FreePrograms.me

আপনার বিপণন প্রচারাভিযানে নেটিভ বিজ্ঞাপন

Нативная реклама в вашей маркетинговой кампании

আপনার বিপণন প্রচারাভিযানে নেটিভ বিজ্ঞাপন বিন্যাস ব্যবহার করার সুবিধা


নেটিভ বিজ্ঞাপন হল একটি কার্যকরী ধরনের ডিজিটাল প্ল্যাটফর্ম। ডিজিটাল বিজ্ঞাপনের এই মোটামুটি নতুন ধারণাটি বিশ্বজুড়ে দর্শকদের মধ্যে দ্রুত জনপ্রিয়তা এবং গ্রহণযোগ্যতা অর্জন করেছে এবং সম্ভবত এটি একটি গেম পরিবর্তনকারী হতে পারে যা বিজ্ঞাপনকে পরবর্তী স্তরে নিয়ে যাবে। এই বিন্যাসটি সোশ্যাল মিডিয়া জায়ান্টদের জন্য পছন্দের নগদীকরণ পদ্ধতিগুলির মধ্যে একটি। প্রকাশনা শিল্পের খেলোয়াড়রাও তা অনুসরণ করতে দ্রুত ছিল। আরও বিজ্ঞাপনদাতারা তাদের যোগাযোগের কৌশলের অংশ হিসাবে MGID https://gembla.net/mgid-এ নেটিভ বিজ্ঞাপন গ্রহণ করছেন তার মানে হল এই ফর্ম্যাটটি ইকোসিস্টেমের সমস্ত খেলোয়াড়দের জন্য একটি জয়-জয়। নীচে আমরা নেটিভ বিজ্ঞাপনের প্রধান ফর্ম্যাটগুলির পাশাপাশি এর প্রধান সুবিধাগুলি বিবেচনা করব।

 নেটিভ বিজ্ঞাপন বিন্যাস

  1. ফিডে নেটিভ বিজ্ঞাপন ইউনিট
নেটিভ ইন-ফিড বিজ্ঞাপন সাধারণত যে প্ল্যাটফর্মে প্রদর্শিত হয় তার অন্যান্য সামগ্রীর অংশ হিসাবে ব্র্যান্ড করা হয়। এটি ব্যাপকভাবে ফেসবুক, ফোর্বস, টুইটার, লিঙ্কডইন ইত্যাদির মত প্রকাশকদের দ্বারা ব্র্যান্ডেড সামগ্রী এবং এর লক্ষ্য দর্শকদের একত্রিত করতে ব্যাপকভাবে ব্যবহৃত হয়।
  1. অনুসন্ধান এবং প্রচারিত তালিকা
এই ধরনের পেইড সার্চ অ্যাড অর্গানিক সার্চ রেজাল্টের উপরে বসবে এবং ঠিক অর্গানিক রেজাল্টের মত আচরণ করবে। এটি ক্রয়ের মতো রূপান্তর মেট্রিক্স দ্বারা পরিমাপ করা হয়। এটি গুরুত্বপূর্ণ যে নেটিভ অনুসন্ধান বিজ্ঞাপনগুলি জৈব অনুসন্ধান ফলাফলের বিন্যাস এবং বিন্যাসের সাথে মেলে।
  1. বিষয়বস্তু সুপারিশ উইজেট
এখানে, পেইড কন্টেন্ট উইজেটের মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছে দেওয়া হয়। এটি সাধারণত কন্টেন্ট ডেলিভারি প্ল্যাটফর্মের চেহারা অনুকরণ করে না যেখানে এটি প্রদর্শিত হয়। এই উইজেটগুলির অবস্থান স্পষ্টভাবে সংজ্ঞায়িত নয় এবং প্রকাশকের ব্যবহারকারী ইন্টারফেসের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।
  1. কাস্টম কন্টেন্ট ইউনিট
 এগুলি হল স্পনসর করা বিজ্ঞাপন ইউনিট যা বিজ্ঞাপনদাতা এবং প্রকাশক প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে কাস্টমাইজড সামগ্রী সহ তাদের দর্শকদের কাছে ব্র্যান্ডিং সরবরাহ করে যেখানে এটি প্রদর্শিত হয়৷ Tumblr, Pandora, এবং Spotify এই ধরনের বিজ্ঞাপনের অনুমতি দেয় এমন সুপরিচিত সাইটগুলি। উদাহরণস্বরূপ, বিজ্ঞাপনদাতারা কাস্টম প্লেলিস্টগুলি রোল আউট করে এবং প্যান্ডোরাতে স্পনসর করা প্লেলিস্টগুলি উপস্থিত হয়৷
  1. ইন-গেম নেটিভ বিজ্ঞাপন
 এই ক্ষেত্রে, বিজ্ঞাপন গেমিং পরিবেশে জৈবভাবে ফিট করে। এই বিন্যাসে, গেমের সম্পদগুলিকে সাধারণত লেবেল করা হয় বা ব্র্যান্ডেড সম্পদ দিয়ে প্রতিস্থাপন করা হয়। নেটিভ অ্যাডভার্টাইজিং সক্ষম করার জন্য গেম অ্যাসেট যেমন পাওয়ার-আপ, চরিত্রের পোশাক, ব্যাকগ্রাউন্ড এলিমেন্ট ইত্যাদি ব্র্যান্ডেড সম্পদ দিয়ে প্রতিস্থাপন করা জড়িত।

