FreePrograms.me

Velcom: ভয়েসমেল অক্ষম করা হচ্ছে

Velcom: отключение голосовой почты

ভেলকম একটি মোবাইল অপারেটর যার সুবিধা এবং অসুবিধা রয়েছে। অন্যান্য অনুরূপ পরিষেবাগুলির মতো, Velcom সংযোগের পরপরই ডিফল্টরূপে তার ক্লায়েন্টদের কিছু পরিষেবা প্রদান করে। এই পরিষেবাগুলির মধ্যে একটি হল "ভয়েস মেল", যার সারমর্ম হল আপনার ফোন নম্বর ব্যস্ত, সংযোগ বিচ্ছিন্ন বা মোবাইল কভারেজের বাইরে থাকাকালীন ইনকামিং কল সম্পর্কে ব্যবহারকারীকে ভয়েস বার্তা পাঠানো। কেউ কেউ এই পরিষেবাটি পছন্দ করবেন, অন্যরা পছন্দ করবেন না। আপনি যদি এই পরিষেবাটি পছন্দ না করেন তবে আপনি এটি নিষ্ক্রিয় করতে চান, কিন্তু কীভাবে করবেন তা জানেন না, এখন আমরা আপনাকে এটি কীভাবে করতে হয় তা শিখিয়ে দেব। ভয়েসমেল পরিষেবা অক্ষম করা হচ্ছে৷
অন্যান্য সমস্ত পরিষেবার মতো, ভয়েসমেল একটি বিশেষ USSD কমান্ড ব্যবহার করে নিষ্ক্রিয় করা যেতে পারে। এটি করতে, আপনার মোবাইলে ডায়াল করুন * 441 * 1 #কল বোতাম, তারপর আপনার কীবোর্ডে টিপুন 1 নম্বর.

এই পদক্ষেপগুলি সম্পন্ন করার পরে, ভয়েসমেল পরিষেবা সম্পূর্ণরূপে অক্ষম করা হবে৷ ফলাফল
আপনি দেখতে পাচ্ছেন, Velcom এ ভয়েসমেল অক্ষম করা খুবই সহজ। আপনি যে জ্ঞান অর্জন করেছেন তা আপনার বন্ধুদের এবং পরিচিতদের সাথে ভাগ করুন এবং মোবাইল অপারেটরদের কাছে জিম্মি হবেন না যারা আপনার জন্য অপ্রয়োজনীয় পরিষেবাগুলি চাপিয়ে দেয়।
14 মার্চ, 2017 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 21:26
    ভয়েসমেইল বন্ধ! সবকিছু কাজ করে! দারুণ) 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 20:46
    পরিষেবাটি নিষ্ক্রিয় করা আমার ধারণার চেয়ে সহজ হয়ে উঠেছে, ধন্যবাদ