FreePrograms.me

Clipchamp

Clipchamp logo

আজকাল, একটি স্লাইড শো বা এমনকি একটি ভিডিও সম্পাদনা করার জন্য, আপনাকে আপনার কম্পিউটারে বিশেষভাবে ইনস্টল করা অতিরিক্ত প্রোগ্রামগুলির পরিষেবাগুলি অবলম্বন করতে হবে না। ইন্টারনেট সার্চ ইঞ্জিন ব্যবহার করে সহজেই পাওয়া যেতে পারে এমন বিভিন্ন অনলাইন পরিষেবার দ্বারা প্রদত্ত সুযোগের সদ্ব্যবহার করার জন্য এটি যথেষ্ট। আমরা Clipchamp.com ব্যবহার করার পরামর্শ দিই, একটি সাইট যা সরাসরি ব্রাউজারে ভিডিও সম্পাদনা করার জন্য ডিজাইন করা হয়েছে। অন্তর্নির্মিত সরঞ্জামগুলি আপনাকে বিশেষ জ্ঞান ছাড়াই দক্ষতার সাথে ভিডিও উপাদান প্রক্রিয়া করার অনুমতি দেয়। এটি আমাদের নিবন্ধে আলোচনা করা হবে।

মিডিয়া ফাইল যোগ করা হচ্ছে



প্রশ্নে থাকা পরিষেবাটি অডিও, ভিডিও এবং চিত্রগুলির সাথে কাজ করতে সহায়তা করে৷ যেকোন মিডিয়া থেকে ডাউনলোড করে এগুলি প্রকল্পে যুক্ত করা যেতে পারে। আপনাকে যা করতে হবে তা হল একটি বোতাম টিপুন "মিডিয়া যোগ করুন" এবং প্রয়োজনীয় ফাইল নির্বাচন করুন। তাদের সবগুলিকে বিভাগে সাজানো হবে, যা প্রচুর সংখ্যক বস্তুর সাথে কাজ করার সময় খুব সুবিধাজনক। ক্লিপচ্যাম্প সব জনপ্রিয় মিডিয়া ফাইল ফরম্যাটের সাথে সঠিকভাবে কাজ করে।

Добавление медиафайлов для проекта на сайте Clipchamp


পাঠ্য যোগ করা হচ্ছে



প্রতিটি সম্পাদক পাঠ্য যোগ করার ফাংশন দিয়ে সজ্জিত। সাধারণত ফন্ট, রঙ এবং ভিজ্যুয়াল ডিজাইনের মধ্যে বিভিন্ন ফাঁকা জায়গা থাকে। আপনি যদি আপনার প্রকল্পে সুন্দর পাঠ্য সন্নিবেশ করতে চান তবে উপযুক্ত বিভাগে যান।

Добавление текста для проекта на сайте Clipchamp


শিলালিপি সম্পাদনা একটি পৃথক মেনু মাধ্যমে বাহিত হয়. এখানে আপনি ফন্টের আকার সামঞ্জস্য করতে, পাঠ্য যোগ করতে, অক্ষরের রঙ পরিবর্তন করতে এবং গাঢ় বা তির্যক মত অতিরিক্ত বিকল্পগুলি নির্বাচন করতে পারেন।

Редактирование текста на сайте Clipchamp


একটি পটভূমি যোগ করা হচ্ছে



ভিডিও জড়িত নয় এমন প্রকল্পগুলির জন্য, শীর্ষে পাঠ্য বা চিত্র যুক্ত করতে উপলব্ধ ব্যাকগ্রাউন্ডগুলির মধ্যে একটি ব্যবহার করা ভাল। সংশ্লিষ্ট বিভাগে, বিকাশকারীরা রঙের ভিন্ন ভিন্ন ডিজাইনের বিকল্পগুলির একটি পছন্দ অফার করে।

