FreePrograms.me

Audiodg.exe ফাইল কি?

Что представляет собой  файл Audiodg.exe?

এই ধরনের ফাইলগুলি টাস্ক ম্যানেজারে প্রসেস হিসাবে দেখানো হয়। তারা চিনতে খুব সহজ কারণ তাদের একটি .exe এক্সটেনশন রয়েছে। এবং অবশ্যই, এই ধরনের ফাইলগুলি উইন্ডোজ পরিবারের অপারেটিং সিস্টেমগুলিতে পাওয়া যায়। আজ আমরা Audiodg.exe ফাইল সম্পর্কে কথা বলব। একটি ভাল কারণে এক্সিকিউটেবল ফাইল সম্পর্কিত অনেক প্রশ্ন আছে। বাস্তবতা হল যে অনেক কম্পিউটার ভাইরাস এই ধরনের ফাইল হিসাবে নিজেদের ছদ্মবেশ এবং আপনার কম্পিউটার ক্ষতি.

প্রকৃত Audiodg.exe ফাইলটি উইন্ডোজ সিস্টেম ফোল্ডারে অবস্থিত, যথা C: \ Windows \ System32. এটির অত্যন্ত ছোট আকার রয়েছে, যা কয়েকশ বাইট পর্যন্ত হতে পারে। এই ফাইলের প্রধান কাজ হল বিভিন্ন অডিও ইফেক্ট যোগ করা।

সিস্টেম এক্সিকিউটেবল ফাইলগুলি দূষিত নয়, তবে, উপরে উল্লিখিত হিসাবে, ম্যালওয়্যারগুলি তাদের মতো মাস্করেড করতে পারে। যদি Audiodg.exe ফাইলটি সিস্টেম ফোল্ডারে না থাকে, তাহলে যুক্তি দেওয়া যেতে পারে যে এটি ক্ষতিকারক। এই ক্ষেত্রে, এটি অবশ্যই মুছে ফেলতে হবে এবং কম্পিউটারটি উচ্চ-মানের অ্যান্টিভাইরাস সরঞ্জাম দিয়ে পরীক্ষা করা উচিত, উদাহরণস্বরূপ, নিরাময় ইউটিলিটি Dr.Web CureIt. Audiodg.exe হল উইন্ডোজ অপারেটিং সিস্টেমের অনেকগুলি সিস্টেম ফাইলের মধ্যে একটি। আপনার কম্পিউটারে অবস্থিত Audiodg.exe সম্পর্কে আপনার সন্দেহ থাকলে, এই ফাইলটির সত্যতা যাচাই করতে নিবন্ধে দেওয়া টিপস ব্যবহার করুন।
15 মার্চ, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 15:04
    দরকারী নিবন্ধ! সবকিছু মহান বিস্তারিত ব্যাখ্যা করা হয়েছে! ধন্যবাদ! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:24
    আমি exe থেকে ফাইল ডাউনলোড করি না কারণ একটি ভাইরাস থাকতে পারে, তবে আপনি এই সাইটে নিবন্ধ পড়তে পারেন