FreePrograms.me

আইফোনে ভিডিও ডাউনলোড করুন

Скачиваем видео на iPhone



আইফোনটিকে সবচেয়ে জনপ্রিয় হিসাবে বিবেচনা করা হয় এবং নিঃসন্দেহে, আজকের সবচেয়ে মর্যাদাপূর্ণ স্মার্টফোনগুলির মধ্যে একটি। এবং এটি কোনও কাকতালীয় নয়: অ্যাপল কর্পোরেশনের সক্রিয় বিপণন প্রচারাভিযান ছাড়াও, এই ডিভাইসের আকর্ষণের কারণগুলি সুস্পষ্ট: কার্যকারিতা, নির্ভরযোগ্যতা, তথ্য প্রযুক্তির প্রায় সমস্ত দিকগুলিতে উদ্ভাবন।

আইফোনে ভিডিও ডাউনলোড করার উপায়



বিভিন্ন ফরম্যাটে ভিডিও দেখার ক্ষমতা আইফোনের অন্যতম বৈশিষ্ট্য। আপনি আপনার ব্যক্তিগত কম্পিউটারে ভিডিওগুলি ডাউনলোড করতে পারেন, তারপরে আপনি সেগুলিকে সেখান থেকে আপনার আইফোনে স্থানান্তর করতে পারেন। এই নিবন্ধে আমরা এটি করার সবচেয়ে জনপ্রিয় এবং কার্যকর উপায়গুলি দেখব এবং আমরা কেবল বিখ্যাত আইটিউনসই ব্যবহার করব না। চলুন অবিলম্বে নির্দেশাবলী এগিয়ে যান.

পদ্ধতি 1: iTunes



কাজটি একটু জটিল করার জন্য, আসুন AVI বিন্যাসে একটি চলচ্চিত্র স্থানান্তর করার জন্য একটি বিস্তারিত অ্যালগরিদম বিবেচনা করি। আইফোনে এই ভিডিওটি দেখতে আইটিউনস ব্যবহার করে দেখুন।

পদ্ধতিটি নিম্নরূপ হওয়া উচিত:

  1. যখন মুভিটি আপনার কম্পিউটারে ডাউনলোড করা শুরু হয়, তখন এর ফরম্যাটটি কী তা পরীক্ষা করে দেখুন, এটি আপনার পদ্ধতিকে ব্যাপকভাবে পরিবর্তন করতে পারে, যেহেতু ভিডিওটিকে রূপান্তর করতে হতে পারে৷ এই আমাদের ক্ষেত্রে. ফিল্মটি AVI ফরম্যাটে (উইন্ডোজে একটি জনপ্রিয় ভিডিও ফরম্যাট), যার মানে এটিকে সবচেয়ে সুবিধাজনক আইফোন ফরম্যাটে রূপান্তর করতে হবে - MP4. এটি বিভিন্ন প্রোগ্রামের সাথে করা যেতে পারে, উদাহরণস্বরূপ, AnyVideoConverter (AVC)।

    Скачиваем видео на iPhone



  2. আমাদের কাছে ফলস্বরূপ MP4 ভিডিও পাওয়ার পরে, ভিডিওটি আইটিউনস ব্যবহার করে স্মার্টফোনে অনুলিপি করা দরকার।



  3. আপনি iTunes ব্যবহার করে ভিডিও ডাউনলোড করতে পারেন এটি করার জন্য আপনাকে সেখানে ফাইল যোগ করতে হবে। অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনার কম্পিউটারে QuickTime ইনস্টল করা থাকলেই আপনি স্থানান্তর প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে পারবেন। অন্যথায়, iTunes এ ভিডিও উপাদান আপলোড করা সমস্যাযুক্ত হবে। ম্যাকবুকগুলি এই ক্ষেত্রে আরও সুবিধাজনক;



  4. আপনি যখন আইটিউনসে মুভিটি রেকর্ড করতে পরিচালনা করেছেন, তখন আপনাকে আপনার আইফোনটিকে কম্পিউটারের সাথে সংযুক্ত করতে হবে এবং তারপরে নিয়ন্ত্রণ প্যানেলে প্রদর্শিত ফোন আইকনে ক্লিক করুন।



  5. তারপর আমরা মিডিয়া লাইব্রেরিতে সিনেমা সিঙ্ক্রোনাইজ করি। অধ্যায়ে "ক্যামেরা চালু" অথবা অ্যাপে "ভিডিও" আপনি প্রয়োজনীয় ভিডিও খুঁজে পেতে সক্ষম হবে.