Добавление фона для проекта на сайте Clipchamp


প্রস্তুত ফাইল লাইব্রেরি



ক্লিপচ্যাম্পের ক্ষমতা আপনার কম্পিউটার থেকে প্রকল্প ফাইল আপলোড করার মধ্যে সীমাবদ্ধ নয়। ভিডিও এবং অডিও সহ একটি অন্তর্নির্মিত লাইব্রেরি রয়েছে। বেশিরভাগ রেকর্ডিং অর্থ প্রদান করা হয় বা শুধুমাত্র সাবস্ক্রিপশন দ্বারা উপলব্ধ। লাইব্রেরি ইন্টারফেসটি বেশ সহজ - বাম দিকে বিভাগ রয়েছে এবং শীর্ষে প্রয়োজনীয় উপকরণ অনুসন্ধানের জন্য একটি লাইন রয়েছে।

Встроенная библиотека медиафайлов на сайте Clipchamp


লাইব্রেরি আইটেম টাইলস হিসাবে প্রদর্শিত হয়. অডিও রেকর্ডিংয়ের ক্ষেত্রে, স্বয়ংক্রিয় প্লেব্যাক শুরু করার জন্য আপনাকে কেবল তাদের একটির উপর আপনার মাউস ঘোরাতে হবে। একটি গানের উপর বাম-ক্লিক করা আপনাকে এটি সম্পর্কে বিস্তারিত তথ্য দেখতে এবং এটি আপনার লাইব্রেরিতে যোগ করতে দেয়।

Просмотр видеозаписи из библиотеки на сайте Clipchamp


ভিডিও তালিকা মনোযোগ দিন. আপনি যদি এর আকার, সময়কাল, ব্যবহৃত কোডেক এবং প্রতি সেকেন্ডে ফ্রেম রেট দেখতে চান তবে একটিতে ক্লিক করুন। লাইব্রেরিতে যোগ করা বোতামে ক্লিক করে সম্পন্ন হয় "লাইব্রেরিতে যোগ করুন". আপনি কেনার আগে ভিডিও চালাতে পারবেন না শুধুমাত্র কিছু স্ক্রিনশট দেখার জন্য উপলব্ধ।

প্রকল্পের সাথে কাজ করছি



ক্লিপচ্যাম্পের একটি কর্মক্ষেত্র রয়েছে। উপরের বামে প্রকল্পে যোগ করা সমস্ত উপাদান প্রদর্শন করে। এই মেনুতে আপনি সেগুলি পরিচালনা করতে পারেন এবং টাইমলাইনে টেনে আনতে পারেন৷ দ্বিতীয় জোন হল প্রিভিউ উইন্ডো। একটি ছোট প্লেয়ার প্রদর্শিত হয় এবং রিওয়াইন্ড, প্লে বা থামানোর মতো মৌলিক নিয়ন্ত্রণ থাকে। নিচে টাইমলাইন দেওয়া হল। এখানে আপনি লাইব্রেরি থেকে সমস্ত উপাদান টেনে আনুন যা আপনি প্রকল্পে ব্যবহার করতে চান, সেগুলিকে তাদের জায়গায় ইনস্টল করুন এবং প্রয়োজনে সেগুলি সম্পাদনা করুন৷ এছাড়াও, বেশ কয়েকটি বোতাম রয়েছে যা আপনাকে একটি অ্যাকশন বাতিল করতে বা ভিডিও বা অডিওর অংশ ছাঁটাই করতে দেয়।

Рабочая область в онлайн-сервисе Clipchamp


মিডিয়া ফাইল সম্পাদনা



যোগ করা ভিডিও সম্পাদনা করা যেতে পারে. একটি অতিরিক্ত উইন্ডো খুলতে বাম মাউস বোতাম দিয়ে টাইমলাইনে এটিতে ডাবল-ক্লিক করুন। এখানে আপনি ফ্রেমিং, গতি, অভিযোজন এবং প্রদর্শন বিকল্পগুলি সামঞ্জস্য করতে পারেন। সংলগ্ন ট্যাবে, আপনি রঙ, অডিও ভলিউম সম্পাদনা করতে এবং ফিল্টার প্রয়োগ করতে পারেন।

Редактирование видео на сайте Clipchamp


মিউজিক ট্র্যাক সেট আপ করা অনেকটা একইভাবে করা হয়, কিন্তু সম্পাদনা উইন্ডোতে শুধুমাত্র একটি ভলিউম স্লাইডার রয়েছে এবং এটি ক্লিপচ্যাম্পের একটি বিয়োগ।

