FreePrograms.me

যেকোনো পিসির জন্য 12টি সহজ গেম

আপনি এখানে আকর্ষণীয় ল্যাপটপ গেম অনুসন্ধান করতে এসেছেন, আপনি সঠিক জায়গায় এসেছেন। আমি অনুমান করি যে প্রত্যেকের কাছে পিসি গেম খেলার জন্য একটি শক্তিশালী গেমিং পিসি নেই, তবে আপনার যদি গ্রাফিক্স শক্তির ক্ষেত্রে আপনার টোস্টারের সাথে মেলে এমন একটি মেশিন থাকে তবে প্রচুর ল্যাপটপ গেম রয়েছে। ইন্ডি ডেভেলপাররা এই মুহূর্তে কিছু সেরা গেমিং অভিজ্ঞতা তৈরি করছে, এবং তাদের গেমগুলি ব্যয়বহুল গ্রাফিক্স কার্ড এবং শক্তিশালী গেমিং রিগ দ্বারা আবদ্ধ নয়।


যেহেতু আমরা ভাল মানুষ, আমরা এই মুহূর্তে আপনি খেলতে পারেন এমন কিছু সেরা ল্যাপটপ গেম বেছে নিয়েছি। এই গেমগুলি যে কোনও পিসিতে খেলা যেতে পারে তবে এগুলি সাধারণত কেনার জন্য বেশ সস্তা বাষ্প, যা এই দিন সবসময় একটি বোনাস, বা বিনামূল্যে খেলা. যারা গেম খেলে তাদের নিচের গেমগুলো খেলা উচিত। আসুন কোন নির্দিষ্ট ক্রমে এই গেমগুলির আমাদের পর্যালোচনা শুরু করি।



স্পাইরকে হত্যা কর

আপনি সাধারণত কার্ড গেম পছন্দ না করলে কিছু যায় আসে না, আপনি এখনও স্পায়ারকে হত্যা করতে কয়েক ডজন ঘন্টা হারাবেন। প্রতিটি একক রান সর্বদা আলাদা মনে হয়, এবং আপনি ক্রমাগত নতুন কার্ড এবং আইটেমগুলির একটি স্ট্রীম আনলক করছেন যা আপনাকে ভাবতে বাধ্য করে যে আপনি আপনার পরবর্তী প্রচেষ্টায় কী অর্জন করতে পারেন। গেমটি কৌশলগত এবং ভাগ্যের উপর নির্ভর করে, তবে প্রতারণা ছাড়াই।
 
ব্রাঞ্চে

 ইনটু দ্য ব্রীচ আপনাকে রোবটের একটি স্কোয়াড এবং কিছু কাইজু দেয় পালা-ভিত্তিক, গ্রিড-ভিত্তিক যুদ্ধে লড়াই করার জন্য। 


আপনি যদি সত্যিই কার্ড গেম পছন্দ না করেন তবে এখানে আপনার জন্য আরেকটি কৌশল রয়েছে। এটা দাবার মত, কিন্তু ঠান্ডা. যদি পাহাড়ে অতিবৃদ্ধ পোকামাকড়কে তাড়া করা খুব আকর্ষণীয় না হয়, তবে জীবনের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি সম্পূর্ণরূপে পরিবর্তন করার এবং নিজের সাথে কথা বলার কথা বিবেচনা করুন। 

ডিস্কো এলিজিয়াম

আপনাকে অবশ্যই একটি ইউনিয়নের বিরোধের সাথে সম্পর্কিত একটি হত্যার তদন্ত করতে হবে, তবে অভিজ্ঞতার পিছনের আসল গল্পটি আত্ম-আবিষ্কার এবং বিনোদনমূলক ড্রাগ ব্যবহারের চারপাশে ঘোরে।
বেশিরভাগ আরপিজিতে আপনি একজন নির্বাচিত একজন হিসাবে খেলেছেন, কিছু দেবতার সাথে লড়াই করছেন, কিন্তু ডিসকো এলিসিয়াম আপনাকে আত্ম-ধ্বংসের সর্পিলতায় ধরা একজন ঢিলেঢালা পুলিশের প্রস্রাবে ভিজিয়ে রাখা বুটের মধ্যে ফেলেছে। 


অনুগ্রহ করে কাগজ দিবেন

যদি পরেরটি আপনার জন্য খুব উদ্বিগ্ন ছিল, একটি কাল্পনিক পূর্ব ব্লকের দেশে সীমান্ত এজেন্ট হওয়ার কথা বিবেচনা করুন। আপনার পরিবার ক্ষুধার্ত, আপনার মজুরি স্বল্প, এবং আপনাকে আপনার নিজের প্রয়োজন এবং সীমান্ত পার হওয়া মানুষের দুর্ভোগ সামলাতে হবে। আপনি কি ব্যক্তিগত লাভের জন্য আপনার পেশাগত সততা বিসর্জন দেবেন নাকি আপনি আপনার মাটিতে দাঁড়াবেন এবং বই অনুসারে কাজ করবেন?