আমাদের আপনাকে মনে করিয়ে দেওয়া যাক যে এইভাবে আপনি ডিভাইসে শুধুমাত্র ভিডিও পাঠাতে পারবেন না। এই ভাবে একটি বই, ছবি, সঙ্গীত এমনকি একটি খেলা অনুলিপি করা যাবে. যদি ভিডিওটি খুব দীর্ঘ হয় (কয়েক ঘন্টার বেশি), তবে এটি স্থানান্তর করার ক্ষেত্রে একমাত্র সীমাবদ্ধতা হ'ল নিরবচ্ছিন্ন সংযোগ (একটি ওয়ার্কিং কর্ড) এবং ফোনে ফ্রি মেমরির পরিমাণ।

পদ্ধতি 2: Wi-Fi



আমরা একটি পদ্ধতি বর্ণনা করার আগে যা আপনাকে একটি কম্পিউটার থেকে একটি iOS ডিভাইসে ভিডিও অনুলিপি করার অনুমতি দেয়, আসুন আমরা আপনাকে মনে করিয়ে দিই যে এই পদ্ধতির কার্যকারিতার জন্য, PC এবং iPhone একই Wi-Fi নেটওয়ার্কের সাথে সংযুক্ত থাকতে হবে।

  1. অ্যাপ্লিকেশন চালু করুন, মেনু খুলুন এবং ক্লিক করুন "ওয়াই-ফাই এর মাধ্যমে অ্যাক্সেস". প্রক্রিয়াটি সম্পূর্ণ হয়ে গেলে, ভিডিওটি iOS ডিভাইসে আগে থেকে ইনস্টল করা প্লেয়ারে (উদাহরণস্বরূপ, VLC) দেখার মাধ্যমে পাওয়া যাবে।



  2. আমরা পাঠককে একটি সূক্ষ্মতা সম্পর্কে সতর্ক করা প্রয়োজন বলে মনে করি। ডাউনলোড হওয়ার পরে, প্লেয়ার সবসময় তালিকায় ভিডিও ফাইল প্রদর্শন করে না। বেশ কয়েকটি পরীক্ষা চালানোর পরে, আমরা আবিষ্কার করেছি যে এটি রাশিয়ান ভাষায় লেখা ভিডিওগুলির অত্যধিক দীর্ঘ শিরোনামের কারণে (এবং কমা ব্যবহার করার সময়, উদাহরণস্বরূপ, "একটি ছুটি যা সর্বদা আপনার সাথে থাকে, 2004")। সহজ শব্দে পুনঃনামকরণ সম্পূর্ণভাবে সমস্যার সমাধান করে।


পদ্ধতি 3: iCloud



প্রাথমিকভাবে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি সর্বদা আপনার স্মার্টফোনের সাধারণ অ্যালবামে একটি ফাইল পাঠাতে পারেন "ছবি". এটি করতে, ফাইলটি নির্বাচন করুন, ক্লিক করুন "সাধারণ অ্যাক্সেস", তারপর iCloud ফটো শেয়ারিং নির্বাচন করুন। এর পর প্রেস করুন "প্রকাশ করুন".

আসুন জেনে নেই কিভাবে উইন্ডোজ চালিত কম্পিউটারে এটি সঠিকভাবে করা যায়। ম্যাক কম্পিউটারগুলি সাধারণত আইফোনের অনেক বেশি "প্রেমময়" হয়, একটি নিয়ম হিসাবে, "পিসি-আইফোন" সিস্টেম।

ক্রমের ক্রম নিম্নরূপ:

  1. ফাইল এক্সপ্লোরার খুলুন এবং iCloud ফটো নির্বাচন করুন।
  2. ধাক্কা Общие.
  3. যে অ্যালবামে ভিডিও যোগ করা হবে সেটি নির্বাচন করুন।
  4. প্যানেলে ক্লিক করুন "একটি ফটো বা ভিডিও যোগ করুন".
  5. অন্য উইন্ডো থেকে ভিডিওটি টেনে আনুন।
  6. ধাক্কা "সম্পন্ন".


