FreePrograms.me

কিভাবে "Adobe Flash Player চালু করতে ডান-ক্লিক করুন" বার্তাটি সমাধান করবেন

Способы устранения сообщения  «Нажмите правой кнопкой мыши, чтобы запустить Adobe Flash Player»

"Adobe Flash Player চালু করতে ডান-ক্লিক করুন" বার্তাটি সাধারণত Google Chrome ওয়েব ব্রাউজার ব্যবহারকারীদের সম্মুখীন হয়। আজ আমরা সবচেয়ে কার্যকর পদ্ধতিগুলি দেখব যা এই সমস্যাটি সমাধান করতে সাহায্য করতে পারে।

আপনি সম্ভবত জানেন যে অ্যাডোব ফ্ল্যাশ প্লেয়ার প্লাগইনটি ইতিমধ্যেই Google Chrome ব্রাউজারে অন্তর্নির্মিত। তদনুসারে, আপনি যদি "Adobe Flash Player চালু করতে রাইট-ক্লিক করুন" ত্রুটির সম্মুখীন হন, তাহলে আপনার সন্দেহ করা উচিত যে আপনার ইন্টারনেট ব্রাউজার সঠিকভাবে কাজ করছে না।

পদ্ধতি 1: ফ্ল্যাশ প্লেয়ার পুনরায় চালু করুন



প্রথমে, ফ্ল্যাশ প্লেয়ার আবার চালু এবং বন্ধ করার চেষ্টা করুন।

  1. মেনু বোতামে ক্লিক করুন এবং বিভাগে যান "সেটিংস".

    Способы устранения сообщения  «Нажмите правой кнопкой мыши, чтобы запустить Adobe Flash Player»


  2. পৃষ্ঠার একেবারে শেষে, বোতামে ক্লিক করুন "অতিরিক্ত".



  3. ব্লকে Конфиденциальность и » বোতামে ক্লিক করুন "সামগ্রী সেটিংস".



  4. আইটেম খুলুন "ফ্ল্যাশ".



  5. ফ্ল্যাশ প্লেয়ার অক্ষম করুন এবং তারপর আপনার ব্রাউজার বন্ধ করুন। ক্রোম চালু করুন, একই মেনুতে যান এবং আবার ফ্ল্যাশ প্লেয়ার চালু করুন।




পদ্ধতি 2: ফ্যাক্টরি রিসেট



যদি প্রথম পদ্ধতিটি ফলাফল না আনে, তাহলে আপনার ইন্টারনেট ব্রাউজার রিসেট করার চেষ্টা করা উচিত।

  1. এটি করার জন্য, উপরের ডানদিকে কোণায় ইন্টারনেট ব্রাউজার মেনু বোতামে ক্লিক করুন এবং তারপর বিভাগে যান "সেটিংস".



  2. পৃষ্ঠার একেবারে নীচে স্ক্রোল করুন, ক্লিক করুন "অতিরিক্ত".



  3. পৃষ্ঠার একেবারে শেষে, ছোট্ট মেয়েটিতে ক্লিক করুন "রিসেট".



  4. রিসেট নিশ্চিত করুন।




পরের মুহূর্তে, ব্রাউজারটি স্বয়ংক্রিয়ভাবে পুনরায় চালু হবে। আপনার আগে করা সমস্ত সেটিংস মুছে ফেলা হবে, যার মানে সম্ভবত Flash Player প্লাগ-ইন স্বাভাবিকভাবে কাজ করছে।

পদ্ধতি 3: Chrome পুনরায় ইনস্টল করুন



সমস্যা সমাধানের একটি আরও আমূল, কিন্তু প্রায়শই কার্যকর পদ্ধতি হল ওয়েব ব্রাউজারটি পুনরায় ইনস্টল করা। আমাদের পুনঃস্থাপন পদ্ধতির বিশেষত্ব হল যে আমরা ওয়েব ব্রাউজারটি একটি ব্যাপকভাবে অপসারণ করব, যা সমস্যাটি সমাধানের সম্ভাবনা উল্লেখযোগ্যভাবে বাড়িয়ে তুলবে।

  1. আমাদের টাস্ক সম্পূর্ণ করতে আমাদের একটি প্রোগ্রাম প্রয়োজন রিও আনইনস্টলকারী. আপনার কম্পিউটারে এই প্রোগ্রামটি ইনস্টল করার পরে, এটি চালান।

  2. প্রোগ্রামটি চালু হলে, ইনস্টল করা প্রোগ্রামগুলির একটি তালিকা পর্দায় প্রদর্শিত হবে। এটিতে আপনার ইন্টারনেট ব্রাউজার খুঁজুন, এটিকে এক ক্লিকে নির্বাচন করুন এবং তারপরে উইন্ডোর উপরের বোতামটিতে ক্লিক করুন "মুছে ফেলা".



  3. স্ক্রিনে একটি উইন্ডো প্রদর্শিত হবে, যা ব্রাউজার আনইনস্টল করার পর্যায়গুলি প্রদর্শন করবে। শুরুতে, রেভো আনইনস্টলার একটি পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করবে যাতে ব্রাউজারটি মুছে ফেলার ফলে আপনার কম্পিউটারটি ভুলভাবে কাজ করে, আপনি যে কোনো সময় ফিরে আসতে পারেন।



  4. এর পরে, প্রোগ্রামটি অন্তর্নির্মিত Google Chrome আনইনস্টলার চালু করবে। ব্রাউজার অপসারণ করতে এটি ব্যবহার করুন.

