FreePrograms.me

সিপিইউ-জেড এক্সএনএমএক্স

CPU-Z হল কম্পিউটারের কেন্দ্রীয় প্রসেসরের অবস্থা এবং এর প্রযুক্তিগত ডেটা সম্পর্কে সম্পূর্ণ তথ্য প্রদর্শনের জন্য একটি ইউটিলিটি। ইউটিলিটি CPU, RAM এবং GPU উভয়ের সাথেই কাজ করে। এই মুহুর্তে, অ্যাপ্লিকেশনটিতে প্রসেসরের কার্যকারিতা নির্ধারণের জন্য পরীক্ষা রয়েছে।

ইউটিলিটি উইন্ডোজের জন্য CPU-Z প্রসেসরের ঘড়ির গতি, ওভারক্লকিং, মডেল এবং সমর্থিত নির্দেশনা সেট, সক্রিয় এবং লজিক্যাল কোরের সংখ্যা এবং অন্যান্য দরকারী তথ্য প্রদর্শন করে। ইউটিলিটিটি প্রায় সমস্ত কম্পিউটার প্রযুক্তিবিদদের দ্বারা ব্যবহৃত হয়, কারণ এটি আপনাকে প্রয়োজনীয় প্রসেসরের পরামিতি এবং মানগুলি সঠিকভাবে নির্ধারণ করতে দেয়।

আপনার কম্পিউটারে কি প্রসেসর ইনস্টল করা আছে জানেন না? আপনার কি এর বর্তমান ওভারক্লকিং বা তাপ অপচয় জানতে হবে? এটি করতে আপনি পারেন CPU-Z ডাউনলোড করুন. প্রোগ্রামটি একটি বিনামূল্যে লাইসেন্সের অধীনে বিতরণ করা হয়, একটি পোর্টেবল উন্নয়ন সংস্করণ আছে। CPU-Z এর রাশিয়ান সংস্করণ বিবরণ পরে অবিলম্বে ডাউনলোডের জন্য উপলব্ধ.

আপনি নীচে CPU-Z সংস্করণ 2.09 ডাউনলোড করতে পারেন

প্রোগ্রামটি আকারে ছোট, সুবিধাজনকভাবে উপাদান সম্পর্কে তথ্য প্রদর্শন করে এবং প্রায় সব ধরনের প্রসেসর এবং মাদারবোর্ড সমর্থন করে।

ফেব্রুয়ারী 24, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন