FreePrograms.me

বিনামূল্যে WPS অফিস ডাউনলোড করুন

WPS অফিস আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে নথিগুলির সাথে কাজ করা সহজ করার জন্য ডিজাইন করা একটি বৈশিষ্ট্য সমৃদ্ধ অ্যাপ্লিকেশন। এর সাহায্যে, আপনি উভয়ই বিদ্যমান ফাইলগুলি সম্পাদনা করতে এবং নতুনগুলি তৈরি করতে পারেন৷ আসুন আমরা আপনাকে WPS অফিসের মূল বৈশিষ্ট্যগুলি সম্পর্কে আরও বলি। অ্যান্ড্রয়েডে বিনামূল্যে WPS অফিস ডাউনলোড করুন

 

WPS অফিসের মূল বৈশিষ্ট্য

1. নথির সামঞ্জস্য

ডব্লিউপিএস অফিসের অন্যতম প্রধান বৈশিষ্ট্য হল মাইক্রোসফ্ট অফিস ফাইল যেমন ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ারপয়েন্ট ডকুমেন্টের সাথে সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ। গুগল এবং অ্যাডোব পিডিএফ. তদুপরি, এটি অন্যান্য অনেক ফরম্যাট সমর্থন করে, এটি বিভিন্ন ধরণের নথির সাথে কাজ করার জন্য একটি বহুমুখী হাতিয়ার করে তোলে।

2. পিডিএফ এডিটিং

WPS অফিস পিডিএফ ফাইলগুলির সাথে কাজ করার জন্য সুবিধাজনক সরঞ্জাম সরবরাহ করে। আপনি এই বিন্যাসে নথিগুলি দেখতে এবং সম্পাদনা করতে পারেন, পাশাপাশি রূপান্তর করতে পারেন৷ অন্যান্য ফরম্যাট থেকে পিডিএফ ফাইল.

3. বেতার মুদ্রণ

অ্যাপ্লিকেশনটির সুবিধাজনক বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল ওয়্যারলেসভাবে নথি মুদ্রণ করার ক্ষমতা। মুদ্রণের জন্য আপনার কম্পিউটার বা USB ড্রাইভে ফাইল অনুলিপি করার বিষয়ে আপনাকে আর চিন্তা করতে হবে না। শুধু একটি বেতার সংযোগ ব্যবহার করুন যদি আপনার প্রিন্টার এই বৈশিষ্ট্য সমর্থন করে.

4. সহযোগিতা

টিম ওয়ার্কের জন্য, WPS অফিস WIFI, NFC, DLNA, ইমেল, ইনস্ট্যান্ট মেসেঞ্জার এবং ক্লাউড স্টোরেজ সহ বিভিন্ন পদ্ধতির মাধ্যমে নথি ভাগ করার ক্ষমতা প্রদান করে।

5. কম সিস্টেম প্রয়োজনীয়তা

WPS অফিস বিভিন্ন বিষয়ে চমৎকার কাজ করে অ্যান্ড্রয়েড ডিভাইস, এমনকি সীমিত মেমরি আছে যারা. এটি ডিভাইসে কোনো স্ট্রেন রাখে না, একক চার্জে দীর্ঘ সময় ব্যবহারের অনুমতি দেয়।

 

অ্যান্ড্রয়েডের জন্য কীভাবে ডাব্লুপিএস অফিস ডাউনলোড করবেন

আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে WPS অফিস ব্যবহার শুরু করতে, আপনাকে নীচের লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। এই প্রক্রিয়াটি বেশ সহজ এবং অনেক সময় প্রয়োজন হয় না।

অ্যান্ড্রয়েড বিনামূল্যের জন্য WPS অফিস ডাউনলোড করুন

 

অক্টোবর 29, 2023 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 16:09
    বিভিন্ন নথি সহ কাজের একটি খুব বড় নির্বাচন! 
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 00:01
    ডব্লিউপিএস অফিস, প্রোগ্রামটি আমার জন্য নথি মোকাবেলা করা সহজ করে দিয়েছে
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 00:32
    শিক্ষাগত সমস্যা আছে, কখনও কখনও আপনাকে যেতে যেতে সম্পাদনা করতে হবে, এই অ্যাপ্লিকেশনটি আমাকে অনেক সাহায্য করে
  4. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    6 ডিসেম্বর 2023 02:42
    বিনামূল্যে অফিস স্যুট প্রদান করার জন্য আপনাকে ধন্যবাদ. নথি, স্প্রেডশীট এবং উপস্থাপনাগুলির সাথে ব্যবহারকারীদের দক্ষতার সাথে কাজ করতে দিন৷
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 14:32
    ফাইলগুলি নিখুঁতভাবে সম্পাদনা করে, আমি আমার ফোনেও এটি করতে পারি