FreePrograms.me

Pianoteq 8.1.1 ডাউনলোড করুন

Pianoteq এর কার্যকারিতা প্রসারিত করার একটি উপায় হল প্লাগইন। তাদের সাহায্যে, আপনি একটি বিশেষভাবে প্রাকৃতিক শব্দ অর্জন করতে সময়কাল, গতিবিদ্যা, প্রভাবশালী ফ্রিকোয়েন্সি এবং অন্যান্য পরামিতি পরিবর্তন করে আপনার পছন্দ অনুসারে অ্যাপ্লিকেশনটিকে কাস্টমাইজ করতে পারেন।

প্রোগ্রাম শৈলী

প্রোগ্রাম ইন্টারফেসটি একটি ক্লাসিক স্টাইলে তৈরি করা হয়েছে নীচে একটি কীপ্যাড এবং উপরে বেশ কয়েকটি নিয়ন্ত্রণ উপাদান। Pianoteq জটিল গাণিতিক গণনা এবং উন্নত প্রযুক্তির উপর ভিত্তি করে যা উচ্চ মানের শব্দ প্রদান করে।

ক্রিয়াকলাপ

আপনি যদি একজন উদীয়মান সুরকার হন, আপনি বিশেষ করে Pianoteq এর প্লেব্যাক রেকর্ডিং বৈশিষ্ট্য থেকে উপকৃত হবেন। এছাড়াও, প্রোগ্রামটি MIDI কীবোর্ডগুলিকে সংযুক্ত করতে সমর্থন করে এবং আপনাকে MIDI ফাইলগুলি লোড করার পাশাপাশি WAV ফর্ম্যাটে রপ্তানি করতে দেয়।

Pianoteq এর মূল বিষয়গুলির বাইরে যান। আরও বেশি বৈশিষ্ট্য পেতে প্লাগইনগুলির সাথে এর কার্যকারিতা প্রসারিত করুন এবং আপনার অনন্য প্রয়োজনীয়তা অনুসারে শব্দটি কাস্টমাইজ করুন৷

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 16, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন