FreePrograms.me

CommView এবং Aircrack-ng ব্যবহার করে Wi-Fi হ্যাক করা

Взлом Wi-Fi с помощью CommView и Aircrack-ng
ওয়্যারলেস নেটওয়ার্ক হ্যাক করা আজকাল একটি মোটামুটি সাধারণ জিনিস। বিভিন্ন বিশ্বাসের উপর ভিত্তি করে লোকেরা কতবার ইন্টারনেট অ্যাক্সেস পয়েন্টে পাসওয়ার্ড বাইপাস করার চেষ্টা করে, এবং যা বেশ ন্যায্য, এই বিশ্বাসগুলি সর্বদা অন্তর্নিহিতভাবে খারাপ নয়। ধরুন আপনি বা আপনার বন্ধু আপনার বাড়ির Wi-Fi সংযোগের পাসওয়ার্ড ভুলে গেছেন, এবং আপনার কাছে পাসওয়ার্ড লেখা একই কাগজ নেই। এই ক্ষেত্রে, শুধুমাত্র আপনার ইন্টারনেট প্রদানকারীর সাথে যোগাযোগ করা বাকি আছে, অথবা যেখানে ইন্টারনেট আছে সেখানে যান এবং সেখানে উত্তরগুলি সন্ধান করুন৷

আজ আমরা CommView নামক একটি দরকারী প্রোগ্রাম সম্পর্কে কথা বলব এবং কীভাবে আপনি আপনার Wi-Fi পাসওয়ার্ড হ্যাক করতে এটি ব্যবহার করতে পারেন তা খুঁজে বের করব। ধাপে ধাপে অ্যাকশন

দুটি প্রোগ্রাম ডাউনলোড এবং ইনস্টল করুন: CommView http://www.softportal.com/getsoft-2186-commview-2.html এবং Aircrack-ng https://aircrack-ng.ru.uptodown.com/windo​​ws।

CommView চালু করুন। আপনি যখন এটি প্রথমবারের জন্য চালু করবেন, তখন প্রোগ্রামটি বর্তমান অপারেশনের জন্য প্রয়োজনীয় ড্রাইভার আপডেট করার প্রস্তাব দেবে। এতে সম্মত হন এবং আপডেট প্রক্রিয়া সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন। এর পরে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন।

সুতরাং, কম্পিউটার পুনরায় চালু হয়েছে. CommView এ ফিরে যান এবং ট্যাবটি নির্বাচন করুন নিয়ম, যার পাশের বাক্সগুলি চেক করুন৷ গ্রেপ্তার, প্যাকেজের তারিখ. এখানে আর কিছু স্পর্শ করার দরকার নেই।

বিভাগে যান প্রধান প্রোগ্রাম সেটিংসে এবং স্ক্রিনশটে দেখানো হিসাবে সবকিছু চিহ্নিত করুন।

Взлом Wi-Fi с помощью CommView и Aircrack-ng


বিভাগটি খুলুন মেমরি ব্যবহার এবং ক্ষেত্রগুলিতে বাফারে প্যাকেটের সর্বোচ্চ সংখ্যা и সর্বোচ্চ বর্তমান আইপি সংযোগে লাইনের সংখ্যা নিম্নলিখিত মান সেট করুন:



এখন যান লগ ফাইলপাশে একটি চিহ্ন রাখুন অটোসেভ ট্র্যাকিং পরামিতি সেট করুন:
  • সর্বাধিক ডিরেক্টরি আকার - 200
  • গড় লগ ফাইলের আকার - 5

বাটনে ক্লিক করুন গ্রেপ্তার প্রধান CommView উইন্ডোতে। স্ক্যান করার সময়, আপনি অ্যাপ্লিকেশন উইন্ডোর ডানদিকে লাইন যোগ করা দেখতে পাবেন - এইগুলি বর্তমানে উপলব্ধ নিকটতম Wi-Fi অ্যাক্সেস পয়েন্ট। প্রোগ্রামটি প্রক্রিয়াটি শেষ করার জন্য অপেক্ষা করুন।

এর পরে, আপনার কীবোর্ডে কী সংমিশ্রণটি ধরে রাখুন Ctrl + L এবং ফলস্বরূপ লগ ফাইলগুলিকে এক্সটেনশনে সংরক্ষণ করুন ক্যাপ. আপনার ইনস্টল করা অন্য Aircrack অ্যাপের সাথে কাজ করার জন্য এই এক্সটেনশনের প্রয়োজন হবে।



এয়ারক্র্যাক খুলুন এবং প্রোগ্রাম সেটিংসে প্যাকেজ (রূপান্তরিত লগ ফাইল), কী আকার এবং এনক্রিপশন পদ্ধতি সহ ফাইলগুলির পথ সেট করুন - WEP, তারপরে ক্লিক করুন শুরু করা.



সঠিক কী পাওয়া গেলে, আপনি একটি উইন্ডো দেখতে পাবেন যেখানে এই একই কীটি ASCII এনকোডিং-এ উপস্থাপিত হবে।



CommView প্রোগ্রামে ফিরে যান, যেখানে সেটিংসে 16 তম আকারে প্রাপ্ত কোড লিখুন।

সবকিছু সঠিকভাবে সম্পন্ন হলে, আপনার পছন্দসই Wi-Fi নেটওয়ার্কের জন্য সঠিক পাসওয়ার্ডে অ্যাক্সেস থাকবে https://aircrack-ng.ru.uptodown.com/windows
ফেব্রুয়ারী 05, 2017 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. বচন
    বচন
    25 জানুয়ারী, 2018 21:59
    ক্ষমা করবেন, যদি প্রোগ্রামটি এক্সপোর্ট লগ ফাইলগুলিতে অ্যাক্সেস প্রদান না করে তবে আমার কী পদক্ষেপ নেওয়া উচিত? আপনি শুধুমাত্র আমদানি করতে পারেন এবং এটিই
  2. ahhlov
    ahhlov
    4 ডিসেম্বর 2023 21:33
    আপনি Wi-Fi হ্যাক করতে পারেন! ধন্যবাদ! 
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 20:52
    আমি হ্যাক করতে পারিনি ওয়াই-ফাই অ্যাপ কাজ করে না