FreePrograms.me

Roboot64.exe - এই ফাইলটি কি?

Roboot64.exe - что это за файл?

জিনিসটি হল যে .exe এক্সটেনশন সহ ফাইলগুলি এক্সিকিউটেবল ফাইল। এবং ম্যালওয়্যার এবং ম্যালওয়্যার প্রায়ই এই ধরনের ফাইল হিসাবে ছদ্মবেশী হয়. কম্পিউটার ভাইরাস. এই ধরনের ফাইল হিসাবে ছদ্মবেশে একটি ভাইরাস সনাক্ত করা সবসময় সহজ নয়, কিন্তু এটি করা যেতে পারে। আমরা আজ আপনাদের বলব roboot64.exe ফাইলটি কী এবং কীভাবে এটি আসল নাকি ভাইরাস তা খুঁজে বের করবেন। অফিসিয়াল তথ্য অনুযায়ী, roboot64.exe ফাইলটি এক ধরনের এক্সিকিউটেবল ফাইল। এই ফাইলটি সরাসরি Systweak Advanced System Optimizer এর সাথে সম্পর্কিত এবং এটি Windows অপারেটিং সিস্টেমের জন্য ডিজাইন করা হয়েছে।

যেকোনো অনুরূপ ফাইলের মতো, এই ফাইলটি অবশ্যই অপারেটিং সিস্টেমের সিস্টেম ফোল্ডারে অবস্থিত হতে হবে। প্রায়শই এটি System32 ফোল্ডার। যদি roboot64.exe অন্য কোনো স্থানে অবস্থিত থাকে, তাহলে একটি উচ্চ-মানের অ্যান্টিভাইরাস প্রোগ্রামের সাথে এটি পরীক্ষা করতে ভুলবেন না বা নিরাময় ইউটিলিটি Dr.Web CureIt. যদি আপনার অ্যান্টিভাইরাস প্রোগ্রাম .exe এক্সটেনশনের সাথে সন্দেহজনক ফাইল খুঁজে পায়, তাহলে সেগুলি মুছুন। এবং তার পরে এটি কাম্য সিস্টেম রেজিস্ট্রি পরিষ্কার করুন.
15 মে, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. লিউবন্যা
    জুলাই 27, 2016 20:41
    কিন্তু আমি এই ফাইলটি systems64 ফোল্ডারে পেয়েছি, 32 নয়।
    এটা কি ভাইরাস নাকি আমি এটাকে একা ছেড়ে দেব?
  2. Kait.15
    জুলাই 28, 2016 09:34
    Lyubanya, ফোল্ডারটির নাম System64 নাকি SysWOW64?

    আপনার নিজের ফাইলটি মুছে ফেলা উচিত নয়, তবে আপনার অ্যান্টিভাইরাস বা Dr.Web Cureit ট্রিটমেন্ট ইউটিলিটি ব্যবহার করে ভাইরাসের জন্য স্ক্যান করা থেকে কিছুই আপনাকে বাধা দেয় না।
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:56
    যেকোন ভাইরাসকে exe হিসাবে ছদ্মবেশী করা যেতে পারে তাই আপনি যদি এই প্রোগ্রামে আত্মবিশ্বাসী না হন তবে ডাউনলোড না করাই ভালো