FreePrograms.me

জনপ্রিয় বিনামূল্যের গেম

গেমগুলি একটি বিনামূল্যের সন্ধ্যা বা সপ্তাহান্তে দখল করার একটি দুর্দান্ত উপায়। অনেক উত্তেজনাপূর্ণ এবং উচ্চ-প্রোফাইল প্রকল্প আপনার মনোযোগের জন্য অপেক্ষা করছে। নতুন শিরোনাম প্রতি সপ্তাহে উপস্থিত হয়, এবং সময়-পরীক্ষিত দৈত্যরা তাদের অবস্থান ছেড়ে দেয় না।

কিন্তু কম্পিউটার এন্টারটেইনমেন্টের এই অফুরন্ত বৈচিত্র্যের দিকে তাকালে একটি খুব বড় প্রশ্ন জাগে: "আমি এই সবের জন্য টাকা কোথায় পাব?" এবং প্রকৃতপক্ষে, অনেক প্রকল্পের জন্য আজ বেশ উল্লেখযোগ্য পরিমাণ অর্থের প্রয়োজন এবং প্রত্যেকেই তাদের বাজেটের সাথে আপস না করে এই ধরনের ব্যয় বহন করতে পারে না...

এবং এই পরিস্থিতিতে, বিনামূল্যের প্রকল্পগুলি উদ্ধারে আসে, যা আমাদের সংক্ষিপ্ত পর্যালোচনাতে আলোচনা করা হবে।

তাই রীতি MOBA (মাল্টিপ্লেয়ার অনলাইন ব্যাটল এরিনা, আলোকিত। "মাল্টিপ্লেয়ার অনলাইন যুদ্ধের ক্ষেত্র")।

এটা কারও কাছে গোপন থাকবে না যে আমাদের সময়ে সবচেয়ে জনপ্রিয় জনতা কিংবদন্তীদের দল.

কিংবদন্তী লীগ

«কিংবদন্তীদের দল"প্রথমত, এটি তার সরলতা এবং কম প্রবেশ থ্রেশহোল্ডের জন্য দাঁড়িয়েছে৷ একজন ব্যক্তি যিনি আগে এমনকি জানেন না যে অনলাইন গেমগুলি কী তা অবিলম্বে এই প্রকল্পটি খেলতে শুরু করতে পারে এবং তিনি এটি পছন্দ করতে পারেন। কিন্তু মনে করবেন না যে এটি নিজেই সহজ। আপনি এতে যত বেশি সময় ব্যয় করবেন, তত বেশি সুযোগ আপনার জন্য উন্মুক্ত হবে: রুনস, কৃষিকাজ ইত্যাদি।

কিন্তু "লীগ"-এ একটি বিতর্কিত বিষয়ও রয়েছে: একজন নবাগতরা একবারে সমস্ত চরিত্র ব্যবহার করতে পারে না; কারও কারও জন্য এটি একটি প্লাস হবে, কারণ একশোর চেয়ে একজন নায়ককে আয়ত্ত করা অনেক সহজ, তবে অন্যদের জন্য এটি একঘেয়ে এবং বিরক্তিকর বলে মনে হবে।

