FreePrograms.me

ডাম্পার ওয়াই-ফাই: প্রোগ্রাম ডাউনলোড, ইনস্টল এবং ব্যবহার করা

Dumpper Wi-Fi: скачивание, установка и использование программы

ডাম্পার ওয়াই-ফাই একটি ওয়াই-ফাই পাসওয়ার্ড অনুমান করার জন্য একটি প্রোগ্রাম, যা দুর্বলতার জন্য একটি বেতার নেটওয়ার্ক পরীক্ষা করার সময় বা আপনি যখন এটির পাসওয়ার্ড ভুলে গেছেন তখন কার্যকর হবে৷ এখন আমরা আপনাকে বলব কোথায় ডাউনলোড করতে হবে, কীভাবে ইনস্টল করবেন এবং কীভাবে এই প্রোগ্রামটি সঠিকভাবে ব্যবহার করবেন।

ডাউনলোড এবং ইনস্টলেশন
ডাম্পার প্রোগ্রামটি ব্যবহার করার জন্য, এটি ছাড়াও, আপনার আরেকটি ইউটিলিটি, জাম্পস্টার্টের প্রয়োজন হবে, যা আপনার রাউটার পিন থাকলে বেতার নেটওয়ার্কগুলি অ্যাক্সেস করতে সক্ষম, যা সাধারণত রাউটারের পিছনে নির্দেশিত হয়।

উভয় প্রোগ্রাম বিনামূল্যে ডাউনলোডের জন্য উপলব্ধ. এটি করার জন্য আপনাকে কেবল যেতে হবে এই লিঙ্কটি অনুসরণ করুন https://disk.yandex.ru/d/v3mHZKz-dLGVfg এবং গুগল ড্রাইভের মাধ্যমে ফাইল সহ সংরক্ষণাগারটি ডাউনলোড করুন (সংরক্ষণাগারে ভাইরাস নেই).

সংরক্ষণাগারটি ডাউনলোড করার পরে, এটিকে আপনার কম্পিউটারে একটি সুবিধাজনক স্থানে আনপ্যাক করুন৷ এরপরে, ডাউনলোড করা প্রোগ্রামগুলির সাথে ফোল্ডারে যান, জাম্পস্টার্ট ফোল্ডারে যান এবং setup.exe ফাইলের বাম মাউস বোতামে ডাবল-ক্লিক করে এই ইউটিলিটিটি ইনস্টল করুন।

Dumpper Wi-Fi: скачивание, установка и использование программы



জাম্পস্টার্ট ইনস্টলেশন প্রক্রিয়া নিজেই জটিল নয়। জাম্পস্টার্ট ইনস্টল না হওয়া পর্যন্ত এবং এর শর্টকাট আপনার ডেস্কটপে প্রদর্শিত না হওয়া পর্যন্ত ইনস্টলারের নির্দেশাবলী অনুসরণ করুন।

ডাম্পার ব্যবহার করে
একবার জাম্পস্টার্ট ইউটিলিটি ইনস্টল হয়ে গেলে, আপনি নিরাপদে ডাম্পার চালু করতে পারেন।

যদি সিস্টেমটি আপনাকে স্টার্টআপের সময় একটি ত্রুটি সম্পর্কে অবহিত করে, তাহলে প্রশাসক হিসাবে অ্যাপ্লিকেশনটি চালানোর চেষ্টা করুন। যদি এটি সাহায্য না করে, তাহলে আপনি যে কম্পিউটার বা ল্যাপটপটি ব্যবহার করছেন সেটি একটি ওয়্যারলেস নেটওয়ার্কের সাথে সংযোগ সমর্থন করে না। অতএব, সতর্ক থাকুন।

ডাম্পার ক্লায়েন্ট চালু করার পরে, আপনি প্রোগ্রাম উইন্ডো দেখতে পাবেন। বোতামে ক্লিক করুন স্ক্যানযাতে ইউটিলিটি বর্তমানে উপলব্ধ সমস্ত Wi-Fi অ্যাক্সেস পয়েন্ট সনাক্ত করতে পারে।



মাউসের বাম ক্লিক করে পছন্দসই পয়েন্টটি নির্বাচন করুন, তারপর ট্যাবে যান ডব্লিউপিএস.

এই ট্যাবে, পাশের বাক্সটি চেক করুন Todas Las redes, এবং প্রোগ্রাম উইন্ডোর নীচে, ফোল্ডারের পথটি নির্দিষ্ট করুন যেখানে ইতিমধ্যে ইনস্টল করা জাম্পস্টার্ট ইউটিলিটি সংরক্ষণ করা হয়েছে।

প্রোগ্রামটি শুরু করতে, বোতামে ক্লিক করুন ইনিশিয়েটর জাম্পস্টার্ট, তারপরে আপনাকে জাম্পস্টার্ট উইন্ডোতে পুনঃনির্দেশিত করা হবে।

এই ধাপগুলি সম্পন্ন করার পরে, উপরের ইউটিলিটি আপনাকে নির্বাচিত অ্যাক্সেস পয়েন্টের জন্য একটি পিন কোড প্রদান করবে।

22 আগস্ট, 2016 9
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Александр
    30 এপ্রিল 2017 00:06
    এটা মোটেও কাজ করে না। আমি এটি পরীক্ষার জন্য ডাউনলোড করেছি, বাড়িতে আমার ফ্রিবি লাগবে না, আমি কর্মক্ষেত্রে অন্য কারো ওয়াইফাই ব্যবহার করতে চেয়েছিলাম। তাই না। নেটওয়ার্ক দেখতে পায় যে পাসওয়ার্ডগুলি সংখ্যার একটি অকেজো সেট। এটি কিছু বাছাই করে না, কোনো নেটওয়ার্কের সাথে সংযোগ করে না। বিবাহবিচ্ছেদ বোধগম্য নয়।
  2. Kait.15
    2 মে, 2017 10:52
    আপনি কি জাম্পস্টার্টের সাথে এই ইউটিলিটি ব্যবহার করেছেন?
  3. মাইকেল
    জুলাই 8, 2017 14:51
    ইউটিলিটি কাজ করে না। নির্বাচিত নেটওয়ার্কের জন্য Wps ট্যাবে, আমি প্রথমে Wps Pin:30546707 লিখেছিলাম
    তারপর আমি Iniciar JumpStart শুরু করলাম, শুধুমাত্র একটি নম্বর 30546707 নিচ থেকে অদৃশ্য হয়ে গেল এবং আমি 4 মিনিটের জন্য স্ক্যান করলাম এবং অবশেষে একটি রোড সাইন 3.1 তৈরি করলাম।
    আমি মনে করি আপনি জাম্পস্টার্টে পিন কোডের নির্বাচন সহ ফাইলটি রাখতে ভুলে গেছেন। একটি রাউটার মডেলের জন্য অনেকগুলি পিন কোড থাকতে পারে, কিন্তু আপনার কাছে শুধুমাত্র একটি আছে৷
    প্রোগ্রাম উন্নত করুন

    প্রোগ্রামটি কীভাবে কাজ করে তা আমি বুঝতে পারি।
    প্রোগ্রামটি এই জন্য ডিজাইন করা হয়েছে যে আপনি wps পিন জানেন। রাউটারের পিছনে, পিন খুঁজুন: 00000000
    WpsPin ক্ষেত্রের "প্রাথমিক জাম্পস্টার্ট" বোতামের বাম দিকে: পুরানোটি মুছুন এবং রাউটারে 00000000 লিখুন
  4. আজিম
    অক্টোবর 11, 2017 12:36
    আমি এটা কিভাবে ডাউনলোড করতে জানতাম না
  5. আসিম
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    নেটওয়ার্ক দেখতে পায় যে পাসওয়ার্ডগুলি সংখ্যার একটি অকেজো সেট। এটি কিছু বাছাই করে না, কোনো নেটওয়ার্কের সাথে সংযোগ করে না। বিবাহবিচ্ছেদ বোধগম্য নয়।
  6. Kait.15
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আসিম এই সফটওয়্যারটিকে নির্ভরযোগ্য বলা যাবে না। প্রথমত, এটির সমর্থন বিকাশকারী দ্বারা দীর্ঘকাল বন্ধ করা হয়েছে, যার অর্থ ডিভাইসগুলির সাথে এটির কার্যকারিতা কোনওভাবেই নিশ্চিত করা হয় না এবং দ্বিতীয়ত, এই সরঞ্জামটি ওয়্যারলেস নেটওয়ার্কগুলি হ্যাক করার লক্ষ্যে তৈরি করা হয়েছে, যা এর প্রকৃতির দ্বারা আপনার পক্ষ থেকে ডেটা সুরক্ষার নিশ্চয়তা দিতে পারে না। অথবা অন্যান্য নেটওয়ার্ক থেকে নিরাপত্তা কী পাওয়ার নিশ্চয়তা।
  7. স্লিংশট
    স্লিংশট
    15 এপ্রিল 2022 10:07
    লিঙ্কটি কাজ করে না

    লিঙ্কটি কাজ করে না
    1. adminvag
      15 এপ্রিল 2022 21:18
      এটি পরিবর্তন করা হয়েছে, এটি কাজ করে, টিপের জন্য ধন্যবাদ))
  8. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:25
    একবার আমি একটি ওয়াই-ফাই ডাম্পারে একটি পাসওয়ার্ড খুঁজে বের করতে পেরেছিলাম, কিন্তু অ্যাপ্লিকেশনটি খুব ভাল নয়