন্ডে ফ্রেম ট্র্যাক করতে পারেন, পর্যালোচনা এবং অন্যান্য ভিডিও রেকর্ড করতে পারেন। প্রোগ্রামটি অনেক সুযোগ প্রদান করে, তাই প্রতিটি খেলোয়াড় তাদের পছন্দের জন্য অনুশোচনা করবে না। প্রোগ্রামটি ব্যবহার শুরু করতে, শুধুমাত্র রাশিয়ান ভাষায় Fraps টরেন্ট ডাউনলোড করুন। প্রোগ্রামটি মোটামুটি অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছিল কারণ এটি সহজ এবং ব্যবহার করা সহজ, যা প্রতিটি ব্যবহারকারীকে খুশি করতে পারে। পণ্য ক্র্যাশ ছাড়া স্থিরভাবে কাজ করে এবং রাশিয়ান ভাষা সমর্থন করে। একটি চলমান ভিত্তিতে প্রোগ্রাম ব্যবহার শুরু করার জন্য, সক্রিয়করণ প্রয়োজন যেহেতু এটি ডেমো মোডে বিতরণ করা হয়। এটি লক্ষণীয় যে প্রোগ্রামটি উইন্ডোজ অপারেটিং সিস্টেমের জন্য পুরোপুরি অপ্টিমাইজ করা হয়েছে এবং এটি সিস্টেম প্রসেসরের লোডকে প্রভাবিত করে না। যেমন একটি বিস্ময়কর প্রোগ্রাম ডাউনলোড করতে দ্বিধা করবেন না. এটি সত্যিই প্রতিটি ব্যবহারকারীকে খুশি করতে পারে কারণ বিকাশকারীরা একটি দুর্দান্ত কাজ করেছে। প্রোজেক্টের নির্মাতারা ইন্টারফেস, ফাংশন, ডিজাইন এবং অন্যান্য অনেক দিক নিয়ে একটি দুর্দান্ত কাজ করেছেন যা প্রোগ্রামটি ব্যবহার করার সময় মোটামুটি বড় ভূমিকা পালন করে।

যা বলা হয়েছে তা ছাড়াও, প্রোগ্রামটি আপনাকে স্ক্রিনশট তৈরি করতে দেয়, বা এটি আরও স্পষ্টভাবে রাখতে, মনিটরে স্ক্রিনের একটি ছবি তুলতে দেয়। একইভাবে, তিনি একটি ভিডিও ফাইলে যা ঘটছে তা রেকর্ড করতে পারেন। বর্তমানে সর্বাধিক সমর্থিত রেজোলিউশন হল 2560x1600। যাইহোক, শব্দ দিয়েও ভিডিও সংরক্ষণ করা সম্ভব। সাধারণভাবে, প্রোগ্রামটি পরীক্ষার সরঞ্জাম এবং গেমের অগ্রগতি রেকর্ড করার জন্য ব্যবহার করার সুপারিশ করা হয়।

আপনি নীচে Fraps 3.5.99 ডাউনলোড করতে পারেন

প্রাথমিকভাবে, প্রোগ্রামটিতে শুধুমাত্র ইংরেজি ভাষা আছে এটি রাশিয়ান ভাষায় ব্যবহার করার জন্য, আপনাকে একটি অতিরিক্ত ভাষা প্যাক ইনস্টল করতে হবে, যা সংরক্ষণাগারে রয়েছে। যাইহোক, এই সংস্করণটি ইতিমধ্যে সক্রিয় করা হয়েছে, অর্থাৎ, সমস্ত কার্যকারিতা আনলক করা হয়েছে।

19 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন