FreePrograms.me

Awave Studio 11.2 ডাউনলোড করুন

Awave স্টুডিও অডিও এবং সাউন্ড ফাইল প্রক্রিয়াকরণ এবং রূপান্তর করার জন্য সত্যিই একটি শক্তিশালী টুল। 

মূল বৈশিষ্ট্য:

  1. Awave স্টুডিও প্রচুর সংখ্যক অডিও ফরম্যাট সমর্থন করে এবং আপনাকে ফাইলগুলিকে এক ফর্ম্যাট থেকে অন্য ফর্ম্যাটে রূপান্তর করতে দেয়৷ মোট, প্রায় 285টি ইনপুট ফাইল ফরম্যাট এবং 140টি আউটপুট ফাইল ফরম্যাট সমর্থিত।

  2. সফ্টওয়্যারটি আপনাকে সিন্থেসাইজার এবং সাউন্ড মডিউলগুলিতে ব্যবহৃত বিভিন্ন যন্ত্র বিন্যাস পড়তে এবং লিখতে দেয়। এটি আপনাকে Awave স্টুডিও ব্যবহার করে সাউন্ড ব্যাঙ্ক এবং ইন্সট্রুমেন্ট সেটিংসের সাথে কাজ করতে দেয়।

  3. Awave স্টুডিও সিন্থেসাইজার ফরম্যাটগুলিতে অ্যাক্সেস প্রদান করে যা সাধারণত উইন্ডোজ অপারেটিং সিস্টেমে স্ট্যান্ডার্ড যন্ত্রগুলিতে পাওয়া যায় না। এর মধ্যে রয়েছে AKAI S-1000 CD's, AKAI S-3000 CD's, Roland S-5xx বা S-7xx এর মতো ফর্ম্যাট, যা আপনাকে এই যন্ত্রগুলির সাউন্ড লাইব্রেরি এবং সেটিংসের সাথে কাজ করার অনুমতি দেয়।

  4. Awave স্টুডিওতে MIDI ফাইলগুলিকে অডিও ফাইলে রূপান্তর করার কাজ রয়েছে। এটি আপনাকে আপনার MIDI গানগুলির অডিও সংস্করণ তৈরি করতে বা অন্যান্য অডিও অ্যাপ্লিকেশনগুলিতে MIDI ফাইলগুলি ব্যবহার করতে দেয়৷

  5. সফ্টওয়্যারটি আপনাকে প্রতিটি যন্ত্র বা অডিও ফাইলের তরঙ্গরূপ দেখতে দেয়। এটি অডিও ডেটা বিশ্লেষণ এবং অডিও আকারগুলি দৃশ্যমানভাবে উপস্থাপন করার জন্য দরকারী।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

Awave স্টুডিও বিভিন্ন ফরম্যাটের অডিও এবং সাউন্ড ফাইলের সাথে কাজ করার জন্য বিস্তৃত ফাংশন এবং ক্ষমতা প্রদান করে। এটি পেশাদার সঙ্গীতজ্ঞ এবং শব্দ প্রকৌশলী উভয়ের জন্য এবং সঙ্গীত প্রেমীদের জন্য উপযোগী হতে পারে এবং সৃজনশীল প্রক্রিয়াকরণ এবং অডিও ফাইল রূপান্তরের জন্য সরঞ্জাম সরবরাহ করে।

 

ডিসেম্বর 29, 2023 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. এলসা
    9 জানুয়ারী, 2024 20:11
    এভেভ স্টুডিও চমৎকার ভিডিও সম্পাদক, আমি সর্বদা এটি ব্যবহার করি এবং এটি আমাকে হতাশ করে না 
  2. মারাটিক
    9 জানুয়ারী, 2024 20:24
    খুব দুর্দান্ত স্টুডিও, অনেক অডিও ফর্ম্যাট সমর্থন করে। আমি প্রত্যেকের জন্য সুপারিশ.