যখন আপনার বাড়িতে খাবারের সরবরাহ কম হতে শুরু করে, তখন আপনার কোন বিকল্প নাও থাকতে পারে। এবং যখন সহানুভূতি কারণের উপর প্রাধান্য পায় তখন কী ঘটে? এটি মূলত একটি খেলার যোগ্য স্প্রেডশীট হতে পারে, কিন্তু পেপারস, প্লিজ একটি শক্তিশালী, স্মরণীয় খেলা যা নৈতিক দ্বিধায় ভরা। 


হটলাইন মায়ামি

আপনি আমাদের তালিকায় সহিংসতার সামান্য বিট সম্পর্কে কি মনে করেন? হটলাইন মিয়ামি হল একটি স্টাইলিশ টপ-ডাউন শ্যুটার যেখানে আপনাকে যতটা সম্ভব নির্মমভাবে এবং দক্ষতার সাথে মানুষকে হত্যা করতে হবে। কারো মুখে গরম তেল নিক্ষেপ করা, ব্যাট তোলা, দরজায় লাথি মেরে শটগান বের করা - সব কিছুর সময় সিন্থ অ্যাকশনে স্পন্দন ঘটায়।
 কিন্তু এটা কী? আপনি কি প্রতিটি মিশনের শেষে যে হত্যাকাণ্ড ঘটিয়েছেন তার মধ্য দিয়ে ফিরে আসতে এবং আপনার নিজের নিষ্ঠুরতার সাথে গণনা করতে বাধ্য হয়েছেন? ঠিক আছে, আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যে আমরা পরের বার আপনাকে একটি মজার খেলা দেব। 


কারাগারের স্থপতি 

মার্কিন যুক্তরাষ্ট্রে কারাগার একটি লাভজনক ব্যবসা, এবং আপনি কর্পোরেট কারাগার ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ লিঙ্ক। এই কারাগার নির্মাণ এবং পরিচালনার খেলায় আপনার নিজের জেল ডিস্টোপিয়া তৈরি করুন। আপনার বন্দীদের জীবন নিয়ে খেলুন বা প্রাতিষ্ঠানিক সমস্যা সমাধানের চেষ্টা করুন যা বাস্তব জীবনেও বিদ্যমান। 

রিম ওয়ার্ল্ড

মৃতদেহ দেখে একজনের অপ্রীতিকর অনুভূতি - আর একজন সাইকোপ্যাথের উপহাস। আপনি ক্রীতদাস, নরখাদক, বডি মোডার, বা ধর্মীয় কট্টরপন্থীদের একটি উপনিবেশ তৈরি করতে চান কিনা তা আপনার উপর নির্ভর করে, কিন্তু আপনি যে রুটই নিয়ে যান না কেন রিমওয়ার্ল্ড আপনাকে ক্রমাগত অবাক করে দেবে।
একটি এলিয়েন গ্রহে বিধ্বস্ত হওয়া লোকদের একটি দল পরিচালনা করা কখনই সহজ নয়, তবে এটি আরও কঠিন যখন আপনি বুঝতে পারেন যে আপনার প্রতিটি উপনিবেশিকের প্রয়োজন রয়েছে এবং কখনও কখনও তাদের সংঘর্ষের প্রয়োজন হয়। 


Moonlighter

আপনি অন্ধকূপগুলিতে প্রবেশ করেন এবং পুরানো-স্কুল জেল্ডা-স্টাইলের যুদ্ধে শত্রুদের মোকাবেলা করেন, পুনরাবৃত্তির মাধ্যমে শত্রু আক্রমণের ধরণ এবং কার্যকর কৌশলগুলি শিখেন। অবশেষে, আপনি প্রতিটি অন্ধকূপ এবং এর কর্তাদের পরাজিত করুন, পরবর্তী বায়োমটি আনলক করুন যেখানে আপনি আরও ভাল লুট পাবেন। 
একটি পার্থক্য সহ একটি অন্ধকূপ ক্রলার, মুনলাইট আপনাকে একটি দোকানের মালিকের জুতাতে রাখে যিনি দৈত্যের অংশ এবং অন্যান্য স্পেলঙ্কিং ট্রফি বিক্রি করেন। 

