FreePrograms.me

QIP 2005 বিল্ড 8097 ডাউনলোড করুন

Скачать QIP 2005 бесплатно


যথেষ্ট সাধারণ ICQ ক্লায়েন্ট প্রোগ্রামের মৌলিক পরামিতিগুলি সূক্ষ্ম-টিউন করার ক্ষমতা সহ। একটি বহুভাষিক ইন্টারফেস আছে। এটি কম্পিউটার সংস্থানগুলির অপ্রয়োজনীয় হিসাবে স্ট্যান্ডার্ড ICQ নেটওয়ার্ক ক্লায়েন্টের প্রতিস্থাপন হিসাবে তৈরি করা হয়েছিল, যে কারণে এটি ব্যবহারকারীদের মধ্যে এত জনপ্রিয়তা অর্জন করেছে।

প্রোগ্রামটির নাম থেকে দেখা যায়, প্রোগ্রামটির বিকাশের বছর ছিল 2005, তখন কম্পিউটারগুলি এত শক্তিশালী ছিল না, তাই ব্যবহারকারীরা এই ক্লায়েন্টটিকে অফিসিয়ালের চেয়ে বেশি উপযুক্ত হিসাবে রেট করেছেন, যা বিজ্ঞাপনে পূর্ণ ছিল এবং "খেয়েছিল" ” যথেষ্ট সিস্টেম সম্পদ, হ্রাস কম্পিউটার কর্মক্ষমতা.


স্প্যাম সুরক্ষা
Quip 2005 খুব সহজ ব্যবহার করে, প্রথম নজরে, কিন্তু বেশ কার্যকর অ্যান্টি-স্প্যাম সুরক্ষা। যদি কোনও নির্দিষ্ট ব্যক্তিকে আপনার যোগাযোগের তালিকায় যুক্ত না করা হয় তবে তাকে এমন একটি প্রশ্নের উত্তর দিতে বলা হবে যা আপনি প্রোগ্রাম সেটিংসে নিয়ে আসতে পারেন। রোবটদের এই সুরক্ষা বাইপাস করার কোন উপায় নেই যদি না আপনি সুস্পষ্ট এবং খুব সাধারণ প্রশ্ন ব্যবহার করেন। প্রশ্নের উত্তর সঠিকভাবে দেওয়া হলে, নিম্নলিখিত বার্তাগুলি ইতিমধ্যেই গৃহীত হয়েছে। অন্যথায়, তাদের অবরুদ্ধ করা হবে।

প্রচুর সেটিংস
অসদৃশ অফিসিয়াল ক্লায়েন্ট, এই ক্লায়েন্টের অনেকগুলি আলাদা সেটিংস রয়েছে৷ আপনার স্বাদ অনুযায়ী রঙ, উইন্ডোর আকার, পাঠ্য ইত্যাদি কাস্টমাইজ করুন। প্রোগ্রামের সাথে দ্রুত কাজ করতে হটকি ব্যবহার করুন। আপনি যদি স্ট্যান্ডার্ড ডিজাইনের সাথে বিরক্ত হন তবে নতুন প্রোগ্রাম থিম ইনস্টল করুন। সাধারণভাবে, যথেষ্ট সেটিংস আছে।

নিরাপত্তা
QIP 2005 প্রেরিত বার্তাগুলির এনক্রিপশন সমর্থন করে। যাইহোক, একই বার্তা ইতিহাস ব্যবহারকারীর কম্পিউটারে পরিষ্কার টেক্সটে সংরক্ষণ করা হয়, যা অ্যাকাউন্টের পাসওয়ার্ড না দিয়ে যেকোন টেক্সট এডিটর ব্যবহার করে সহজেই দেখা যায়।

সর্বদর্শন চোখ
এই বৈশিষ্ট্যটি আপনাকে তাদের পরিচিতি তালিকায় কে আপনাকে যুক্ত করছে, কে আপনার স্থিতি বার্তাগুলি পড়ছে এবং আরও অনেক কিছু জানতে দেয়৷

অতিরিক্ত ইমোটিকন
স্ট্যান্ডার্ড ইমোটিকন ছাড়াও, Quip তার নিজস্ব ইমোটিকনও ব্যবহার করে, যা অন্যান্য ICQ ক্লায়েন্ট ব্যবহারকারী ব্যবহারকারীদের কাছে অদৃশ্য থাকবে। এটি একটি সুবিধার চেয়ে অসুবিধা বেশি।

Poverx vsex okon
আপনি প্রোগ্রাম উইন্ডোটি কনফিগার করতে পারেন যাতে এটি অন্যান্য উইন্ডোজের নীচে লুকানো না থাকে এবং সর্বদা তাদের উপরে থাকে। আপনি উইন্ডোটিকে পর্দার প্রান্তে ধাক্কা দিতে পারেন।

আপনার যদি সহজভাবে পাঠ্য বার্তা বিনিময় করার জন্য একটি সাধারণ প্রোগ্রামের প্রয়োজন হয়, তাহলে Kvip 2005 আপনার জন্য বেশ উপযুক্ত। এটিতে রাশিয়ান ভাষা রয়েছে, কম্পিউটার সংস্থানগুলির জন্য অপ্রয়োজনীয় এবং ব্যবহার করা কঠিন নয়।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে Quip 2005 অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন:

 

নভেম্বর 05, 2023 11
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. NIKITA2613
    NIKITA2613
    2 ডিসেম্বর 2023 12:00
    আমি কিপ 2005 ডাউনলোড করেছি, সবকিছু দুর্দান্ত, কাজের অ্যাপ্লিকেশনগুলির জন্য ধন্যবাদ 
  2. ahhlov
    ahhlov
    3 ডিসেম্বর 2023 20:26
    দুর্দান্ত অ্যাপ! সবকিছু ভাল এবং lags ছাড়া কাজ করে! ধন্যবাদ
  3. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 17:48
     QIP 2005 বিল্ড। কিছু অদ্ভুত প্রোগ্রাম, কিন্তু আমি এখনও এটি কিভাবে ব্যবহার করতে জানি না
  4. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    5 ডিসেম্বর 2023 10:23
    অ্যাপ্লিকেশনটি দুর্দান্ত কাজ করে, প্রচুর দুর্দান্ত ইমোটিকন রয়েছে।
  5. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 18:23
    খারাপ ম্যানেজার নয়, পুরানো আইকিউর প্রতিস্থাপন, দুর্দান্ত অ্যাপ্লিকেশন 
  6. GodyVody
    GodyVody
    5 ডিসেম্বর 2023 20:52
    দুর্দান্ত অ্যাপ, ভাল কাজ করে, একটি ছোট ত্রুটি রয়েছে, তবে এটি দৃশ্যমান নয় 
  7. কাদামাটি
    5 ডিসেম্বর 2023 22:14
    সবচেয়ে সহজ এবং সবচেয়ে সাধারণ ICQ ক্লায়েন্ট, কিন্তু এটি একটি কিংবদন্তি, আমি এটি ব্যবহার করার পর এতদিন হয়ে গেছে, আপনি কল্পনাও করতে পারবেন না!
  8. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    5 ডিসেম্বর 2023 23:19
    একটি ক্লাসিক ICQ ক্লায়েন্ট যা বহু বছর আগে জনপ্রিয়তা অর্জন করেছে। যোগাযোগের নস্টালজিক অভিজ্ঞতার জন্য আপনাকে ধন্যবাদ।
  9. নেস্ট২৩
    6 ডিসেম্বর 2023 02:03
    ভাল পুরানো ICQ. এটা ভাল যে তিনি এখনও মনে রাখা হয় 
  10. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 10:00
    আপনার ফোনে মৌলিক সেটিংস পুরোপুরি কনফিগার করুন, সুবিধাজনক এবং নির্ভরযোগ্য