FreePrograms.me

Quickoffice ডাউনলোড করুন - Google Apps 6.5.1.12

প্রোগ্রামটি আপনাকে পাঠ্য নথি, স্প্রেডশীট, পাওয়ারপয়েন্ট উপস্থাপনা এবং পিডিএফ ফাইলগুলি তৈরি এবং সম্পাদনা করতে দেয়। এটিতে বেশ কয়েকটি দরকারী বৈশিষ্ট্য রয়েছে এবং এটি 1997-2010 সংস্করণে তৈরি Microsoft Office নথিগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ।

ফাইল সম্পাদক

Quickoffice এর সাথে, আপনি Microsoft Office নথিগুলির সাথে কাজ করতে পারেন, যার মধ্যে সেই নথিগুলি তৈরি করা, সম্পাদনা করা এবং ভাগ করা। অ্যাপটি বিভিন্ন অনলাইন স্টোরেজ পরিষেবা যেমন Google ড্রাইভ, ড্রপবক্স এবং অন্যান্যগুলির সাথে একীকরণও প্রদান করে, যা আপনাকে আপনার নথিগুলিকে সুবিধামত সংরক্ষণ এবং সিঙ্ক্রোনাইজ করার অনুমতি দেয়।

পরিদর্শন

Quickoffice আপনার নথিতে বানান পরীক্ষা, স্প্রেডশীটে সূত্র সম্পাদনা করার ক্ষমতা, উপস্থাপনা তৈরি এবং PDF ফাইলগুলিতে নোট যোগ করার সুবিধাও দেয়।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

Android এর জন্য Quickoffice আপনার জন্য একটি কার্যকর সমাধান হতে পারে। আপনি Google Play Store থেকে এটি ডাউনলোড করতে পারেন এবং আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে সুবিধামত আপনার অফিস ফাইলগুলির সাথে কাজ শুরু করতে পারেন৷

 


ডিসেম্বর 30, 2023 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. সার্জ
    7 জানুয়ারী, 2024 20:23
    অ্যাপটি শুধুই সুপার, আমি এটা পছন্দ করি!! 
  2. এডুয়ার্ড
    9 জানুয়ারী, 2024 19:26
    Quickoffice - Google Apps
    ভাল ফাইল সম্পাদক