FreePrograms.me

রাউটারে ডিফল্ট পাসওয়ার্ড হল Dir 615

Пароль по умолчанию в роутере Dir 615

কখনও কখনও অনেক ব্যবহারকারীর অসুবিধা হয় রাউটার সেট আপ করার সময়. এবং এই অসুবিধাগুলি এমনকি সেটআপের মধ্যেও নয়, বরং সহজ জিনিসগুলির মধ্যেও রয়েছে। উদাহরণস্বরূপ, কিছু ব্যবহারকারী সবসময় রাউটারের ওয়েব ইন্টারফেসে লগ ইন করতে সক্ষম হয় না। Dir 615 এর জন্য এটি কীভাবে করবেন তা আমরা আপনাকে বলব। প্রায় সবসময়, তাই রাউটারের ওয়েব ইন্টারফেসে লগ ইন করুন আপনাকে কয়েকটি ধাপ করতে হবে। প্রথম জিনিসটি খুলতে হয় যেকোনো ব্রাউজার. এবং দ্বিতীয় জিনিসটি হল ঠিকানা বারে ঠিকানা টাইপ করা 192.168.0.1.

এরপরে, আপনাকে আপনার পাসওয়ার্ড লিখতে এবং রাউটার ইন্টারফেসে লগইন করতে লগইন করতে বলা হবে। অনেকের জন্য, এগুলি স্ট্যান্ডার্ড অ্যাডমিন। অর্থাৎ, আমরা লগইন হিসাবে অ্যাডমিন লিখি, এবং আমরা পাসওয়ার্ড হিসাবে অ্যাডমিন লিখি। কিন্তু Dir 615 রাউটারে সামান্য পার্থক্য রয়েছে।

আপনি 192.168.0.1 ঠিকানায় যাওয়ার পরে, আপনাকে লগইন করার পরিবর্তে শব্দটি প্রবেশ করতে হবে অ্যাডমিন, এবং পাসওয়ার্ড ক্ষেত্রটি খালি রাখুন। শেষে, শুধু লগইন বোতামে ক্লিক করুন।
Пароль по умолчанию в роутере Dir 615
Dir 615 রাউটারের ওয়েব ইন্টারফেসে লগ ইন করা বেশ সহজ। এবং ভুলে যাবেন না, নিরাপত্তার উদ্দেশ্যে, স্ট্যান্ডার্ড লগইন এবং পাসওয়ার্ডকে আরও জটিলগুলিতে পরিবর্তন করতে।
05 মে, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:08
    যাইহোক, আমি সম্প্রতি শিখেছি কীভাবে রাউটারগুলিতে পাসওয়ার্ড পরিবর্তন করতে হয়, তবে দেখা যাচ্ছে এটি এতটা কঠিন নয়