এই সমস্ত কিছু যতটা মজাদার, এটি হল মধ্যবর্তী ক্রিয়া যেখানে চাঁদের আলো জ্বলে। আপনি দোকান জুড়ে আপনার ধন এবং দৈত্যের প্রবেশদ্বার রাখুন, দাম সেট করুন এবং দরজা খুলুন। সেখান থেকে, আপনি গ্রাহকের প্রতিক্রিয়া পরিমাপ করেন যখন তারা ব্রাউজ করে এবং ক্রয় করে, প্রতিটি আইটেমের জন্য সর্বোত্তম মূল্য নির্ধারণ করতে তাদের ব্যবহার করে। আপনি যে অর্থ উপার্জন করেন তা আরও ভাল অস্ত্র তৈরি করতে এবং ওষুধ তৈরি করতে ব্যবহার করেন যা আপনাকে আরও গভীরে ডুব দিতে দেয় এবং আপনি আপনার স্টোর আপগ্রেড করতে সোনা ব্যবহার করেন যাতে আপনি আরও দক্ষতার সাথে বিক্রি করতে পারেন। একবার আপনি ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার আনলক করলে সবকিছুই কিছুটা আলাদা হয়ে যায়, কিন্তু এটি এখনও খেলার যোগ্য এবং বেশিরভাগ ল্যাপটপে কাজ করে। 

সভ্যতা 5 

আপনি একটি সামান্য Civ এর সাথে ভুল করতে পারবেন না, এমন একটি গেম যা আপনি "কয়েকটি বাঁক" এর জন্য চালু করেন এবং তারপরে সূর্য উঠে আসে এবং আপনাকে ব্যাজি চোখের পাপড়ি নিয়ে কাজ করার জন্য সরাসরি গাড়ি চালাতে হবে। এই কৌশল গেম 4X আপনাকে সরাসরি ভিতরে টানে। একটি প্রচারাভিযানের সময় আপনার সভ্যতা বৃদ্ধি এবং প্রসারিত হওয়ার বিষয়ে কিছু আছে কারণ আপনি আপনার সমস্ত প্রতিবেশীর সাথে বন্ধুত্ব করেন (গান্ধী ছাড়া) এবং আপনার জনগণের সমৃদ্ধি নিশ্চিত করতে বাণিজ্য রুট (গান্ধী ছাড়া সবার সাথে) তৈরি করেন। ঠিক আছে, এটি চলতে থাকবে যতক্ষণ না আপনার সেনাবাহিনী সবাইকে (গান্ধী থেকে শুরু করে) পিষে ফেলার মতো যথেষ্ট বড় না হয়। 

সভ্যতা 5-এ বিজয়ের একাধিক পথ রয়েছে, এবং ভূ-সংস্থানের কারণে, আপনি যে বেস সভ্যতার সাথে গেমটি শুরু করেন এবং অন্য কোন জাতির সাথে আপনি মানচিত্র ভাগ করেন তার কারণে কোনও গেমেরই একই অনুভূতি নেই। আপনি যদি ঘড়িটি (এবং গান্ধী) অদৃশ্য করতে চান তবে এর চেয়ে ভাল কিছু নেই।


মিনি মোটরওয়েজ

এই গেমটি যানজট কমানোর জন্য প্রয়োজন অনুযায়ী ট্রাফিক, ট্রাফিক লাইট, চৌরাস্তা এবং গোলচত্বরগুলির প্রবাহ পরিচালনা করার বিষয়ে। যখন সবকিছু শান্ত থাকে, তখন এটি পিসি এবং মোবাইলের সবচেয়ে ধ্যানের অভিজ্ঞতাগুলির মধ্যে একটি, কিন্তু তারপরে আপনি একটি টিপিং পয়েন্টে পৌঁছে যান, সমস্ত নরক শিথিল হয়ে যায় এবং আপনি একটি নতুন পরিকল্পনা মাথায় রেখে আরেকটি চেষ্টা করার জন্য স্তরটি লোড করেন৷ মিনি মোটরওয়েজ - আপনার মস্তিষ্কের কার্যকলাপ উন্নত করে, কারণ আপনি পুরো শহরকে ট্রাফিক জ্যাম থেকে মুক্তি দেন। 

আপনি যদি এমন কোনো কৌশলগত খেলা খুঁজছেন যাতে কোনো প্রাণঘাতী গান্ধী জড়িত না থাকে, তাহলে মিনি হাইওয়ে হল সবচেয়ে আরামদায়ক। এটি অ্যাপলের সেরা আর্কেড গেমগুলির মধ্যে একটি, তবে আপনি এটি একটি ল্যাপটপে সহজেই খেলতে পারেন। আপনাকে একটি ন্যূনতম শহরের একটি টপ-ডাউন ভিউ দেওয়া হয়েছে এবং এর যানবাহনগুলি রঙ-কোডেড গুদামগুলির মধ্যে যেতে পারে তা নিশ্চিত করার দায়িত্ব দেওয়া হয়েছে। আপনি রাস্তা, মহাসড়ক এবং সেতু আঁকার মাধ্যমে এটি করেন। 