পদ্ধতি 4: ড্রপবক্স



আসুন জনপ্রিয় ড্রপবক্স পরিষেবাটি বিবেচনা করি, যা প্রায়শই আইওএস ব্যবহারকারীরা ফাইল স্থানান্তর করতে ব্যবহার করে। এটি একটি জেলব্রোকেন ব্যবহারকারীর জন্য আদর্শ কারণ এটির জন্য একটি ফাইল ম্যানেজার ইনস্টল করা প্রয়োজন যা ডিফল্টরূপে ব্যবহারের জন্য লক করা থাকে। আসুন ধাপে ধাপে স্থানান্তর অ্যালগরিদম বিবেচনা করুন:

  1. iFile ফাইল ম্যানেজার ডাউনলোড এবং ইনস্টল করুন।

    অ্যাপ স্টোর থেকে iFile ডাউনলোড করুন https://itunes.apple.com/ru/app/ifile/id495655551?mt=8

  2. আইফাইল চালু করুন এবং ক্লিক করুন "সেটিংস".
  3. ধাক্কা "ড্রপবক্সে লিঙ্ক", তারপর আপনার ইমেল এবং পাসওয়ার্ড লিখুন।




ফোল্ডারগুলির একটি বিস্তারিত তালিকা সহ একটি ট্যাব উপস্থিত হওয়া উচিত। পছন্দসই ফোল্ডারটি খুলুন এবং ফাইলটি নির্বাচন করুন। ক্লিক করার পরে, ফাইল স্থানান্তর করা শুরু হবে।

পদ্ধতি 5: জিপ্লেয়ার



আসুন সুপরিচিত প্লেয়ার GPlayer ব্যবহার করে ভিডিও ফাইল যোগ করার একটি উদাহরণ দেখি। আসুন ধাপে ধাপে অ্যালগরিদম বর্ণনা করি:

অ্যাপ স্টোর থেকে GPlayer ডাউনলোড করুন https://itunes.apple.com/ru/app/gplayer/id438402174?mt=8

  1. AppStore থেকে GPlayer ডাউনলোড এবং ইনস্টল করুন।
  2. আপনার পিসিতে আইটিউনস খুলুন এবং USB এর মাধ্যমে আপনার আইফোন সংযোগ করুন।
  3. খুলতে "প্রোগ্রাম" iTunes এ।
  4. তালিকা থেকে GPlayer নির্বাচন করুন, তারপরে ক্লিক করুন "যোগ করুন...".
  5. স্থানান্তর করতে ভিডিও নির্বাচন করুন এবং ক্লিক করুন "খোলা".


ফলস্বরূপ, ভিডিওটি আইফোনে স্থানান্তরিত হবে। উল্লেখ্য যে GPlayer থেকে সরাসরি একটি ফাইল কপি করা "ভিডিও" অসম্ভব।

আসুন সংক্ষিপ্ত করা যাক। এই নিবন্ধে, আমরা একটি কম্পিউটার থেকে একটি আইফোনে একটি ভিডিও ফাইল স্থানান্তর করার বিভিন্ন উপায় দেখেছি। এর মধ্যে স্ট্যান্ডার্ডগুলি ছিল - আইটিউনস বা ওয়াই-ফাই ব্যবহার করে এবং আরও অস্বাভাবিক, তবে কার্যকরগুলি - আইক্লাউড, ড্রপবক্স, জিপ্লেয়ার। মনে রাখবেন যে আরও অনেক উপায় আছে: উদাহরণস্বরূপ, ইমেলের মাধ্যমে নিজের কাছে একটি ভিডিও পাঠানো বা Yandex.Disk বা একটি ফাইল হোস্টিং পরিষেবাতে ভিডিও সংরক্ষণ করা।

28 এপ্রিল, 2018 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 21:01
    সেরা নিবন্ধ! আমি অনেক দিন ধরে খুঁজছি কিভাবে ভিডিও ডাউনলোড করা যায়! 
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 21:11
    এই নিবন্ধটির জন্য ধন্যবাদ আমি বুঝতে পেরেছি কিভাবে আইফোনে ভিডিও ডাউনলোড করতে হয়
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 13:59
    একজন বন্ধু এটি ডাউনলোড করেছে, সবকিছু কাজ করে, সে খুশি, নিবন্ধটির জন্য ধন্যবাদ