FreePrograms.me

ডাইরেক্টএক্স 12 - উইন্ডোজ 7, ​​8, 10 এবং 11 এর জন্য ডাউনলোড করুন

সর্বশেষ DirectX 12 Agility SDK প্রিভিউ রিলিজ "GPU লোড স্ট্যাকস" নামে একটি নতুন বৈশিষ্ট্য উপস্থাপন করেছে যা অনুমতি দেওয়া উচিত গেম এবং অ্যাপ্লিকেশনগুলি আরও ভাল কাজ করে। রেডমন্ড-ভিত্তিক কোম্পানির মতে, "ঐতিহাসিকভাবে, GPU VRAM CPU-তে অনুপলব্ধ ছিল, প্রোগ্রামগুলিকে PCI বাসে GPU-তে প্রচুর পরিমাণে ডেটা অনুলিপি করতে বাধ্য করে৷



সাম্প্রতিক বছরগুলিতে এই অবস্থার পরিবর্তন হয়েছে রিসাইজযোগ্য BARRA (অথবা AMD এর বাস্তবায়নে স্মার্ট অ্যাক্সেস মেমরি), যা উইন্ডোজকে WDDM 2.0 বা পরবর্তীতে GPU VRAM পরিচালনা করতে দেয়, প্রসেসরকে পুরো ভিডিও কার্ড মেমরি অ্যাক্সেস করার অনুমতি দেয়। একাধিক প্রশ্ন চালানোর সময় ছোট ব্লক।

"উইন্ডোজ পরিচালিত VRAM-এর সাথে, D3D এখন হিপ মেমরিকে সরাসরি CPU-তে প্রকাশ করে! এটি CPU এবং GPU-কে একই সাথে সরাসরি গ্রাফিক্স মেমরি অ্যাক্সেস করতে দেয়, CPU থেকে GPU-তে ডেটা কপি করার প্রয়োজনীয়তা দূর করে, যা উত্পাদনশীলতা বৃদ্ধি করে নির্দিষ্ট পরিস্থিতিতে।"

বর্ণনাটি একটি আকর্ষণীয় বৈশিষ্ট্য পেইন্ট করে যা বিকাশকারীদের গেমগুলি অপ্টিমাইজ করতে এবং চূড়ান্ত কার্যকারিতা উন্নত করতে আরও স্বাধীনতা পেতে দেয়। আমরা এখনও জানি না যে "GPU আপলোড হিপস" আসলে কতটা কার্যকারিতাকে প্রভাবিত করে, এবং যে কোনো ক্ষেত্রে, আমরা এটিকে যেকোনো গেমে দেখতে কিছুটা সময় লাগবে (অনুমান করে একটি বাস্তবায়ন ঘোষণা করা হয়েছে)।

ঘন ঘন CPU অ্যাক্সেস না করা সর্বদা একটি ভাল জিনিস এবং আপনাকে আজকের দ্রুত GPU গুলির সম্পূর্ণ সুবিধা নিতে দেয় যা দ্রুত এবং প্রচুর VRAM সমর্থন করে, সামগ্রিক অপারেশন লেটেন্সি হ্রাস করে।

নতুন সমাধানের জন্য CPU এবং GPU উভয়ের পরিবর্তনশীল আকার/স্মার্ট মেমরি স্টিকগুলির জন্য সমর্থন প্রয়োজন, সেইসাথে Microsoft ব্লগে তালিকাভুক্ত সংশ্লিষ্ট ড্রাইভারগুলির জন্য। যদি আমরা ভুল না হয়ে থাকি, রিসাইজেবল বার RTX 3000 সিরিজ এবং তার উপরে থেকে NVIDIA GPU গুলিতে সমর্থিত, AMD এটি Radeon RX 5000 এবং তার উপরে অফার করে এবং ইন্টেল প্রথম প্রজন্মের আর্ক জিপিইউতে প্রযুক্তি সমর্থন করে।

CPU-এর দিকে, AMD আপনাকে Ryzen 3000 এবং তার উপরের প্রসেসরগুলিতে (Ryzen 5 3400G এবং Ryzen 3 3200G ব্যতীত) 500 সিরিজের মাদারবোর্ডগুলিতে পুনরায় পরিবর্তনযোগ্য বার সক্ষম করতে দেয়। অন্যদিকে, ইন্টেলকে 400 তম-জেনার কোর প্রসেসরের জন্য 10-সিরিজ মাদারবোর্ড থেকে প্রযুক্তি সমর্থন করা উচিত।

ডাইরেক্টএক্স 12 ডাউনলোড করুন - বিনামূল্যে 



https://disk.yandex.ru/d/TgqZhuPWLYIIdw


22 এপ্রিল, 2023 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 15:16
    এটি ডাইরেক্টএক্সের সেরা সংস্করণ, আমি এটি আমার কম্পিউটারে ডাউনলোড করেছি 
  2. শূন্য
    6 ডিসেম্বর 2023 06:58
    এই প্রোগ্রামটি আমার পিসির কর্মক্ষমতা বাড়ায়। আপনি এই সাইট থেকে সরাসরি লিঙ্ক থেকে এটি ডাউনলোড করতে পারেন.
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 12:25
    ডাইরেক্ট x12 ডাইরেক্ট x11 এর চেয়ে অনেক ঠান্ডা, এখনই এটিতে স্যুইচ করুন 
  4. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 17:33
    এই বৈশিষ্ট্যের সাথে, গেম এবং অ্যাপ্লিকেশনগুলি এখন দ্রুত এবং আরও দক্ষতার সাথে চলে।