FreePrograms.me

ASUS RT-N11P রাউটার সেট আপ করা হচ্ছে


সম্মত হন যে তারযুক্ত ইন্টারনেট আজ অতীতের জিনিস হয়ে উঠছে এবং এটি দীর্ঘদিন ধরে তারবিহীন ইন্টারনেট দ্বারা প্রতিস্থাপিত হয়েছে। উচ্চ মানের ওয়্যারলেস ইন্টারনেটের জন্য আপনার কী দরকার? উচ্চ মানের তারযুক্ত ইন্টারনেট এবং অবশ্যই, ওয়াইফাই রাউটার. এবং আজ আমরা ASUS RT-N11P রাউটার সেট আপ সম্পর্কে কথা বলব। অন্য রাউটারের যেকোনো সেটআপের মতো, আপনাকে প্রথমে এটি আপনার কম্পিউটারের সাথে সংযুক্ত করতে হবে। এটি করার জন্য, আপনি রাউটারের সাথে আসা LAN কেবলটি ব্যবহার করতে পারেন। পরবর্তী আপনি প্রয়োজন রাউটারের সেটিংস মেনুতে যানক।

এবং এটি করার জন্য, আপনাকে শুধু ঠিকানা বারে যেকোনো কম্পিউটার ব্রাউজারে ঠিকানা লিখতে হবে 192.168.1.1 বা 192.168.0.1. এরপরে, একটি উইন্ডো খুলবে যেখানে আপনাকে লগ ইন করতে হবে। লগইন এবং পাসওয়ার্ড উভয়ের জন্য, লিখুন "অ্যাডমিন". বোতামে ক্লিক করুন"ঠিক আছে".

ASUS RT-N11P রাউটার সেট আপ করার সময়, আপনি অবিলম্বে এই সময়ে দ্রুত সেটআপে স্থানান্তরিত হবেন। নীতিগতভাবে, এটি আমাদের প্রয়োজন। এই ধাপে আপনাকে শুধুমাত্র "এ ক্লিক করতে হবেঅধিকতর".
Настраиваем роутер ASUS RT-N11P


তারপরে একটি উইন্ডো খুলবে যেখানে আপনাকে আরও জটিল পাসওয়ার্ড পরিবর্তন করতে হবে। এই পর্যায়ে, পাসওয়ার্ড লিখুন। যা আপনি নিয়ে এসেছেন এবং বোতামে ক্লিক করুন "অধিকতর".


অনেক কিছু করার বাকি নেই। এই মুহুর্তে, আপনি একটি পৃষ্ঠা দেখতে পাবেন যেখানে আপনাকে আপনার ইন্টারনেট সংযোগের ধরন নির্বাচন করতে হবে। উদাহরণস্বরূপ, এটি একটি PPPoE সংযোগ হতে পারে৷ আপনি আপনার প্রদানকারীর কাছ থেকে বা পরিষেবা চুক্তিতে সংযোগের ধরন সম্পর্কে জানতে পারেন৷ বেশিরভাগ ক্ষেত্রে, ASUS RT-N11P রাউটার স্বয়ংক্রিয়ভাবে সংযোগের ধরন সনাক্ত করবে।


আর মাত্র এক ধাপ বাকি আছে। এই সময়ে, অ্যাকাউন্ট সেটিংস সহ একটি উইন্ডো খোলা উচিত। এখানে আপনাকে ইন্টারনেট প্রদানকারীর পরিষেবা প্রদানের জন্য চুক্তিতে উল্লেখিত লগইন এবং পাসওয়ার্ড লিখতে হবে। তারপরে আপনাকে আবার বোতাম টিপতে হবেঅধিকতর".

কয়েক সেকেন্ড পরে, আরেকটি পৃষ্ঠা খুলবে যেখানে আপনাকে কেবল দুটি প্যারামিটার লিখতে হবে, যথা বেতার নেটওয়ার্কের নাম এবং এর পাসওয়ার্ড। নেটওয়ার্ক নাম (SSID) হল আপনার Wi-Fi সংযোগের যেকোনো নাম এবং নেটওয়ার্ক পাসওয়ার্ড আপনার তৈরি করা পাসওয়ার্ড, যা নেটওয়ার্কে সংযোগ করার সময় প্রবেশ করতে হবে৷ সমস্ত ক্রিয়া শেষে, আপনাকে বোতামটি ক্লিক করতে হবে "প্রয়োগ করা".
ASUS RT-N11P রাউটারের স্বয়ংক্রিয় কনফিগারেশন দ্রুততম এবং অনভিজ্ঞ ব্যবহারকারীদের জন্য আদর্শ। আপনি যদি এই নিবন্ধে দেওয়া সমস্ত সুপারিশ অনুসরণ করেন, আপনি সফলভাবে ASUS RT-N11P রাউটার কনফিগার করতে সক্ষম হবেন।
01 এপ্রিল, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:32
    আমি দ্রুত রাউটার সেট আপ! দক্ষতার সাথে এবং ভাল কাজ করে! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:05
    দ্রুত এবং পরিষ্কারভাবে রাউটার সেট আপ করুন.