FreePrograms.me

Microsoft Edge 118.0.2088.66 ডাউনলোড করুন

Microsoft Edge একই নামের কোম্পানির Android ডিভাইসের জন্য একটি মোবাইল ব্রাউজার। এই নিবন্ধে, আমরা এই ব্রাউজারের সমস্ত আশ্চর্যজনক বৈশিষ্ট্য এবং বৈশিষ্ট্যগুলি দেখব, যা আপনার ওয়েব সার্ফিংকে আরও বেশি সুবিধাজনক এবং সুরক্ষিত করে তোলে। আপনি ডাউনলোড করতে পারেন আমাদের ওয়েবসাইটে সম্পূর্ণ বিনামূল্যে APK ফাইল।

মাইক্রোসফট এজ এর মূল সুবিধা

একটি কম্পিউটারের সাথে সিঙ্ক্রোনাইজেশন

মাইক্রোসফ্ট এজ দিয়ে, আপনি সহজেই আপনার কম্পিউটারের সাথে আপনার মোবাইল ডিভাইস সিঙ্ক করতে পারেন। কীভাবে গুরুত্বপূর্ণ বুকমার্ক, পাসওয়ার্ড এবং ব্রাউজিং ইতিহাস এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে স্থানান্তর করা যায় তা নিয়ে আপনাকে আর চিন্তা করতে হবে না। শুধু আপনার Microsoft অ্যাকাউন্টে সাইন ইন করুন এবং আপনার সমস্ত ডেটা স্বয়ংক্রিয়ভাবে সিঙ্ক হয়ে যাবে।

। Рекламы

আপনি কি প্রতিটি ওয়েবসাইটে ফ্ল্যাশিং অনেক পপ আপ এবং ব্যানার দ্বারা বিরক্ত? Microsoft Edge এর সাথে, এই সমস্যাটি আর থাকবে না। একটি শক্তিশালী বিজ্ঞাপন ব্লকারকে ধন্যবাদ, ব্রাউজার স্বয়ংক্রিয়ভাবে অনুপ্রবেশকারী বিজ্ঞাপনগুলি সরিয়ে দেয়, আপনাকে অপ্রয়োজনীয় বিভ্রান্তি ছাড়াই ওয়েব সার্ফিং উপভোগ করতে দেয়৷

ব্যবহারকারী বান্ধব ইন্টারফেস

মাইক্রোসফ্ট এজ একটি স্বজ্ঞাত এবং সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেস অফার করে। তুমি পারবে দ্রুত আপনার বুকমার্ক খুঁজুন, ট্যাব পরিচালনা করুন এবং ব্রাউজার শেখার অনেক সময় ব্যয় না করে ইন্টারনেট অনুসন্ধান করুন।

আপনার গোপনীয়তা রক্ষা

ব্রাউজারটি উচ্চ স্তরের নিরাপত্তা এবং আপনার গোপনীয়তার সুরক্ষা প্রদান করে৷ আপনার সমস্ত ব্যক্তিগত ডেটা এবং পাসওয়ার্ড একটি সুরক্ষিত ভল্টে সংরক্ষণ করা হয় এবং আপনি নিশ্চিত হতে পারেন যে সেগুলি নিরাপদে সুরক্ষিত।

তাত্ক্ষণিক অনুসন্ধান এবং অনুবাদ

মাইক্রোসফ্ট এজ আপনাকে দ্রুত করতে দেয় এবং সহজেই ইন্টারনেটে তথ্য অনুসন্ধান করুন এবং বিভিন্ন ভাষা থেকে পাঠ্যগুলিকে আপনার মাতৃভাষায় অনুবাদ করুন। এটি বিশেষভাবে উপযোগী যদি আপনি একটি বিদেশী ভাষায় তথ্য খুঁজতে বা গুরুত্বপূর্ণ নথি অনুবাদ করতে চান।

কীভাবে বিনামূল্যে মাইক্রোসফ্ট এজ ডাউনলোড করবেন

আপনি Android এর জন্য একটি APK ফাইল হিসাবে আমাদের ওয়েবসাইটে বিনামূল্যে মাইক্রোসফ্ট এজ ডাউনলোড করতে পারেন, নীচের লিঙ্কটি ডাউনলোড করুন।

Android এ বিনামূল্যে Microsoft Edge ডাউনলোড করুন

 

নভেম্বর 03, 2023 11
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাস
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    মাইক্রোসফট এজ মোবাইল ফোনের জন্য খুব ভালো ব্রাউজার
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 19:22
    আমি আমার ফোন মাইক্রোসফ্ট এজ ব্রাউজারটি ডাউনলোড করেছি, এটিতে দুর্দান্ত অনুসন্ধান রয়েছে
  3. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    5 ডিসেম্বর 2023 10:49
    ফোনের জন্য ব্রাউজারটি ব্যবহার করা খুব সহজ, আমার কাছে এরকম একটি ছিল।
  4. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 20:58
    আপনার ফোনের জন্য চমৎকার ব্রাউজার, আমি এটি ব্যবহার করার পরামর্শ দিচ্ছি
  5. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    6 ডিসেম্বর 2023 00:10
    মাইক্রোসফ্ট এজ ব্রাউজার আপডেট করার জন্য আপনাকে ধন্যবাদ। একটি নিরাপদ এবং সুবিধাজনক ইন্টারনেট ব্রাউজিং অভিজ্ঞতা প্রদানে সৌভাগ্য কামনা করছি।
  6. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 10:46
    ভাল মোবাইল ব্রাউজার, আমি ব্যবহারের সহজতা এবং ফাংশনগুলির একটি বিশাল নির্বাচন পছন্দ করেছি