Редактирование музыки на сайте Clipchamp


ছবির জন্য, আমি আলাদাভাবে উপলব্ধ ফিল্টার উল্লেখ করতে চাই। বিকাশকারীরা বিভিন্ন ধরণের প্রভাবের সম্পূর্ণ সংগ্রহ একসাথে রেখেছেন। তাদের সব বিনামূল্যে এবং অবিলম্বে ইমেজ প্রয়োগ করা হয়. সংলগ্ন সেটিংস ট্যাবে আপনি উজ্জ্বলতা, বৈসাদৃশ্য, গামা পরিবর্তন করতে পারেন এবং ছবি রূপান্তর করতে পারেন।

Применение эффектов для изображений на сайте Clipchamp


প্রকল্প রপ্তানি



এখন যেহেতু সমস্ত ম্যানিপুলেশন সম্পন্ন হয়েছে এবং প্রকল্পটি সংরক্ষণ করার জন্য প্রস্তুত, শুধুমাত্র শেষ ধাপটি সম্পন্ন করা বাকি আছে, তারপরে এটি কম্পিউটারে ডাউনলোড করা শুরু হবে। উপযুক্ত উইন্ডোতে, আপনি প্লেয়ারের মাধ্যমে সমাপ্ত কাজটি আবার পর্যালোচনা করতে পারেন, এটিকে একটি নাম দিন, উপযুক্ত গুণমান নির্বাচন করুন এবং ডাউনলোড করা শুরু করুন। পরিষেবাটির প্রিমিয়াম সংস্করণ কেনার পরে আপনি আরও সঞ্চয় বিকল্প পাবেন।

Сохранение проекта на компьютере из Clipchamp


সম্মান



  • সহজ এবং স্বজ্ঞাত ইন্টারফেস;
  • সর্বাধিক জনপ্রিয় মিডিয়া ফাইল ফর্ম্যাট সমর্থন করে;
  • ভিডিও এবং ছবির জন্য প্রভাবের বিনামূল্যে লাইব্রেরি;
  • মূল সঙ্গীত এবং ভিডিওর অন্তর্নির্মিত সংগ্রহ।


ভুলত্রুটি



  • কিছু সরঞ্জাম এবং বৈশিষ্ট্য শুধুমাত্র প্রিমিয়াম সংস্করণ কেনার পরে উপলব্ধ;
  • রাশিয়ান ভাষার অভাব;
  • কোন সঙ্গীত সম্পাদনা সরঞ্জাম;
  • নিবন্ধন প্রয়োজন.
ক্লিপচ্যাম্প অনলাইন পরিষেবা ব্যবহারকারীদের তাদের কম্পিউটারে অতিরিক্ত সফ্টওয়্যার ডাউনলোড না করেই তাদের নিজস্ব সৃজনশীল প্রকল্প তৈরি করতে দেয়। সাইটটিতে প্রচুর সংখ্যক বৈশিষ্ট্য রয়েছে যা একটি অনন্য প্রকল্পের দ্রুত তৈরি এবং উপযুক্ত মানের একটি কম্পিউটারে এর পরবর্তী সংরক্ষণ নিশ্চিত করে।

Clipchamp অনলাইন পরিষেবা https://clipchamp.com/ru/video-editor-এ যান
জুন 25, 2018 6
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 20:57
    ক্লিপচ্যাম্প একটি ভাল প্রোগ্রাম! আপনার যা দরকার তা এই প্রোগ্রামে রয়েছে! 
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 21:06
    ক্লিপচ্যাম্প, ক্লিপ তৈরির জন্য একটি প্রোগ্রাম, দুর্দান্ত
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 13:54
    ভিডিওগুলির জন্য একটি দুর্দান্ত সম্পাদক বা আপনি এটির মাধ্যমে একটি স্লাইডশোও করতে পারেন
  4. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 23:50
    স্লাইডশো তৈরির জন্য দুর্দান্ত প্রোগ্রাম, আমি সত্যিই এটি পছন্দ করেছি