FreePrograms.me

কাজাখস্তানের OLX.kz শ্রেণীবদ্ধ 5.88.1 ডাউনলোড করুন

OLX.kz কাজাখস্তানের বিজ্ঞাপন কাজাখস্তানের বাসিন্দাদের জন্য একটি শক্তিশালী এবং সুবিধাজনক অ্যাপ্লিকেশন, যা পণ্য এবং পরিষেবার বিক্রয়ের জন্য বিজ্ঞাপন পোস্ট করার এবং অনুসন্ধান করার জন্য যথেষ্ট সুযোগ প্রদান করে। এই অ্যাপের সাহায্যে আপনি আপনার প্রয়োজন হতে পারে এমন প্রায় সব কিছু সহজেই খুঁজে পেতে, কিনতে বা বিক্রি করতে পারেন এবং এটি মাত্র কয়েকটি ক্লিকেই হয়ে যায়। ডাউনলোড করুনOLX.kz কাজাখস্তানের বিজ্ঞাপন আমাদের ওয়েবসাইটে বিনামূল্যে পাওয়া যায় APK ফাইল.

 

পণ্য এবং পরিষেবার জন্য অনুসন্ধান করুন

OLX.kz অ্যাপ্লিকেশন সহ, আপনি সহজেই আপনার প্রয়োজনীয় পণ্য এবং পরিষেবাগুলি খুঁজে পেতে পারেন৷ অনেক ফিল্টার সহ সুবিধাজনক অনুসন্ধান আপনাকে আপনার অনুসন্ধানের পরামিতিগুলিকে সূক্ষ্ম-টিউন করতে দেয়৷ আপনি একটি মোবাইল ফোন, গাড়ি, আসবাবপত্র বা মেরামতের পরিষেবা খুঁজছেন কিনা, আপনি সেগুলি সহজেই খুঁজে পাবেন।

বিক্রয় এবং স্থাপন বিজ্ঞাপন

OLX.kz অ্যাপ্লিকেশনের অন্যতম প্রধান বৈশিষ্ট্য হল ক্ষমতা বিনামূল্যে বিজ্ঞাপন স্থাপন. আপনি সরাসরি আপনার স্মার্টফোন থেকে আপনার পণ্য বা পরিষেবা বিক্রি করতে পারেন। এটি করার জন্য, আপনাকে পণ্যের বিবরণ, মূল্য এবং ফটো সহ একটি বিজ্ঞাপন তৈরি করতে হবে। এটি আশ্চর্যজনকভাবে সুবিধাজনক এবং আপনি এমনকি চলন্ত অবস্থায়ও এটি করতে পারেন।

বিক্রেতা এবং ক্রেতাদের সাথে সুবিধাজনক মিথস্ক্রিয়া

একবার আপনি আপনার আগ্রহের পণ্য বা পরিষেবা খুঁজে পেলে, আপনি সহজেই অ্যাপের মাধ্যমে বিক্রেতার সাথে যোগাযোগ করতে পারেন। এটি একটি অ্যাপয়েন্টমেন্টের ব্যবস্থা করার প্রক্রিয়াটিকে ত্বরান্বিত করে এবং আপনাকে পণ্য বা পরিষেবা সম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করতে দেয়৷ বিক্রেতা এবং ক্রেতাদের সাথে কার্যকর মিথস্ক্রিয়া এক OLX.kz-এর মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে.

অতিরিক্ত প্রদত্ত পরিষেবা

বিনামূল্যে তালিকা ছাড়াও, OLX.kz অতিরিক্ত অর্থ প্রদানের পরিষেবা অফার করে যা আপনার তালিকার দৃশ্যমানতা বাড়াতে পারে এবং বিক্রির গতি বাড়াতে পারে৷ এই পরিষেবাগুলির মধ্যে রঙ সহ বিজ্ঞাপনটি হাইলাইট করা, শীর্ষে বসানো এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত রয়েছে। এটি একটি দুর্দান্ত উপায় প্রতিযোগিতার মধ্যে আপনার বিজ্ঞাপন আরও দৃশ্যমান করুন।

সরলতা এবং গতি

OLX.kz একটি সহজ এবং স্বজ্ঞাত ইন্টারফেস অফার করে যা পুরো প্রক্রিয়াটিকে যতটা সম্ভব সুবিধাজনক করে তোলে। আপনি একটি বিজ্ঞাপন দিতে পারেন বা একটি পণ্য খুঁজুন আপনি মোবাইল অ্যাপ্লিকেশনের অভিজ্ঞ ব্যবহারকারী না হলেও কয়েকটি সহজ ধাপে।

কিভাবে বিনামূল্যে OLX.kz কাজাখস্তান ক্লাসিফাইড ডাউনলোড করবেন

OLX.kz অ্যাপ্লিকেশনটি Android অপারেটিং সিস্টেম সহ ডিভাইসগুলিতে বিনামূল্যে ডাউনলোডের জন্য উপলব্ধ। শুধু নীচের ডাউনলোড বোতামে ক্লিক করুন এবং অ্যাপ্লিকেশন ব্যবহার শুরু করুন.

অ্যান্ড্রয়েডে বিনামূল্যে কাজাখস্তানের OLX.kz ক্লাসিফাইড ডাউনলোড করুন

 

অক্টোবর 31, 2023 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 21:40
    আমি কাজাখস্তানে থাকি এবং আমার শহরের খবর দেখি
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    5 ডিসেম্বর 2023 16:29
    কাজাখস্তানের জন্য একটি বড় এবং জনপ্রিয় শ্রেণীবদ্ধ অ্যাপ্লিকেশন।
  3. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 23:58
    আমার এক বন্ধু শুধু কাজাখস্তানের জন্য রাশিয়ায় অ্যাভিটো টাইপ খুঁজছিলেন, আমি তাকে বলবো বলে আপনাকে ধন্যবাদ
  4. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    6 ডিসেম্বর 2023 01:40
    বিজ্ঞাপন পোস্ট করার এবং অনুসন্ধান করার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদানের জন্য আপনাকে ধন্যবাদ। ব্যবহারকারীদের আকর্ষণীয় অফার খুঁজে পেতে দিন।
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 12:30
    দুর্দান্ত অ্যাপ্লিকেশন, এটি অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিনামূল্যে ডাউনলোড করা হয়েছে, এটি পছন্দ হয়েছে