বন্দুকের পয়েন্ট


এটা 2D গোপন খেলা, যাতে আপনি স্তরগুলি পুনরায় লিখতে পারেন, প্রতিটি দরজা এবং আলোর সুইচকে সম্ভাব্য প্রাণঘাতী অস্ত্রে পরিণত করতে পারেন। 



আপনি যদি একজন প্রাইভেট গোয়েন্দা হন যিনি চারপাশে লুকিয়ে থাকেন এবং লোকেদের বাইরে না যাওয়া পর্যন্ত দরজা দিয়ে আঘাত করেন? এই প্রশ্নটি আমরা প্রতি রাতে নিজেদেরকে জিজ্ঞাসা করি, এবং গানপয়েন্ট উত্তর প্রদান করে: এটি অত্যন্ত মজাদার হবে। এর বাইরে, আপনি সন্দেহাতীত শত্রুদের উপর ঝাঁপিয়ে পড়তে পারেন এবং তাদের ঘুমের মধ্যে ঘুষি দিতে পারেন, প্রতিটি মাউস তাদের নরম, ঝাঁকুনিযুক্ত মুখের উপর মাংস-ভিত্তিক সহিংসতা প্রকাশ করে। বন্দুকের গুলিতে সহিংসতার তাৎক্ষণিকতার মধ্যে একটি স্ল্যাপস্টিক কমেডি রয়েছে যা আপনি অন্য কোথাও পেতে পারবেন না এবং এটিই গেমগুলি সম্পর্কে: সুন্দর, সুন্দর সহিংসতা।

FTL: হালকা চেয়ে দ্রুত

আগুন নেভানোর একটি স্পেস গেম - কখনও কখনও আক্ষরিক অর্থে এয়ারলকের দরজা খুলে অক্সিজেনের শিখা থেকে বঞ্চিত করে - রূপক হ্যান্ড গ্রেনেড ধাক্কা দিয়ে৷

একটি স্টারশিপ নিয়ন্ত্রণ করুন যখন এটি একটি শত্রু বহর থেকে পালানোর চেষ্টা করে, স্টার সিস্টেমে নেভিগেট করে এবং গ্রহাণু ক্ষেত্র থেকে আক্রমণাত্মক এলিয়েন স্লাগ এবং পথের ধারে মূল্যবান উদ্ধার থেকে বন্ধুত্বপূর্ণ এলিয়েন স্লাগ পর্যন্ত সুযোগের হুমকির সম্মুখীন হয়। FTL এর উপর থেকে নীচের দিকে একটি ন্যূনতম ভিজ্যুয়াল স্টাইল থাকতে পারে, কিন্তু আপনি যখন এর মৌলিক গ্রাফিক্সের বাইরে তাকান তখন অনেক কিছু ঘটছে। জাহাজ থেকে জাহাজে যুদ্ধ বেশিরভাগ গেমের তুলনায় এখানে আরও কৌশলী, যেখানে আপনি সরাসরি নিয়ন্ত্রণ নেন - অস্ত্র সিস্টেমগুলিকে অক্ষম করার জন্য লক্ষ্য করা, শত্রুর অক্সিজেন সরবরাহ বন্ধ করা এবং একটি বোর্ডিং পার্টি প্রেরণ করা আপনার বিকল্পগুলির মধ্যে কয়েকটি। 

এই সব গেম এবং অন্যান্য ব্যবহার করে ডাউনলোড করা যাবে যেমন প্রোগ্রাম

23 মার্চ, 2022 6
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    গেমের দুর্দান্ত তালিকা, আমি একটি দম্পতির দিকে নজর রেখেছি, হয়ত আপনি সেগুলি খেলতে পারবেন, আমি পছন্দ করব
  2. রিনা ১২
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আকর্ষণীয় নির্বাচনের জন্য ধন্যবাদ, আমরা এটি চেষ্টা করব!)
  3. ahhlov
    ahhlov
    3 ডিসেম্বর 2023 08:36
    শান্ত গেম! এই সংগ্রহের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 
  4. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 16:38
    দুর্বল পিসির জন্য চমৎকার নির্বাচন, আমি কয়েকটি গেম ডাউনলোড করেছি
  5. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    5 ডিসেম্বর 2023 22:43
    আমি তালিকায় গেমগুলি ডাউনলোড এবং ইনস্টল করতে গিয়েছিলাম। শান্ত নির্বাচন।
  6. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 21:50
    পিসিতে গেমের চমৎকার তালিকা, বিনামূল্যে, ধন্যবাদ, সুপারিশ করুন