FreePrograms.me

ActivInspire 1.5.0 ডাউনলোড করুন

ActiveInspire আপনার ইন্টারেক্টিভ হোয়াইটবোর্ডে ইন্টারেক্টিভ পাঠ তৈরি এবং উপস্থাপন করার জন্য একটি শক্তিশালী টুলের মতো শোনাচ্ছে। এটি মাধ্যমিক বিদ্যালয় এবং উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের উদ্দেশ্যে এবং অনেক দরকারী ফাংশন অফার করে।

নকশা

ActivInspire-এর সাহায্যে, আপনি বিভিন্ন টুল ব্যবহার করে প্রেজেন্টেশন স্লাইড তৈরি এবং ডিজাইন করতে পারেন এবং পুরো ক্লাসের সাথে শেয়ার করার জন্য একটি প্রজেক্টরে প্রদর্শন করতে পারেন। প্রোগ্রামটি আপনাকে স্লাইডের সম্পূর্ণ চিত্র এবং এর পৃথক অংশগুলি উভয়ই প্রদর্শন করতে দেয়, যা উপাদানের নির্দিষ্ট দিকগুলি বিস্তারিতভাবে ব্যাখ্যা করার জন্য দরকারী হতে পারে।

বৈশিষ্ট্য

ActiveInspire - সমগ্র শ্রেণী বা ছাত্রদের ছোট গোষ্ঠীর সমীক্ষা পরিচালনা করার ক্ষমতা। এটি আপনাকে শিক্ষার্থীদের সাথে যোগাযোগ করতে এবং কোর্সের উপাদান সম্পর্কে তাদের বোঝার পরীক্ষা করতে দেয়। ExpressPoll এমনকি আপনাকে ক্লাস চলাকালীন ছাত্রদের ভোট দেওয়ার ক্ষমতা দেয়, এটিকে ইন্টারেক্টিভ এবং মজাদার করে তোলে।

প্রদত্ত সংস্করণ

ActiveInspire Promethean Planet থেকে বিভিন্ন ধরনের রেডিমেড টেমপ্লেট এবং সংস্থানও অফার করে যা শিক্ষকরা তাদের পাঠ তৈরি করতে ব্যবহার করতে পারেন। এই পরিষেবার বেশিরভাগ সামগ্রী অর্থপ্রদান করা হয়। ActiveInspire-এর নিজেও একটি লাইসেন্স কেনার প্রয়োজন, কিন্তু কেনার আগে দুই মাস এটি পরীক্ষা করার সুযোগ প্রদান করে।

পাঠ ডাক্তার

ActiveInspire পাঠ সম্পাদক ইন্টারফেস পাওয়ারপয়েন্টের অনুরূপ কাঠামো রয়েছে। এটিতে একটি কাজের এলাকা এবং স্লাইডগুলির মধ্যে স্যুইচ করার জন্য একটি উইন্ডো রয়েছে এবং স্লাইডে উপাদান এবং পাঠ্য যোগ করতে একটি বিশেষ নিয়ন্ত্রণ প্যানেল ব্যবহার করা হয়। আপনি অঙ্কন সরঞ্জাম ব্যবহার করতে পারেন, একটি উপস্থাপনা প্রোফাইল সেট আপ করতে পারেন, এবং ক্লিক করে বা টাইমার ব্যবহার করে একটি স্লাইডে উপাদানগুলির প্রদর্শন সেট করতে পারেন৷


আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 


ডিসেম্বর 07, 2023 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. সোশনিক77
    সোশনিক77
    7 ডিসেম্বর 2023 17:54
    দরকারী প্রোগ্রাম। সুবিধামত উপস্থাপনা তৈরি করুন এবং প্রতিবেদন এবং প্রতিবেদন তৈরি করুন 
  2. নলডোর
    নলডোর
    7 ডিসেম্বর 2023 19:21
    একটি উপস্থাপনা উন্নয়নে একটি মহান সহায়ক! ওকে ছাড়া কি করতাম!