খেলা শুরু লিগ অফ লিজেন্ডস... https://ru.leagueoflegends.com/ru-ru/

MOBA ঘরানার লিগের প্রধান প্রতিযোগী হল Dota 2।

Dota 2

 «ডটএ» কিছু জায়গায় এর সাথে অনুকূলভাবে তুলনা করে কিংবদন্তী লীগ. উদাহরণস্বরূপ, এখানে সমস্ত অক্ষর একযোগে খোলা আছে, এবং দান শুধুমাত্র ভিজ্যুয়াল। কিন্তু পরিবর্তে, এই MOBA একই "লিগ অফ লিজেন্ডস" এর চেয়ে খেলোয়াড়ের কাছ থেকে গেমটিতে আরও দক্ষতা এবং নিমজ্জন প্রয়োজন। উদাহরণস্বরূপ, আইটেমগুলির সাথে সম্পর্কিত আরও অনেক মেকানিক্স থাকবে, সেইসাথে আরও বেশি সংখ্যক সুচিন্তিত ক্ষমতা থাকবে। বিশেষ করে, মধ্যে Dota 2 5টি সম্পূর্ণ ভিন্ন ধরণের ঝাঁকুনি রয়েছে, যেখানে "লীগে" তাদের মধ্যে মাত্র কয়েকটি রয়েছে। কিন্তু"ডোটা“একটি খুব বড় অসুবিধা রয়েছে যা অভিজ্ঞ খেলোয়াড়রা জানেন - সম্প্রদায়। এটি অসম্ভাব্য যে একজন ব্যক্তি যিনি প্রথমবার গেমগুলিতে হাত চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছিলেন "ডোটা"এবং অনেক সেটিংস থেকে বিষণ্ণ হবে না; তারা সত্যিই অ-পেশাদার খেলোয়াড়দের পছন্দ করে না। 

খেলা শুরু ডোটা 2 https://store.steampowered.com/app/570/Dota_2/

এবং এই 2টি গেম অনেক বছর ধরে MOBA জেনারে ফ্রি-টু-প্লে ফেভারিট।

পরবর্তী জনপ্রিয় গেমিং জেনার শ্যুটার (শুটার, ইংরেজি শ্যুটার - "শুটার")।

যেহেতু আমরা MOBA ঘরানার সাথে আমাদের পর্যালোচনা শুরু করেছি "কিংবদন্তীদের দল", আসুন এখানে একই বিকাশকারী, একটি আমেরিকান কোম্পানির একটি প্রকল্প দিয়ে শুরু করি দাঙ্গা গেম।

valuing

এই একটি অপেক্ষাকৃত নতুন গেম, এটি 2020 সালে প্রকাশিত হয়েছিল। ডেভেলপাররা নিজেদের লক্ষ্য নির্ধারণ করে, প্রথমত, জনসংখ্যার সমস্ত অংশের জন্য একটি ই-স্পোর্টস গেম তৈরি করা, তাই Valorant সম্ভবত যেকোনো কম্পিউটারে চলবে। ভ্যালোরেন্ট অনন্য ক্ষমতা সহ অক্ষরগুলির একটি কাস্টকে বৈশিষ্ট্যযুক্ত করে যা প্রথমে কারও কাছে খুব আসল মনে নাও হতে পারে। কিন্তু প্রস্তাবিত গেম ওয়ার্ল্ডে, যা দেখতে বেশ বৈচিত্র্যময় (শীতের অবস্থান, শহর, জঙ্গল, ইত্যাদি), এমনকি সুপার-হিরোদেরও প্রতিপক্ষ দলের সাথে মোকাবিলা করতে কঠিন সময় হয়। 

খেলা শুরু সাহসী https://playvalorant.com/ru-ru/

বয়সহীন ভুলে গেলে অদ্ভুত হবে কাউন্টার স্ট্রাইক এর সর্বশেষ সংস্করণে:

সি এস: GO

কাউন্টার স্ট্রাইক: ন্নদফম্নব (ইংরেজী থেকে — "কাউন্টারস্ট্রাইক: গ্লোবাল অফেন্সিভ")। গেমটির অন্যতম সুবিধা হল এর শেখার সহজতা। সিএস মেকানিক্স আয়ত্ত করা মোটেও কঠিন নয়; শুধু ইউটিউবে কয়েকটি ভিডিওই যথেষ্ট। কিন্তু বৈচিত্র্যের বিভিন্নতা: মানচিত্র, অপারেটিভস, স্কিনস, ইত্যাদি, যার উপর বিকাশকারীরা কোন প্রচেষ্টা বা সময় বাদ দেয়নি, গেমটিকে তার প্রতিযোগীদের মধ্যে সঠিক স্থান নিতে এবং বছরের পর বছর এর ফ্যান বেস বাড়াতে দেয়।

এ মুহূর্তে সি এস: GO শেয়ারওয়্যার, কারণ সম্পূর্ণ কার্যকারিতা অ্যাক্সেস পেতে, আপনাকে একটি প্রিমিয়াম অ্যাকাউন্ট কিনতে হবে। উদাহরণস্বরূপ, এটি ছাড়া আপনি একটি রেটিংয়ের জন্য খেলতে পারবেন না এবং নতুন বিরল অস্ত্রের স্কিন পাওয়ার সম্ভাবনাও গুরুতরভাবে সীমিত।

