FreePrograms.me

WizTree পোর্টেবল 4.16 ডাউনলোড করুন

WizTree পোর্টেবল একটি সহজ অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার হার্ড ড্রাইভ স্ক্যান করতে এবং কোন ফাইলগুলি অনেক জায়গা নিচ্ছে তা নির্ধারণ করতে দেয়। এটি WizTree-এর একটি পোর্টেবল সংস্করণ এবং স্ট্যান্ডার্ড সংস্করণের সমস্ত বৈশিষ্ট্য বজায় রেখে ইনস্টলেশনের প্রয়োজন হয় না।

ক্রিয়াকলাপ

এই অ্যাপ্লিকেশনটির মূল উদ্দেশ্য হল আপনার হার্ড ড্রাইভে থাকা বড় ফোল্ডার এবং ফাইলগুলি সনাক্ত করা। যাইহোক, WizTree কে সত্যই আলাদা করে তোলে তা হল এই তথ্যের ভিজ্যুয়াল উপস্থাপনা। এটি আপনার হার্ড ড্রাইভে ফাইলগুলি কতটা স্থান নেয় তা দৃশ্যত দেখানোর জন্য মানচিত্রের মতো রঙ এবং আকৃতির উপাদানগুলি ব্যবহার করে।

দ্রুত লঞ্চ WizTree পোর্টেবল আপনি দ্রুত এই তথ্য অ্যাক্সেস করতে পারেন। আকার অনুসারে ফাইলগুলি সংগঠিত করার পাশাপাশি, অ্যাপ্লিকেশনটি নাম অনুসারে ফাইলগুলি অনুসন্ধান করার একটি সহজ উপায়ও সরবরাহ করে।

তথ্য সংরক্ষণ করুন

আপনি আপনার কম্পিউটারে WizTree ব্যবহার করে যে তথ্য পান তা বিভিন্ন বিন্যাসে সংরক্ষণ করতে পারেন: নিয়মিত রপ্তানি বা CSV ফর্ম্যাটে রপ্তানি, যা প্রতিটি মানকে আলাদা করে। দ্বিতীয় বিকল্পটি আপনাকে পৃথক সারি রপ্তানি করতে দেয় যদি এটি আপনার প্রয়োজন অনুসারে হয়।

ফাইল সিস্টেমের ধরন

WizTree পোর্টেবলের সাথে রেকর্ড সময়ের মধ্যে আপনার হার্ড ড্রাইভ স্ক্যান করুন এবং আপনার আর প্রয়োজন নেই এমন বড় ফাইলগুলি থেকে মুক্তি পান। প্রোগ্রামটি সমস্ত ধরণের ফাইল সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ (NTFS, FAT, FAT32, ইত্যাদি) এবং আপনার কম্পিউটারে ইনস্টলেশনের প্রয়োজন নেই৷

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 


ডিসেম্বর 16, 2023 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. এডুয়ার্ড
    8 জানুয়ারী, 2024 16:23
    উইজট্রি পোর্টেবলডিস্ক মেমরি পরিষ্কার করতে অনেক সাহায্য করেছে, এই অ্যাপ্লিকেশনটির জন্য ধন্যবাদ