FreePrograms.me

টর ব্রাউজার - ইন্টারনেটে সম্পূর্ণ বেনামী

Браузер Tor – полная анонимность в Интернете
আজ, ইন্টারনেটে ব্যক্তিগত ডেটা সুরক্ষার বিষয়টি খুব প্রাসঙ্গিক। নিজেকে জিজ্ঞাসা করুন আপনি কতবার ভেবেছেন যে কেউ আপনাকে ওয়েবক্যামের মাধ্যমে দেখছে, কতবার আপনি কিছু সামাজিক নেটওয়ার্কে আপনার পৃষ্ঠা হ্যাক হওয়ার বিষয়ে চিন্তিত হয়েছেন, এবং আপনি কি কখনও অজানা ব্যক্তিদের দ্বারা হ্যাক হওয়া বিভিন্ন পরিষেবাতে আপনার পাসওয়ার্ডগুলি দেখেছেন? এই সমস্ত কিছু ছাড়াও, যা বাকি আছে তা হল এই সত্যটি উপলব্ধি করা যে বিশ্বব্যাপী নেটওয়ার্কে আপনার সমস্ত গতিবিধি নিবন্ধিত করা যেতে পারে এবং সেইজন্য যারা এটি কীভাবে করতে জানেন তারা সহজেই নির্ধারণ করতে পারেন যে আপনি আজ বা গতকাল কোন সাইটটি পরিদর্শন করেছেন।

এই সব একসাথে প্যারানয়েড অনুভূতির কারণ হতে পারে, তবে আপনার অবিলম্বে মডেম থেকে তারের সংযোগ বিচ্ছিন্ন করা এবং দরজা লক করা উচিত নয়। আপনাকে শুধু টর ব্রাউজার ব্যবহার করতে হবে এবং ইন্টারনেটে আপনার সমস্ত ক্রিয়াগুলি অলক্ষিত হয়ে যাবে। টর ব্রাউজার কি?
টর হল মজিলা ফায়ারফক্স ব্রাউজারের একটি নির্দিষ্ট পরিবর্তন যা সক্রিয়ভাবে প্রযুক্তি ব্যবহার করে যা ইন্টারনেটে বেনামী সার্ফিংয়ের অনুমতি দেয়।

এই ওয়েব ব্রাউজারটি এমন সফ্টওয়্যার ব্যবহার করে যা আপনাকে "পেঁয়াজ রাউটিং" প্রয়োগ করতে দেয়, যা ব্যবহারকারীর কোনো চিহ্ন না রেখেই বেনামে বিশ্বব্যাপী নেটওয়ার্কে তথ্য স্থানান্তর ব্যবহার করার ক্ষমতা।

Браузер Tor – полная анонимность в Интернете


এই সমস্ত "ঘণ্টা এবং শিস" এর মূল বিষয় হল: ইন্টারনেট ব্যবহার করার সময়, ব্যবহারকারী "ট্রেস" রেখে যায় যা রাউটার (রাউটার) দ্বারা রেখে যাওয়া এনক্রিপশন স্তরগুলির জন্য সহজেই ট্র্যাক করা যায়। এই স্তরগুলি লুকানোর জন্য, টর সেগুলিকে সরিয়ে দেয় এবং সংকেতটিকে অন্য রাউটারে পুনঃনির্দেশিত করার জন্য বিশেষ ট্রেসিং নির্দেশাবলী ব্যবহার করে, যার পরে টর ব্রাউজারটি কাজ করা শেষ না হওয়া পর্যন্ত এই প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করা হবে।



ব্রাউজারের "সুবিধা"
  • সুবিধাজনক ভিডালিয়া ইন্টারফেস এবং স্পষ্ট কার্যকারিতা। অনভিজ্ঞ ব্যবহারকারীরা খুব দ্রুত সবকিছু খুঁজে বের করবে।
  • টর ব্রাউজার সফ্টওয়্যার ক্রমাগত আপডেট এবং প্রসারিত হয়, ব্যবহারকারীর ডেটা সুরক্ষার গুণমান উন্নত করে এবং বিশ্বব্যাপী নেটওয়ার্কে সম্পূর্ণ বেনামী প্রদান করে।
  • সম্পূর্ণ রাশিয়ান স্থানীয়করণের উপলব্ধতা।
  • এছাড়াও, একটি বরং অস্পষ্ট "প্লাস" হল যে টর ব্রাউজারে এমন ফাংশন নেই যা, একভাবে বা অন্যভাবে, সম্ভাব্য বিপজ্জনক হতে পারে (কোন ব্রাউজিং ইতিহাস, কোনও অ্যানিমেশন, কোনও ক্যাশে সংরক্ষিত নেই)।

ব্রাউজারের অসুবিধা
  • ওয়েব পেজ খারাপ লোডিং.
  • কিছু সাইটের কার্যকারিতা ব্রাউজার দ্বারা অবরুদ্ধ।
  • সমস্ত ঠিকানা ম্যানুয়ালি লিখতে হবে।
  • কোন অডিও বা ভিডিও প্লেব্যাক।
ফলাফল
টর ব্রাউজার দৈনন্দিন ব্যবহারের জন্য উপযুক্ত নয়, তবে শুধুমাত্র নির্দিষ্ট উদ্দেশ্যে ব্যবহার করা হয়, যেমন ইন্টারনেট ছদ্মবেশী সার্ফিং, যা কিছু পরিস্থিতিতে কার্যকর হতে পারে। উপরের সকলের সাথে, আমরা শুধুমাত্র যোগ করতে পারি যে কিছু ব্রাউজার সীমাবদ্ধতা এখনও আপনার নিজের বিপদ এবং ঝুঁকিতে অক্ষম করা যেতে পারে। আমরা এখানে ডাউনলোড লিঙ্ক ছেড়ে http://tor-browser.ru/.
22 মার্চ, 2017 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. NIKITA2613
    NIKITA2613
    3 ডিসেম্বর 2023 15:14
    আমি টর ডাউনলোড করেছি, আমার শুধু একটি বেনামী ব্রাউজার দরকার, আমি এটি ডাউনলোড করতে পারিনি, কিন্তু এখানে এটি কাজ করেছে)
  2. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 21:25
    সবকিছু সত্যিই বেনামী! খুব ঠান্ডা! 
  3. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 15:30
    একটি ভাল এবং নির্ভরযোগ্য ব্রাউজার আপনার পরিচয় গোপন রাখবে 100 শতাংশ।
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 20:45
    এই প্রথম আমি টর ব্রাউজার সম্পর্কে শুনেছি, আকর্ষণীয় ধারণা, আমি চেষ্টা করেছি, ধন্যবাদ