খেলা শুরু সি এস: GO https://store.steampowered.com/app/730/CounterStrike_Global_Offensive/

কোয়েক চ্যাম্পিয়নস

আগের শ্যুটিং গেমগুলির থেকে ভিন্ন, এটি আরও পুরানো ধাঁচের। "কম্পন"অপ্রয়োজনীয় মেকানিক্স ছাড়াই একটি বিশুদ্ধ শ্যুটার। অর্থাৎ, যদি একই CS:GO-তে কৌশলের মতো কিছু থাকে - গ্রেনেড নিক্ষেপ এবং এর মতো, সবকিছুই শুধুমাত্র আপনার প্রতিক্রিয়া এবং দ্রুত অস্ত্র পরিবর্তন এবং পুনরায় লোড করার ক্ষমতার উপর নির্ভর করে। এছাড়াও, এই প্রকল্পটি জাম্পিং মেকানিকের জন্ম দিয়েছে এবং এটি একটি সারিতে অনেক গেমের জন্য ব্যবহার করছে।

দুর্ভাগ্যবশত, আজকাল ভূমিকম্প খুব জনপ্রিয় না, তার সেরা সময় তার পিছনে আছে. তবে, আপনি যদি আপনার হৃদয়কে গুলি করতে চান তবে এই গেমটি আপনার জন্য।

খেলা শুরু কোয়েক চ্যাম্পিয়নস https://quake.bethesda.net/ru/playnow

Fortnite

Fortnite - এটি আমাদের সময়ের সবচেয়ে জনপ্রিয় ব্যাটল রয়্যাল। গ্রাফিক্সগুলি একটি কার্টুন শৈলীতে তৈরি করা হয়েছে এবং অন্যান্য ব্যাটল রয়্যালস থেকে প্রধান পার্থক্যগুলির মধ্যে একটি হল যুদ্ধের সময় সরাসরি কাঠামো তৈরি করার ক্ষমতা। এছাড়াও, শুটিং খুব বেশি এলোমেলো করা হয়েছে, যে কারণে যেকোন খেলোয়াড় তাড়াতাড়ি বা পরে জিততে সক্ষম হবে-এটি সময়ের ব্যাপার। "পাক্ষিক” প্রধানত একটি শিশুদের দর্শকদের উপর ফোকাস করে, কিন্তু একজন প্রাপ্তবয়স্ক কয়েকবার খেলতে পারে। এটি বিকাশকারীদের দ্বারা সহজতর হয়, যারা প্রায়শই গেমটি আপডেট করে এবং স্থায়ী এবং মৌসুমী উভয়ই অনেক আকর্ষণীয় বৈশিষ্ট্য যুক্ত করে। খেলা শুরু Fortnite

সর্বাধিক কিংবদন্তী

সবচেয়ে জনপ্রিয় খেলা। এটি তার গতিশীলতা এবং পরিশীলিততার সাথে অন্যান্য যুদ্ধ রয়্যালের সাথে অনুকূলভাবে তুলনা করে। পতনের ক্ষতির অভাব এবং চলতে চলতে মিত্রদের পুনরুত্থিত করার ক্ষমতার কারণে, প্রক্রিয়াটি আসক্তিযুক্ত। 

এই গেমটি অবশ্যই সেরা ফ্রি গেমগুলির মধ্যে একটি যা আপনি আপনার অবসর সময়ে খেলতে পারেন।

মহাবিশ্বটি দীর্ঘ-মৃত বিখ্যাত শ্যুটার টাইটানফলের সিরিজ থেকে নেওয়া হয়েছে, যা এখনও সংকীর্ণ চেনাশোনাগুলিতে পছন্দ করা হয়। সম্ভবত এই কারণেই গেমটি এমন ভালবাসা এবং ভক্ত বেস অর্জন করেছে।

