FreePrograms.me

আমরা একটি বিশেষ প্রোগ্রাম ব্যবহার করে রুমে আসবাবপত্র ব্যবস্থা

Расстанавливаем мебель в помещение с помощью специальной программы

তদুপরি, এই বৈচিত্র্য শুধুমাত্র প্রোগ্রামগুলির আকার এবং নামের মধ্যেই নয়, তাদের প্রয়োগের ক্ষেত্রেও আলাদা। অধ্যয়নের জন্য প্রোগ্রাম আছে, এবং বিনোদনের জন্য প্রোগ্রাম আছে। মেরামত এবং নির্মাণ কাজের পরিকল্পনার জন্য অনেকগুলি বিভিন্ন প্রোগ্রাম তৈরি করা হয়েছে। এবং এমনকি এমন প্রোগ্রাম রয়েছে যা আপনাকে আপনার অ্যাপার্টমেন্ট বা বাড়িতে আসবাবপত্র সাজাতে সহায়তা করবে। অবশ্যই, এই ধরনের প্রোগ্রামগুলি আপনাকে শারীরিকভাবে আসবাবপত্র সাজাতে সাহায্য করবে না, তবে শুধুমাত্র একটি কর্ম পরিকল্পনা প্রদান করবে। কিন্তু আমাদের অনেকের জন্য, এই পরিকল্পনাটি কেবল অমূল্য সাহায্য হবে।

সর্বদা হিসাবে, অনুরূপ প্রোগ্রাম অনেক আছে. কিন্তু এর শুধু একটি হাইলাইট করা যাক. এটিকে সহজভাবে এবং জটিলভাবে বলা হয়: "3D আসবাবপত্র বিন্যাস প্রোগ্রাম।" এই প্রোগ্রামটি অনলাইন এবং অফলাইন উভয়ই ব্যবহার করা যেতে পারে, অর্থাৎ আপনার কম্পিউটারে ইনস্টল করা প্রোগ্রামটি ব্যবহার করে। ঠিক এই কারণেই এটি সুবিধাজনক।

অনলাইন সংস্করণ প্রায় পাওয়া যায় যেকোনো আধুনিক ব্রাউজার, এবং প্রোগ্রাম নিজেই সঙ্গে কম্পিউটারে কাজ করবে উইন্ডোজ ওএস ইনস্টল করা. আসুন এই প্রোগ্রামের সুবিধাগুলো তুলে ধরা যাক।

প্রথমত, এই প্রোগ্রামটি বিনামূল্যে। এর ইন্টারফেস সহজ এবং পরিষ্কার। আপনি নিজেই আসবাবপত্র সাজানোর জন্য যে কোনও রুম, রুম, অ্যাপার্টমেন্ট (আপনার মতো) তৈরি করতে পারেন। এবং আপনি যদি আপনার বাড়িতে সংস্কার শুরু করে থাকেন, তাহলে এই প্রোগ্রামটি আপনার জন্য উপযোগী হবে।

আরেকটি ছোট প্লাস আছে। প্রোগ্রামে অবিলম্বে আপনি অনলাইন স্টোরের মাধ্যমে আপনার পছন্দের আসবাবপত্র অর্ডার করতে পারেন। আমাদের কিছু জন্য, এই ফাংশন অত্যন্ত সুবিধাজনক এবং দরকারী হবে. এটিও লক্ষণীয় যে প্রোগ্রামে কাজ করার সাথে সম্পর্কিত সমস্ত সমস্যাগুলি সমাধান করা যেতে পারে ইউটিউব চ্যানেলে. আপনি আসবাবপত্র ব্যবস্থা করার জন্য একটি বিশেষ প্রোগ্রাম ব্যবহার করতে পারেন। আপনি নীচের লিঙ্ক থেকে এটি ডাউনলোড করতে পারেন.

বিনামূল্যে 3D আসবাবপত্র ব্যবস্থা ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.stolplit.ru/programma-rasstanovki-mebeli-v-3d থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
04 এপ্রিল, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:25
    আকর্ষণীয় প্রোগ্রাম! আমি যেভাবে চেয়েছিলাম সেভাবে আসবাবপত্র সাজিয়েছি! সবকিছু ঠিক আছে! 
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 21:46
    আমি ভাবছি আপনি যদি আপনার ঘরটি সাজাতে পারেন এবং দেখতে কেমন হবে
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:01
    এই আবেদনের জন্য আমি আমার আসবাবপত্র সাজিয়েছি।