  5. Revo আনইনস্টলারে ফিরে, আপনাকে স্ক্যান মোড নির্বাচন করতে হবে। অবশ্যই, স্ক্যানিং যতটা সম্ভব উচ্চ মানের হওয়ার জন্য, আপনাকে আইটেমটি নির্বাচন করতে হবে "উন্নত".



  6. প্রোগ্রামটি Chrome এর সাথে সম্পর্কিত আপনার কম্পিউটারে অবশিষ্ট ফাইলগুলির জন্য অনুসন্ধান শুরু করবে৷ একবার অনুসন্ধান শেষ হলে, রেজিস্ট্রিতে সনাক্ত করা কীগুলি স্ক্রিনে প্রদর্শিত হবে। অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনি শুধুমাত্র সেই কীগুলি মুছবেন যা প্রোগ্রাম দ্বারা গাঢ়ভাবে হাইলাইট করা হয়েছে। এরপরে আপনি ফাইল এবং ফোল্ডারগুলি পরিষ্কার করার দিকে এগিয়ে যাবেন, তবে এখানে সবকিছু ইতিমধ্যেই সহজ - আপনি ব্যতিক্রম ছাড়াই সমস্ত সনাক্ত করা ডেটা মুছতে পারেন।

  7. প্রোগ্রামটি ব্যবহার করে ব্রাউজার অপসারণ সম্পন্ন হলে, সিস্টেমটি পুনরায় বুট করুন যাতে কম্পিউটার সম্পূর্ণরূপে সমস্ত পরিবর্তন গ্রহণ করে।

  8. আপনি Google Chrome ব্রাউজারটির একটি নতুন ইনস্টলেশনে এগিয়ে যেতে পারেন। এটি করার জন্য, অফিসিয়াল ওয়েবসাইটে নিবন্ধের শেষে দেওয়া লিঙ্কটি অনুসরণ করুন এবং আপনার কম্পিউটারে সর্বশেষ বিতরণ ডাউনলোড করুন। অবশেষে, আপনাকে যা করতে হবে তা হল আপনার কম্পিউটারে ব্রাউজারটি ইনস্টল করুন।


পদ্ধতি 4: সিস্টেম পুনরুদ্ধার



আপনি যদি আগে "Adobe Flash Player চালু করতে রাইট-ক্লিক করুন" ত্রুটিটি না দেখে থাকেন, তাহলে Chrome সহ আপনার কম্পিউটারে কোনো সমস্যা না থাকলে সিস্টেম পুনরুদ্ধার করার মাধ্যমে আপনার ভাগ্য চেষ্টা করা উচিত।

  1. খুলুন "কন্ট্রোল প্যানেল" এবং বিভাগে যান "পুনরুদ্ধার".



  2. পরবর্তী উইন্ডোতে, মেনু খুলুন "সিস্টেম পুনরুদ্ধার চালান".



  3. উপলব্ধ রোলব্যাক পয়েন্টগুলি স্ক্রিনে প্রদর্শিত হবে। যদি তাদের মধ্যে একটি উপযুক্ত একটি থাকে যা সেই তারিখের সাথে মিলে যায় যখন আপনি "Adobe Flash Player চালু করতে ডান ক্লিক করুন" বার্তাটি দেখতে পাননি, এটি নির্বাচন করুন এবং তারপরে পুনরুদ্ধার প্রক্রিয়া শুরু করুন৷


অনুগ্রহ করে বিশেষ মনোযোগ দিন যে পুনরুদ্ধার প্রক্রিয়া সম্পূর্ণরূপে কম্পিউটারটিকে আপনার নির্বাচিত পয়েন্টে ফিরিয়ে দেবে। ফাংশনটি শুধুমাত্র ব্যবহারকারীর ফাইল, অর্থাৎ ভিডিও, সঙ্গীত এবং নথিগুলিকে প্রভাবিত করবে না।
এইগুলি হল প্রধান পদ্ধতি যা "অ্যাডোব ফ্ল্যাশ প্লেয়ার চালু করতে ডান ক্লিক করুন" বার্তাটি দিয়ে সমস্যার সমাধান করতে সাহায্য করতে পারে৷ আমরা আশা করি এই নিবন্ধটি আপনাকে আপনার ব্রাউজারকে স্বাভাবিক কার্যকারিতায় ফিরিয়ে আনতে সাহায্য করেছে। সমস্যা সমাধানে আপনার নিজের অভিজ্ঞতা থাকলে, যা এই নিবন্ধে বর্ণনা করা হয়নি, মন্তব্যে শেয়ার করুন।

বিনামূল্যে গুগল ক্রোম ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://www.google.ru/chrome/browser/desktop/index.html থেকে প্রোগ্রামের সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করুন
03 আগস্ট, 2017 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. বাসিন্দা
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    এই নিবন্ধটি আমাকে অল্প সময়ের মধ্যে Adobe Flash Player বুঝতে সাহায্য করেছে।
    এমন একটি দরকারী সাইটের লেখক এবং নির্মাতাদের ধন্যবাদ। আমি এটাকে সেবায় নিব।
  2. ahhlov
    ahhlov
    3 ডিসেম্বর 2023 10:30
    এই বার্তা নির্মূল করা সহজ ছিল! পরিষ্কার নিবন্ধের জন্য ধন্যবাদ
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 18:55
    দুর্ভাগ্যবশত, Adobe Flash Player আর কাজ করে না।