FreePrograms.me

সমস্ত স্লাইডে মাইক্রোসফ্ট পাওয়ারপয়েন্ট 2007 উপস্থাপনায় কীভাবে সংগীত সন্নিবেশ করা যায়?

Как вставить музыку в презентацию Microsoft  Powerpoint 2007 на все слайды?

সম্ভবত, এই অ্যাপ্লিকেশন প্যাকেজের প্রায় প্রতিটি উপাদান সবার কাছে পরিচিত। সর্বাধিক জনপ্রিয়, অবশ্যই, একটি পাঠ্য সম্পাদক মাইক্রোসফট অফিস প্যাকেজ. কিন্তু আজ আমরা এই প্যাকেজ থেকে আরেকটি অ্যাপ্লিকেশন সম্পর্কে কথা বলব। একে বলে মাইক্রোসফট পাওয়ার পয়েন্ট. মাইক্রোসফ্ট পাওয়ারপয়েন্ট একটি উপস্থাপনা প্রোগ্রাম। বিভিন্ন ধরণের উপস্থাপনা তৈরি করার জন্য এটিতে বিভিন্ন সরঞ্জাম রয়েছে। এবং এটিও লক্ষণীয় যে এই প্রোগ্রামটির সাথে কাজ করা খুব সহজ। কিন্তু, তবুও, এই প্রোগ্রামটি ব্যবহার করে একটি উপস্থাপনা তৈরি করার সময় অনেক ব্যবহারকারীর বিভিন্ন প্রশ্ন রয়েছে।

আজ আমরা একটি মাইক্রোসফ্ট পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশনে সঙ্গীত সন্নিবেশ করার বিষয়ে কথা বলব। চলুন সব উপস্থাপনা স্লাইডে বাদ্যযন্ত্রের অনুষঙ্গ ঢোকানোর উপায় দেখি।

সুতরাং, আপনার কাছে একটি রেডিমেড উপস্থাপনা রয়েছে যাতে আপনাকে কেবল সঙ্গীত সন্নিবেশ করতে হবে। উপস্থাপনায় আপনাকে "ট্যাবে যেতে হবেঢোকান", তারপর " ট্যাব নির্বাচন করুনশব্দ"এবং এই ট্যাবে আইটেমটিতে ক্লিক করুন"ফাইল থেকে শব্দ".


তারপর আপনি আপনার কম্পিউটার থেকে সঙ্গীত নির্বাচন করতে হবে. নির্বাচন করার পরে, আপনাকে সিদ্ধান্ত নিতে হবে যে উপস্থাপনায় সঙ্গীত কীভাবে অন্তর্ভুক্ত করা হবে। দুটির মধ্যে একটি বেছে নিন।


এই পর্যায়ে, সাউন্ড ফাইলটি শুধুমাত্র সেই স্লাইডে বাজবে যেখানে আপনি এটি যোগ করেছেন। আমাদের নিশ্চিত করতে হবে যে সঙ্গীত সব স্লাইডে আছে। এটি করার জন্য, প্রদর্শিত শীর্ষ মেনুতে, আইটেমটি সন্ধান করুন "শব্দ প্রজনন"এবং এই মুহুর্তে আপনাকে আইটেমটি সেট করতে হবে"সব স্লাইড জন্য".
এই পদ্ধতিতে মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট 2007 প্রেজেন্টেশনের সমস্ত স্লাইডে মিউজিক ঢোকানো জড়িত।
নভেম্বর 06, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 10:02
    আমি সঙ্গীত ঢোকালাম! খুব ভাল নিবন্ধ! সঙ্গীত সঙ্গে মহান কাজ করে! 
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 21:07
    আমি জানতাম না আপনি উপস্থাপনায় সঙ্গীত সন্নিবেশ করতে পারেন। আমি আগামীকাল আমার বসকে চমকে দেব হাহাহা))