  নেটিভ বিজ্ঞাপনের সুবিধা
  • নেটিভ বিজ্ঞাপন কখনই হস্তক্ষেপ করে না - ব্যানার বিজ্ঞাপনের বিপরীতে যা ভোক্তাকে বিরক্ত করে, এখানে ভোক্তাকে শর্তযুক্ত করা হয় এবং চাপযুক্ত ব্যানার বিজ্ঞাপনের দ্বারা বাধ্য না করে তার সুবিধা অনুযায়ী সামগ্রী ব্যবহার করার জন্য জায়গা দেওয়া হয়।
  • ব্যাকগ্রাউন্ডে প্রদর্শিত বিজ্ঞাপনটি অবচেতনভাবে ভোক্তারা শূন্য প্রচেষ্টার সাথে গ্রাস করে - সামগ্রীটি গ্রাস করার জন্য ভোক্তার কাছ থেকে কোন প্রচেষ্টার প্রয়োজন হয় না। যে প্রেক্ষাপটে বিজ্ঞাপনটি দেওয়া হয়েছে তা গ্রাহকদের মনে পণ্য/পরিষেবা নিবন্ধন করা সহজ করে তোলে।
  • নেটিভ বিজ্ঞাপনগুলি বিজ্ঞাপনদাতার বিষয়বস্তুকে এর সাথে মিশ্রিত করে আলাদা করার অনুমতি দেয় - যখন সঠিক প্রেক্ষাপটে স্থাপন করা হয়, তখন নেটিভ বিজ্ঞাপনগুলি আরও ভাল পারফর্ম করে এবং ব্যানার বিজ্ঞাপনগুলি কম পারফরম্যান্স থেকে আলাদা হয়
  • নেটিভ বিজ্ঞাপন অন্যান্য মোবাইল বিজ্ঞাপনের তুলনায় উচ্চ ক্লিক-থ্রু রেট তৈরি করে - এর অবাধ্য প্রকৃতি উচ্চ গ্রহণের হারের দিকে পরিচালিত করেছে, যার ফলে ক্লিক-থ্রু রেট উচ্চতর হয়েছে।
  নেটিভ বিজ্ঞাপন মোবাইল ইকোসিস্টেমের প্রত্যেকের জন্য জয়ের সুযোগ প্রদান করে—বিজ্ঞাপনদাতারা তাদের বিজ্ঞাপনদাতাদের বিরক্ত করার চিন্তা না করে একটি ব্র্যান্ডের অফারগুলি কার্যকরভাবে যোগাযোগ করতে পারে, প্রকাশকদের তাদের ব্যবহারকারীর ভিত্তি হারানোর বিষয়ে চিন্তা করতে হবে না, এবং ব্যবহারকারীরা অনুপ্রবেশ ছাড়াই তাদের সামগ্রী উপভোগ করতে পারেন .
জুন 05, 2021 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 19:52
    আমি একটি কোম্পানির জন্য সেরা বিজ্ঞাপন আছে, কোম্পানি Vagovod বলা হয়
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 13:33
    একটি স্থানীয় বক্তৃতা সবসময় একটি ভাল প্রস্তুত বক্তৃতা যাতে ভোক্তা টোপ নেয়
  3. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 15:44
    এখন আমার খুব ভালো বিজ্ঞাপন আছে! আপনাকে অনেক ধন্যবাদ! সুপার প্রোগ্রাম! 
  4. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 23:06
    সবকিছুই কেবল সুপার, বিজ্ঞাপনটি বোমা, আমি সত্যিই এটি পছন্দ করেছি, আমি এটি সুপারিশ করছি