FreePrograms.me

HobDrive - আপনার গাড়ির জন্য অন-বোর্ড কম্পিউটার

HobDrive - бортовой компьютер для вашего автомобиля

অপারেটিং সিস্টেম সজ্জিত আধুনিক স্মার্টফোন, একটি কয়েক আছে। তাদের তালিকা করার কোন মানে নেই, যেহেতু সবাই ইতিমধ্যে তাদের সাথে পরিচিত। আমরা কেবলমাত্র আর একবার লক্ষ্য করতে পারি যে অ্যান্ড্রয়েড চালিত ডিভাইসগুলি বর্তমানে সবচেয়ে জনপ্রিয়। বিভিন্ন অ্যাপ্লিকেশনের একটি অবিশ্বাস্য বৈচিত্র্য তৈরি করা হয়েছে এবং তাদের জন্য তৈরি করা হচ্ছে, এবং আজ আমরা এই OS এর জন্য একটি অ্যাপ্লিকেশন সম্পর্কে কথা বলব। প্রোগ্রামটির নাম HobDrive। এটি একটি গাড়ির জন্য একটি শক্তিশালী অন-বোর্ড কম্পিউটার। প্রোগ্রামটি আপনাকে আপনার গাড়ির অবস্থা সম্পর্কে বিস্তারিত তথ্য দেখাবে। আপনাকে যা করতে হবে তা হল আপনার ফোনটিকে আপনার গাড়িতে ইনস্টল করা প্রোগ্রামের সাথে সংযুক্ত করুন। এটি ELM327 USB OBD II অ্যাডাপ্টার ব্যবহার করে করা হয়।

সমস্ত গাড়ির সেন্সর রিডিং, উন্নত ইঞ্জিন ডায়াগনস্টিকস, পাওয়ার পরিমাপ, উন্নত অন-বোর্ড কম্পিউটার, জ্বালানী খরচ গণনা - এটি হবড্রাইভ প্রোগ্রাম লুকিয়ে থাকা ক্ষমতাগুলির একটি ছোট অংশ। সমস্ত তথ্য আপনার স্মার্টফোনে প্রদর্শিত হবে।

হবড্রাইভ প্রায় সব আধুনিক গাড়ির সাথে সামঞ্জস্যপূর্ণ। এটিও লক্ষণীয় যে এই প্রোগ্রামটির একটি প্রদত্ত এবং বিনামূল্যের সংস্করণ রয়েছে। বিনামূল্যের সংস্করণে সমস্ত বৈশিষ্ট্য নেই, তবে একবার আপনি এটি চেষ্টা করলে, আপনি HobDrive-এর সম্পূর্ণ সংস্করণ কিনতে চাইবেন। আপনি যদি আপনার গাড়িতে একটি ভাল অন-বোর্ড কম্পিউটার রাখতে চান, তাহলে ডাউনলোড করুন গুগল প্লে স্টোরে HobDrive প্রোগ্রামের মালিক। আপনি নীচের লিঙ্ক থেকে এটি ডাউনলোড করতে পারেন.

HobDrive বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রোগ্রাম ডাউনলোড করুন
29 মার্চ, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. কাদামাটি
    6 ডিসেম্বর 2023 10:41
    গাড়ি চালকদের জন্য একটি খুব দরকারী প্রোগ্রাম, এটি গাড়ির একটি পূর্ণাঙ্গ অন-বোর্ড কম্পিউটার। দরকারী সফটওয়্যার।
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:36
    খুব ভালো অন-বোর্ড কম্পিউটার! গাড়ী জন্য মহান! আমি এটা সব সময় ব্যবহার করি! 
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:08
    এই অ্যাপ্লিকেশনটি পুরোপুরি গাড়ির গতি দেখায় এবং গাড়ির সমস্ত বৈশিষ্ট্যও দেখায়