FreePrograms.me

স্টপ মোশন স্টুডিও প্রো ডাউনলোড করুন - পাপেট অ্যানিমেশন 7.5.0

স্টপ মোশন স্টুডিও প্রো হ'ল একটি ভিডিও সম্পাদক যা বিশেষভাবে অ্যান্ড্রয়েড ডিভাইসে স্টপ-মোশন অ্যানিমেশন তৈরি করার জন্য ডিজাইন করা হয়েছে।

 

স্টপ মোশন স্টুডিও প্রো হল একটি ভিডিও এডিটর অ্যাপ্লিকেশন যেখানে আপনি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে আপনার নিজস্ব অ্যানিমেশন তৈরি করতে পারেন। এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে আপনি একটি আকর্ষণীয় প্লট তৈরি করতে আপনার কল্পনা প্রকাশ করবেন। এটি আপনাকে ফ্রেম-বাই-ফ্রেম অ্যানিমেশন তৈরি করতে দেয়, যেমন থিয়েটারে পুতুল দ্বারা দেখানো হয়। একবার আপনি অ্যানিমেশন তৈরি করার পরে, আপনি এটি আপনার বন্ধুদের দেখাতে পারেন বা বিভিন্ন সামাজিক নেটওয়ার্কে পোস্ট করতে পারেন।

অ্যাপ্লিকেশন বৈশিষ্ট্য

  • যেকোনো অ্যানিমেশন বিন্যাস
  • আপনি গ্যালারি থেকে আপনার ফটো প্রতিস্থাপন করতে পারেন
  • প্রভাব

উপসংহার

স্টপ মোশন স্টুডিও প্রো অ্যান্ড্রয়েড ডিভাইসে স্টপ-মোশন অ্যানিমেশন তৈরি করার জন্য একটি অ্যাপ্লিকেশন। এটিতে আপনি আপনার নিজের লেখকের অ্যানিমেশন তৈরি করতে এবং শেয়ার করতে পারেন। আমাদের ওয়েবসাইট থেকে এখনই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং নিজে চেষ্টা করুন।

 

 

স্টপ মোশন স্টুডিও প্রো ডাউনলোড করুন

আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি স্টপ মোশন স্টুডিও প্রো অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন। শুধু নীচের লিঙ্কে যান এবং ইনস্টল করতে নির্দেশাবলী অনুসরণ করুন. আমাদের অ্যাপ্লিকেশনটি সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইসে সমর্থিত।

 

ডিসেম্বর 10, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন