FreePrograms.me

MEGA 8.5 ডাউনলোড করুন

আধুনিক স্মার্টফোন এবং ট্যাবলেট ব্যবহারকারীরা ফাইলগুলি ভাগ করে নেওয়ার এবং সেগুলিকে একটি নিরাপদ জায়গায় সংরক্ষণ করার প্রয়োজনের সম্মুখীন হয়৷ এই নিবন্ধে আমরা আবেদন তাকান হবে অ্যান্ড্রয়েডের জন্য মেগা, যা আপনার ফাইলের জন্য নিরাপদ এবং সুবিধাজনক স্টোরেজ প্রদান করে। শক্তিশালী এনক্রিপশনের সরাসরি লিঙ্ক থেকে, MEGA বিভিন্ন বৈশিষ্ট্য প্রদান করে। অ্যাপ্লিকেশনটি আমাদের ওয়েবসাইটে ডাউনলোড করা যেতে পারে APK ফাইল অ্যান্ড্রয়েডে বিনামূল্যে।

 

অ্যান্ড্রয়েডের জন্য মেগা অ্যাপ্লিকেশনের বৈশিষ্ট্য

সরাসরি লিঙ্ক এবং সহজ অ্যাক্সেস

MEGA আপনাকে আপনার ফাইলগুলিতে সরাসরি লিঙ্ক তৈরি করতে দেয়। এর মানে আপনি অন্যদের সাথে সহজে একটি লিঙ্ক পাঠিয়ে ফাইল শেয়ার করতে পারেন। উপরন্তু, MEGA থেকে আপনার ফাইল অ্যাক্সেস করার ক্ষমতা প্রদান করে যেকোনো ডিভাইস, যারা বন্ধু বা পরিবারের কাছে সাম্প্রতিক ফটো বা ভিডিওগুলি দেখাতে চান তাদের জন্য এটি আদর্শ করে তোলে৷

ওয়েব ইন্টারফেসের মাধ্যমে মাল্টিমিডিয়া দেখা

মেগা অনুমতি দেয় মাল্টিমিডিয়া ফাইল দেখুন সরাসরি ওয়েব ইন্টারফেসের মাধ্যমে। এটি সুবিধাজনক কারণ আপনি ফটো এবং ভিডিওগুলি আপনার ডিভাইসে ডাউনলোড না করেই দেখতে পারেন৷ এটি আপনার ডিভাইসে স্থান সংরক্ষণ করে।

ভলিউম সীমাবদ্ধতা এবং সামরিক এনক্রিপশন

MEGA আপনাকে 50 GB বিনামূল্যে ফাইল স্টোরেজ স্পেস দেয়। এটি আপনাকে অতিরিক্ত খরচ ছাড়াই প্রচুর পরিমাণে তথ্য সংরক্ষণ করতে দেয়। উপরন্তু, মেগা সামরিক ব্যবহার করে এনক্রিপশন অ্যালগরিদম, যা আপনার ফাইলের নিরাপত্তা নিশ্চিত করে। এমনকি আক্রমণকারীরা সার্ভার থেকে ডেটা আটকানোর চেষ্টা করলেও, তারা আপনার কী ছাড়া ফাইলগুলিকে ডিক্রিপ্ট করতে সক্ষম হবে না, সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে৷

জিরো অ্যাক্সেস নীতি এবং বহু-কার্যকারিতা

MEGA একটি শূন্য অ্যাক্সেস নীতিও প্রদান করে, যার অর্থ শুধুমাত্র আপনি, ব্যবহারকারীর, আপনার ফাইলগুলিতে অ্যাক্সেস রয়েছে৷ আর কেউ পাবে না আপনার কী ছাড়াই তাদের অ্যাক্সেস করুন. উপরন্তু, MEGA অতিরিক্ত বৈশিষ্ট্য যেমন বিল্ট-ইন চ্যাট এবং মিডিয়া প্লেয়ারের সাথে স্টোরেজের সুবিধার সমন্বয় করে। 

কিভাবে Android এ MEGA ডাউনলোড করবেন

আপনার স্মার্টফোনে MEGA ডাউনলোড করা সহজ। আপনাকে শুধু আমাদের ওয়েবসাইট পরিদর্শন করতে হবে এবং উপযুক্ত বোতামে ক্লিক করতে হবে। কোন রেজিস্ট্রেশনের প্রয়োজন নেই, এবং আপনি নিশ্চিত হতে পারেন যে আপনি যে ফাইলগুলি ডাউনলোড করবেন তা ভাইরাস মুক্ত হবে এবং আপনার ডিভাইসটিকে ধীর করবে না।

অ্যান্ড্রয়েডে MEGA ফ্রি ডাউনলোড করুন

 

অক্টোবর 30, 2023 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 22:15
    MEGA, ফাইল শেয়ার করা এবং সংরক্ষণ করার জন্য একটি প্রোগ্রাম
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 00:10
    মেগা আপনার প্রয়োজনীয় ফাইলগুলি সংরক্ষণ করার জন্য একটি দুর্দান্ত অ্যাপ।
  3. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    6 ডিসেম্বর 2023 01:56
    এনক্রিপশন ক্ষমতা সহ ক্লাউড স্টোরেজ প্রদানের জন্য আপনাকে ধন্যবাদ। ব্যবহারকারীদের তাদের ফাইল নিরাপদে সংরক্ষণ করতে দিন।
  4. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 12:56
    ডেটা এবং ফাইলগুলি পুরোপুরি সংরক্ষণ করে, অ্যাপ্লিকেশনটি বেশ সহজ এবং আসল

    চমৎকার আধুনিক অ্যাপ্লিকেশন, এটির সাথে কাজ করা সহজ এবং সহজ