Apex প্রধানত কিশোর এবং 25 বছরের কম বয়সী খেলোয়াড়দের জন্য উপযুক্ত। 

খেলা শুরু অ্যাপেক্স লিজেন্ডস https://www.ea.com/ru-ru/games/apex-legends

আমাদের পর্যালোচনা শেষ করতে, আমি যেমন একটি বরং নির্দিষ্ট ঘরানার উপর স্পর্শ করতে চাই তাস সংগ্রহযোগ্য গেম. তাদের মধ্যে এত বেশি নেই এবং অন্যান্য বিনামূল্যের গেমগুলির তুলনায় দান তাদের মধ্যে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, তবে তবুও সেগুলি বিদ্যমান এবং আপনি সেগুলি মিস করতে চান না।

Hearthstone

 কার্ড গেমগুলি মূলত তাদের উন্নত প্লট এবং সম্ভাব্য ডেকের বিভিন্নতার জন্য বিখ্যাত। হার্থস্টোন থেকে যা নেওয়া যায় না তা হল এর গল্প, যা সরাসরি কিংবদন্তি ওয়ারক্রাফ্ট সিরিজের গেম থেকে নেওয়া হয়েছিল। অন্যান্য CCGs থেকে ভিন্ন, Hearthstone এর একটি "অ্যাডভেঞ্চার" মোড রয়েছে যা নিয়মিত আপডেট করা হয়। "অ্যাডভেঞ্চারে" প্লেয়ারটি অফলাইনে প্রস্তুত যুদ্ধের মধ্য দিয়ে যেতে পারে। র‍্যাঙ্ক মোডে যাওয়ার আগে অনুশীলন করার এটি একটি দুর্দান্ত সুযোগ। ইউটিউবে এই গেমটি সম্পর্কে প্রচুর মেম রয়েছে, কারণ এতে খুব মজার ভয়েস অভিনয় রয়েছে, যা এমনকি রাশিয়ান ভাষায়ও। 

খেলা শুরু Hearthstone https://playhearthstone.com/ru-ru

গভেন্ট: দ্য উইচার

নাম অনুসারে, এটি উইচার মহাবিশ্বের একটি কার্ড গেম, যা সরাসরি বিখ্যাত ফ্র্যাঞ্চাইজির তৃতীয় অংশ থেকে নেওয়া হয়েছে। গেমটির বড় প্লাস হল এটি মূল থেকে একটি সাবধানে স্থানান্তরিত গোয়েন্ট, কিন্তু নতুন কার্ড এবং সুন্দর অ্যানিমেশনের সাথে সম্পূরক। গেমগুলি নিজেরাই বায়ুমণ্ডলীয় এবং খুব সমৃদ্ধ দেখায় এবং রাউন্ডের ফলাফল কখনই আগে থেকে জানা যায় না। সমস্ত দ্য উইচার ভক্তদের জন্য প্রস্তাবিত।

খেলা শুরু গভেন্ট: দ্য উইচার https://www.playgwent.com/ru/


02 আগস্ট, 2021 6
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    এই গেমগুলি আমার জীবনের প্রতি আগ্রহের কারণ, আমি সেগুলির অনেকগুলি খেলিনি, তবে আমি বড় হলে সেগুলি এখানে আটকে রাখব, এটি একটি জনপ্রিয় খেলা, যদিও একটি চাহিদাপূর্ণ একটি
  2. অ্যাডাম নেলেগাল
    অ্যাডাম নেলেগাল
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    চমৎকার গেম, বেশ কয়েকটি ডাউনলোড করা হয়েছে, আমি এখানে দেখে খুব খুশি 
  3. ahhlov
    ahhlov
    3 ডিসেম্বর 2023 08:37
    অনেক ভিন্ন, আকর্ষণীয় গেম! অনুচ্ছেদটির জন্য ধন্যবাদ
  4. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 18:05
    এই উত্তেজনাপূর্ণ নিবন্ধে সেরা বিনামূল্যে গেম একটি নির্বাচন
  5. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 05:48
    বাছাইয়ের মধ্যে লিগ অফ লিজেন্ডস আমার প্রিয় খেলা। আমি তার পূজা করা।
  6. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 22:47
    বিভিন্ন গেমের একটি চমৎকার সেট, আমি ডাউনলোড করেছি এবং আনন্দের সাথে খেলেছি