FreePrograms.me

FurMar 1.37.2.0

FurMark একটি অত্যন্ত শক্তিশালী OpenGL বেঞ্চমার্ক যা গ্রাফিক্স কার্ডের কর্মক্ষমতা পরিমাপ করতে পশম রেন্ডারিং অ্যালগরিদম ব্যবহার করে। পশম রেন্ডারিং বিশেষভাবে GPU অতিরিক্ত গরম করার জন্য তৈরি করা হয়েছে, যে কারণে FurMark একটি গ্রাফিক্স কার্ডের স্থায়িত্ব এবং লোড (যাকে GPU বার্নারও বলা হয়) পরীক্ষা করার জন্য একটি ভাল সরঞ্জাম।

Geeks3D FurMark এর বৈশিষ্ট্য এবং সুবিধা:

  • সর্বাধিক GPU লোড;
  • ভিডিও কার্ডের সর্বোচ্চ তাপমাত্রা পরীক্ষা করা হচ্ছে;
  • অন্তর্নির্মিত GPU-Z এবং GPU শার্ক ইউটিলিটি;
  • আপনি স্ক্রীন রেজোলিউশন সেট করতে পারেন (100% এবং 720p এ লোড হয়);
  • ভিডিও অ্যাডাপ্টার "ডাম্প" এবং নিদর্শন নির্ণয় করতে সাহায্য করে;
  • ছোট আকার এবং ব্যবহার করা অত্যন্ত সহজ.

সেটিংসে আপনি স্ক্রীন রেজোলিউশন সেট করতে পারেন, উইন্ডোড বা পূর্ণ-স্ক্রীন মোড সক্রিয় করতে পারেন এবং অ্যান্টি-অ্যালাইজিং সামঞ্জস্য করতে পারেন, সেইসাথে পরীক্ষার সময় নির্দিষ্ট করতে পারেন৷ ওভারক্লকারদের জন্য, বার্ন-ইন টেস্ট মোডটি কার্যকর হবে, যার সাহায্যে আপনি গ্রাফিক্স কার্ডের স্থায়িত্ব এবং কুলিং সিস্টেমের ক্ষমতা পরীক্ষা করতে পারেন (উদাহরণস্বরূপ, ওভারক্লকিংয়ের সময়)। পরীক্ষার ফলাফল ডেভেলপারের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা যেতে পারে ফলাফলের ডাটাবেসে প্রবেশ করতে।

আপনি নীচে FurMark ডাউনলোড করতে পারেন

বিবরণের পরে আপনি আমাদের ওয়েবসাইটে FurMark এর অফিসিয়াল সংস্করণ ডাউনলোড করতে পারেন। অফিসিয়াল ডিস্ট্রিবিউশন সিস্টেমে ইনস্টলেশন প্রয়োজন, কিন্তু একটি সংস্করণ আছে FurMark পোর্টেবল, যা আর্কাইভ থেকে সরাসরি চালু করা যেতে পারে। আপনার ভিডিও কার্ড সর্বোচ্চ লোড দিন এবং এর কর্মক্ষমতা পরীক্ষা করুন!

ফেব্রুয়ারী 22, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন