FreePrograms.me

Microsoft Math Solver 1.0.217 ডাউনলোড করুন

মাইক্রোসফ্ট ম্যাথ সলভার হল একটি অ্যাপ্লিকেশন যা মাইক্রোসফ্ট দ্বারা তৈরি করা হয়েছে শিক্ষার্থীদের এবং শিক্ষার্থীদের গণিত সমস্যা সমাধানে সহায়তা করার জন্য। অ্যাপটি ব্যবহারকারীকে ক্যামেরা বা কীবোর্ড ব্যবহার করে গাণিতিক অভিব্যক্তি প্রবেশ করতে দেয় এবং তারপর সমস্যাগুলির বিস্তারিত ধাপে ধাপে সমাধান প্রদান করে।

কয়েকটি ধাপে গণিত সমস্যা সমাধান করা

মাইক্রোসফ্ট ম্যাথ সলভার আপনাকে মৌলিক গাণিতিক থেকে আরও জটিল বীজগণিত সমীকরণ পর্যন্ত বিস্তৃত গণিত সমস্যার সমাধান করতে দেয়। অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র ফলাফল পাওয়ার জন্য নয়, এটি কীভাবে প্রাপ্ত হয়েছিল তা বোঝারও সুযোগ দেয়।

ফাংশন ভিজ্যুয়ালাইজ করার জন্য গ্রাফিং ক্যালকুলেটর

মাইক্রোসফ্ট ম্যাথ সলভারের মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল একটি গ্রাফিং ক্যালকুলেটর যা আপনাকে গাণিতিক ফাংশন এবং সমীকরণগুলি গ্রাফ করতে দেয়। এটি গণিত ধারণাগুলি বোঝার এবং কল্পনা করার জন্য একটি দুর্দান্ত সরঞ্জাম।

সহজ সমস্যা সমাধানের জন্য ফটো ফাংশন

সমস্যার ফটো তোলা এবং ফটোগুলি থেকে সমাধান পাওয়ার ক্ষমতা ডেটা প্রবেশের প্রক্রিয়া এবং জটিল সমীকরণ বা গ্রাফের সমাধান পাওয়ার প্রক্রিয়াকে সহজ করে।

মাইক্রোসফ্ট ম্যাথ সলভার গণিত নিয়ে কাজ করে এমন প্রত্যেকের জন্য একটি দরকারী এবং কার্যকর অ্যাপ্লিকেশন। এটি কেবল সমস্যার সমাধানই নয়, তাদের সমাধানগুলি বোঝার ক্ষমতাও দেয়, শেখার এবং শেখার প্রক্রিয়াটিকে আরও আকর্ষণীয় এবং বোধগম্য করে তোলে। 

 

 

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

ডিসেম্বর 12, 2023 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন