FreePrograms.me

Winamp 5.9.2 বিল্ড 10042

প্রোগ্রামটি আপনাকে MP3, OGG, AAC, WAV, MOD, XM, S3M, IT, MIDI, ইত্যাদি ফর্ম্যাটে ফাইলগুলির সাথে কাজ করতে দেয়, ভিডিও প্লেব্যাক সমর্থন করে (AVI, ASF, MPEG, NSV), প্রচুর সংখ্যক সেটিংস রয়েছে এবং প্যারামিটার, স্কিন পরিবর্তন করার ক্ষমতা রয়েছে, একটি ভাল ভিজ্যুয়ালাইজেশন মডিউল, মিডিয়া লাইব্রেরি এবং আরও অনেক কিছু রয়েছে।

এই প্লেয়ারের ক্ষমতা সত্যিই চিত্তাকর্ষক: উপরে তালিকাভুক্ত ফাইল প্রকারের অসম্পূর্ণ তালিকা ছাড়াও, এটি MIDI এবং ট্র্যাকার সঙ্গীত বাজায়, অডিও সিডি থেকে ট্র্যাক করে, স্ট্রিমিং সমর্থন করে, চারপাশের শব্দ, একটি ভলিউম সমতলকরণ বিকল্প রয়েছে, একটি সম্পূর্ণ কাস্টমাইজযোগ্য দশ রয়েছে -ব্যান্ড গ্রাফিক ইকুয়ালাইজার, স্পেকট্রোগ্রাম এবং অসিলোগ্রাম প্রদর্শন করে, সুন্দর ভিজ্যুয়াল ইমেজ দেখায় (অডিওর জন্য), মেটাডেটা (এর নিজস্ব সম্পাদক, ইন্টারনেট থেকে স্বয়ংক্রিয়-ফিলিং তথ্য) এর সাথে কাজ করা সমর্থন করে, আপনাকে অডিওসিডিকে ডিজিটাল ফরম্যাটে অনুলিপি করতে দেয় এবং এর বিপরীতে, করতে পারেন প্লাগ-ইনগুলির সাথে কাজ করুন এবং আরও অনেক কিছু।

আমাদের মাল্টিমিডিয়া লাইব্রেরিও হাইলাইট করা উচিত, যা আপনাকে আপনার পিসিতে সমস্ত মিডিয়া ডেটা সুবিধামত অনুসন্ধান, বাছাই এবং ফিল্টার করতে দেয়। এখানে, যাইহোক, আপনি হট কী বা মাল্টিমিডিয়া বোতামগুলির সংমিশ্রণ ব্যবহার করে প্লেয়ার নিয়ন্ত্রণ কনফিগার করতে পারেন।

নিচে Winamp 5.9.2 বিল্ড 10042 ডাউনলোড করুন

এক কথায়, উইন্যাম্প হল একটি সম্পূর্ণ মাল্টিমিডিয়া কম্বিন যা যেকোনো অডিও এবং ভিডিও সামগ্রী পুনরুত্পাদন করতে পারে, এছাড়াও সর্বাধিক চাহিদাযুক্ত ব্যবহারকারীদের জন্য অতিরিক্ত অনুরোধও প্রদান করে। 

ফেব্রুয়ারী 29, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন