FreePrograms.me

ফটোডিভা 5.0

ফটোডিভা একটি চমৎকার উদ্ভাবনী প্রতিকৃতি সম্পাদক যা উচ্চ-মানের এবং কার্যকরী রিটাচিংয়ের জন্য বিস্তৃত সরঞ্জাম সরবরাহ করে। এই প্রোগ্রামটির জন্য ধন্যবাদ, আপনি বলি, ব্রণ, ব্রণ, জন্মের চিহ্ন, সেইসাথে আপনার দাঁত সাদা এবং আরও অনেক কিছু দূর করে আপনার ফটোগুলিকে রূপান্তর করতে পারেন।

ফাংশন প্রোগ্রামি

PhotoDiva এর প্রধান বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল অন্তর্নির্মিত অ্যালগরিদম যা উচ্চ নির্ভুলতার সাথে ফটোগ্রাফের মুখগুলিকে চিনতে পারে। এটি স্বয়ংক্রিয় এবং আধা-স্বয়ংক্রিয় চিত্র প্রক্রিয়াকরণের সম্ভাবনা উন্মুক্ত করে। প্রোগ্রামটি প্রস্তুত-তৈরি প্রক্রিয়াকরণ শৈলী অফার করে যাতে সমস্ত প্রয়োজনীয় সরঞ্জাম অন্তর্ভুক্ত থাকে। উদাহরণস্বরূপ, আপনি সহজেই আপনার ত্বকের টোনটি বের করতে পারেন, ছোটখাটো দাগ দূর করতে পারেন, আপনার দাঁত সাদা করতে পারেন এবং আপনার চোখকে আরও অভিব্যক্তিপূর্ণ করতে পারেন। এই সমস্ত পরিবর্তন এক ক্লিকে করা হয়। এছাড়াও, আপনি আরও সুনির্দিষ্ট স্থানীয় সমন্বয় করতে এবং ত্বক, চোখ, ভ্রু, ঠোঁট এবং দাঁতের মতো প্রতিকৃতির নির্দিষ্ট স্থান পরিবর্তন করতে ম্যানুয়াল সামঞ্জস্য মোডে স্যুইচ করতে পারেন।

প্রোগ্রাম বৈশিষ্ট্য

প্রোগ্রামটি পেশাদার রিটাচিং সরঞ্জামগুলিও সরবরাহ করে। যদি আপনার ফটোতে বড়, আরও দৃশ্যমান অসম্পূর্ণতা থাকে, তাহলে আপনি হিলিং ব্রাশ এবং স্ট্যাম্পের মতো টুল ব্যবহার করতে পারেন। নিরাময় ব্রাশটি ব্রণ, ব্ল্যাকহেডস এবং কপালে বলিরেখা এবং নাসোলাবিয়াল ভাঁজের জন্য আদর্শ। একটি স্ট্যাম্প আপনাকে ফ্রেম থেকে কোনো অবাঞ্ছিত বস্তু অপসারণ করার অনুমতি দেবে। এই সরঞ্জামগুলির জন্য ধন্যবাদ আপনি সবচেয়ে প্রাকৃতিক ফলাফল অর্জন করতে পারেন।

PhotoDiva মুখের বৈশিষ্ট্য সংশোধন করার ক্ষমতা আছে. আপনি আপনার মুখের চেহারা আপনার পছন্দ মত পরিবর্তন করতে পারেন. "প্লাস্টিক" ফাংশন আপনাকে পছন্দসই চেহারা অর্জন করতে মুখের ডিম্বাকৃতি, চিবুকের আকৃতি, চোখ, নাক, ঠোঁট এবং ভ্রুগুলির আকার সামঞ্জস্য করতে দেয়।

আপনি নীচে ফটোডিভা 5.0 ডাউনলোড করতে পারেন

PhotoDiva হল একটি শক্তিশালী প্রতিকৃতি সম্পাদক যা উচ্চ-মানের এবং পেশাদার রিটাচিং অর্জনের জন্য প্রচুর সরঞ্জাম সরবরাহ করে। এই প্রোগ্রামটি ব্যবহার করুন এবং আশ্চর্যজনক ফটো তৈরি করুন।

 

জানুয়ারী 15, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন