FreePrograms.me

স্মার্ট ঘড়ি Apple Watch Se 44 ​​mm – একটি সস্তা ব্র্যান্ডের আনুষঙ্গিক

 

 

স্মার্ট ঘড়ি, এটা সক্রিয় আউট, বাজেট-বান্ধব হতে পারে. একটি জনপ্রিয় নির্মাতা একটি নতুন পণ্য দিয়ে তার দর্শকদের খুশি করেছে অ্যাপল ওয়াচ এসই 44 মিমি, খুব সাশ্রয়ী মূল্যের মূল্যে এটি অফার. ব্র্যান্ডেড ডিভাইসের নকশা, সুবিধা এবং প্রধান বৈশিষ্ট্যগুলি কী কী? আমরা এখন এটি দেখব.

বাজেট অ্যাপল: এটা কি হয়?

 অ্যাপল যখন একটি বাজেট স্মার্টওয়াচ মডেল প্রকাশের ঘোষণা করেছিল, তখন খুব কম লোকই সত্যিই বিশ্বাস করেছিল যে তাদের দাম বেশি হবে না। যাইহোক, অনুশীলনে এটি পরিণত হয়েছে ব্র্যান্ডটি বলেছে: কোনও অসুবিধা নেই। অ্যাপলের এই পদক্ষেপটি স্পষ্টভাবে নির্দেশ করে যে ব্র্যান্ডটি অবশেষে সমস্ত শ্রেণীর গ্রাহকদের জয় করার সিদ্ধান্ত নিয়েছে।

একটি বাজেট স্মার্টওয়াচ মডেলের পর্যালোচনা

প্রস্তুতকারক 44% পুনর্ব্যবহৃত অ্যালুমিনিয়াম থেকে তৈরি Apple Watch Se 100 ​​মিমি স্মার্ট ঘড়ি উপস্থাপন করেছে। নতুন পণ্যের বৈশিষ্ট্য:

  • প্রদর্শন। এই বাজেটের স্মার্টওয়াচের স্ক্রিনটি সম্ভবত সমগ্র অ্যাপল ওয়াচ লাইনের মধ্যে সবচেয়ে বড়। গ্যাজেটটি সবচেয়ে গুরুত্বপূর্ণ ফাংশন পেয়েছে, যার বেশিরভাগই এখন সহজেই একটি বিশাল ডায়ালে ফিট করতে পারে।
  • আর্দ্রতা-প্রমাণ ফাংশন। এই ডিভাইসটি ক্ষতি ছাড়াই পঞ্চাশ মিটার গভীরতা পর্যন্ত পানিতে নিমজ্জিত হতে পারে।
  • স্বাস্থ্য সূচক ট্র্যাকিং জন্য সেন্সর. Apple Watch Se মডেলটি এক্ষেত্রে খুবই সীমিত, এজন্য এটিকে বাজেট বলা হয়। কার্যকারিতার দিক থেকে, প্রযুক্তিটি অ্যাপল ওয়াচ 3-এর মতোই। ঘড়িটি পরিষেবাগুলিকে সাহায্য করার জন্য এসওএস সংকেত পাঠাতে পারে, পড়ে যাওয়ার বিষয়ে সতর্কতা জারি করতে পারে, অনিয়মিত হৃদস্পন্দন ছন্দ এবং সাধারণ স্বাস্থ্যের অস্বাভাবিক পরিবর্তন করতে পারে।
  • একটি 64-বিট ডুয়াল-কোর প্রসেসর যা বাজেট ঘড়িকে একটি শক্তিশালী এবং দ্রুত ডিভাইস করে তোলে।
  • উন্নত স্পিকার এবং মাইক্রোফোন যা সিরিজ 3 এর মতো অর্ধেক জোরে শোনাচ্ছে।
  • ব্লুটুথ 5.0 ফাংশন।
  • স্টোরেজ 32 জিবি।
  • নয়েজ অ্যাপ যা আপনাকে খুব কোলাহলপূর্ণ জায়গা সম্পর্কে সতর্ক করে।
  • জাইরোস্কোপ।
  • আলো সেন্সর।
  • কম্পাস এবং জিপিএস।

ফলস্বরূপ, এটি লক্ষণীয় যে Apple Watch Se 44 ​​mm ডিভাইসটি তাদের জন্য আদর্শ যারা অ্যাপল থেকে প্রথমবারের মতো একটি স্মার্ট ঘড়ি কিনতে চান। গ্যাজেটটি এর দাম, নকশা এবং বৈশিষ্ট্যের সাথে আকর্ষণ করে। অবশ্যই, এই বিশেষ বাজেটের মডেলটিতে কিছু অভিনব বৈশিষ্ট্যের অভাব রয়েছে, বিশেষ করে একটি সর্বদা-অন ডিসপ্লে। যাইহোক, এই বিকল্পগুলি একটি শিশু বা যে কেউ প্রথমবার স্মার্ট ডিভাইস প্রযুক্তি শিখছে তাদের জন্য আদর্শ। এখন আপনি ছাড়ে এই স্মার্টওয়াচটি কিনতে পারবেন। এটি আপনাকে উচ্চ-মানের সরঞ্জাম পেতে এবং একই সাথে একটি শালীন পরিমাণ সংরক্ষণ করতে দেয়।

সেপ্টেম্বর 13, 2021 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. DeSvErTi
    DeSvErTi
    4 ডিসেম্বর 2023 15:01
    অ্যাপল পণ্য প্রেমীদের জন্য, এই ঘড়ি স্পষ্টভাবে আবেদন করবে. এখানে ব্যাটারি ছোট, কিন্তু বেশ কয়েক দিন স্থায়ী হবে। এছাড়াও অনেক বিভিন্ন মোড আছে 
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 17:54
    স্মার্ট ঘড়ি Apple Watch Se 44 ​​mm, শান্ত ঘড়ি আমার স্ত্রী আমাকে কিনে দিয়েছে
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 13:20
    আমি ঘড়ি পরতে পছন্দ করি, বিশেষ করে টাচ স্ক্রিন পরার সময়, সেগুলি খুব হালকা এবং আরামদায়ক
  4. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 22:27
    চমৎকার স্মার্ট ঘড়ি, উপহার হিসেবে দিয়েছি, সত্যিই ভালো লেগেছে