FreePrograms.me

ফটোডক্টর 3.15


ফটোডক্টর একটি চমৎকার টুল যা আপনাকে বিভিন্ন ডিভাইস যেমন মেমরি কার্ড, USB ফ্ল্যাশ ড্রাইভ, ক্যামেরা এবং মোবাইল ফোন থেকে মুছে ফেলা ফটোগুলি পুনরুদ্ধার করতে সাহায্য করবে৷ প্রোগ্রামটির একটি সাধারণ ইন্টারফেস এবং স্বজ্ঞাত ফাংশন রয়েছে, যা যেকোনো দক্ষতা স্তরের ব্যবহারকারীদের জন্য এটির ব্যবহারকে খুব সুবিধাজনক করে তোলে। ফটোডক্টর প্রোগ্রামের মূল ফাংশনগুলির মধ্যে একটি হল পুনরুদ্ধার করা ফটোগুলি শেষ পর্যন্ত পুনরুদ্ধার করার আগে প্রিভিউ করার ক্ষমতা। এটি আপনাকে পুনরুদ্ধার করতে এবং অপ্রয়োজনীয় ছবিগুলি পুনরুদ্ধার করার সময় নষ্ট করা এড়াতে শুধুমাত্র আপনার প্রয়োজনীয় ফটোগুলি নির্বাচন করতে দেয়৷
ফটো ডক্টর ফরম্যাট অনুসারে ফটো ফিল্টার করার ফাংশন অফার করে। আপনি কাঙ্খিত ফাইল ফর্ম্যাটগুলি নির্দিষ্ট করতে পারেন যা আপনি পুনরুদ্ধার করতে চান এবং প্রোগ্রামটি স্বয়ংক্রিয়ভাবে শুধুমাত্র এই ফর্ম্যাটে তার কাজ সীমাবদ্ধ করবে। এটি আপনাকে সময় বাঁচাতে এবং শুধুমাত্র আপনার প্রয়োজনীয় ফটোগুলি পেতে সহায়তা করবে৷

CyberLink YouCam এর আরেকটি আকর্ষণীয় বৈশিষ্ট্য হল ভিডিও চ্যাটের সময় মানসিক প্রভাব যুক্ত করার ক্ষমতা। উদাহরণস্বরূপ, আপনি অ্যানিমেটেড ইমোশন ইফেক্ট ব্যবহার করতে পারেন যাতে আপনার মুখ বিভিন্ন আবেগ প্রকাশ করে, যেমন হাসি, দুঃখ বা বিস্ময়। আপনার অনলাইন কথোপকথনে মজা এবং প্রাণবন্ততা যোগ করার এটি একটি দুর্দান্ত সুযোগ।
সাইবারলিংক ইউক্যামের আরেকটি দরকারী বৈশিষ্ট্য হল ওয়েবক্যাম থেকে ভিডিও এবং ফটো রেকর্ড করার ক্ষমতা। আপনি ভিডিও ব্লগ, ভিডিও জীবনবৃত্তান্ত তৈরি করতে পারেন বা এই প্রোগ্রামটি ব্যবহার করে সরাসরি সুন্দর সেলফি তুলতে পারেন। উপরন্তু, আপনি ফটো এবং ভিডিওগুলিতে অনন্যতা এবং সৃজনশীলতা যোগ করতে প্রভাব এবং ফিল্টার প্রয়োগ করতে পারেন।

আপনি নীচের আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি ফটোডক্টর 3.15 প্রোগ্রামটি ডাউনলোড করতে পারেন

PhotoDOCTOR একটি খুব দরকারী টুল যা আপনাকে মুছে ফেলা বা ক্ষতিগ্রস্ত ফটো পুনরুদ্ধার করতে সাহায্য করবে। আপনি যদি মূল্যবান ছবি হারানোর সম্মুখীন হন, তাহলে এই প্রোগ্রামটি চেষ্টা করে দেখুন এবং আপনার স্মৃতিগুলিকে জীবন্ত করে তোলার পরামর্শ দেওয়া হচ্ছে।
জানুয়ারী 19, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন